Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ৯০ স্টিম পাওয়ার বৃদ্ধি। (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম"
আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ এর (পাওয়ার আপ সপ্তাহ-২০) পাওয়ার বৃদ্ধিতে" অংশগ্রহণ করছি।

png_20220601_133342_0000.png

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ৯০ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-06-01-13-21-19-568_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম এর পরিমাণ ছিল ৯৪.৯৩২।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ১৭২৯.৬২৩।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-06-01-13-21-59-110_com.android.chrome.jpg

৯০ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১৮১৯.৬২৩।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel

আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ০১-০৬-২০২২ ইং

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আপনি অনেক বড় একটি এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আসলে আমাদের জন্য পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ যদি স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাই

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই ভবিষ্যতের দীর্ঘমেয়াদী কাজের জন্য স্টিম পাওয়ার খুবই গুরুত্বপূর্ণ। আর আমি মনে করি এখনি সময় আমাদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার। অসংখ্য ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কি বলবো ভাই স্টিমের এই দুরবস্থা থাকা সত্ত্বেও আপনি ৯০ স্টিম পাওয়ার পাওয়ার আপ করেছেন। সত্যি দেখে খুব মুগ্ধ হলাম।আপনি এত বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন ৯০ স্টিম দেখে অনেক ভালো । আপনার উদ্যোগটি খুব ভালো । ভবিষ্যতে আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করতেছে। পাওয়ার আপ মানে নিজের কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। এতো বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ভাই দুরাবস্থার সময় যদি আমরা দূরে সরে থাকি তাহলে কিন্তু দুরাবস্থা আরো বেড়ে যাবে। তাই সবাই এগিয়ে আসেন আশা করি এ সময়টা একসময় থাকবে না আবার আমাদের সকলের সু্দিন আসবে। অসংখ্য ধন্যবাদ গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি ৯০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা অনেক বড় একটা এমাউন্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন আপনার জন্য শুভকামনা রইল । আপনি ৯০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই আপনি সামনের দিকে এগিয়ে যান। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আমার পাওয়ার আপ দেখে আপনার কাছে ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি বেশ ভালো এমাউন্টের একটা পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে উৎসাহিত পেলাম। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা শুভেচ্ছা রইল। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি ভিজিট করে গঠনমূলক মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় এ্যামাউন্ট পাওয়ারআপ করলেন ভাই।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন, এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনারা পাশে আছেন বলেই অনেক উৎসাহ পাই তাই চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই ভাই আমরা পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদের যে স্টিম জমিয়ে রাখি এটা আমাদের ভবিষ্যতে অনেক কাজে দেবে, আর স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধি তো করতেই হবে। আপনি আজ বিশাল বড় এমাউন্টের একটি পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

এখনতো স্টিম জমানো টা অনেক কঠিন হয়ে গেছে। এই অবস্থায় আপনি এত বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া সত্যিই এটা আমাদের ভবিষ্যতের জন্য অনেক কাজে লাগবে। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। আসলে আপু আমি মনে করি এখনি আমাদের স্টিম সঞ্চয় করার সময় এখন যদি আমরা সঞ্চয় করতে পারি তাহলে ভবিষ্যতে আরো ভালো অবস্থানে থাকতে পারবো। অসংখ্য ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাই কিভাবে সম্ভব!! স্টিমের এই দুর্দিনে এত পাওয়ার আপ কিভাবে করেন ভেবে অবাক হই। একটা ভোটে সর্বোচ্চ ৮/৯ স্টিম পাওয়া যায় বর্তমানে। যাই হোক ভালো লাগলো আপনার পাওয়ার আপ। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

স্টিমের দুর্দিনে যদি আমরা স্টিমের পাশে না থাকি তাহলে স্টিম কি আমাদের দুর্দিনে পাশে থাকবে? আমি মনে করি আমাদের এখনি স্টিম সঞ্চয় করার সুবর্ণ সুযোগ। অসংখ্য ধন্যবাদ ভাই গঠনমূলক মন্তব্য করে এতটা উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনি সিজন ২ উপলক্ষে আপনি 90 স্টিম পাওয়ার আপ করেছেন। আমাদের পাওয়ার আপের পরিমাণ যত বেশি হবে আমাদের সক্ষমতা ততটাই নির্ধারিত হবে। আমরা যত বেশি খারাপ করব আমাদের সমৃদ্ধি ততটাই বৃদ্ধি পাবে আপনি এইভাবে ধারাবাহিকতার অবলম্বন করে পাওয়ার আপ করে যান ।একদিন অনেক ভালো একটি জায়গায় অবস্থান করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে এতোটা গঠনমূলক মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71