You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৩৯৫ || প্রথম প্রথম প্রেমে পড়লে মানুষ বারবার আয়নাতে মুখ দেখে কেন?

in আমার বাংলা ব্লগ2 months ago

আমি যখন প্রথম প্রেমে পড়ি তখন বারবার আয়নার সামনে গিয়ে নিজের চেহারাটা বারবার দেখতাম আর চেহারাটা ঠিক আছে কিনা দেখতাম, ছোনো পাওডার মেখে চেহারাটা সুন্দর করেই প্রেমিকের সাথে দেখা করতে যেতাম, বিশেষকরে আমার চুল আমার কাছে বেশি পছন্দের ছিল তাই বার বার চুলটা ঠিক করার জন্য ও যেতাম যেত আমার প্রেমিক সেটা দেখে আরও বেশি আমাকে ভালবাসে। পরে একদিন ও বলেছিল সত্যি তোমার চুল অনেক সুন্দর।

Sort:  
 2 months ago 

আয়নার সামনে চুল ঠিক থাকে কিন্তু বাইরে গেলে আবার আগের মতো হয়ে যায় তো।

 2 months ago 

প্রেমে পড়া মানুষদের কারণেই তো কোন পাউডারের দাম বৃদ্ধি পেয়ে যায়।

 2 months ago 

একদম ঠিক বলেছেন মোস্তাফিজুর ভাই, কিন্তু কিছু করার নেই, এগুলি মেখে স্মাট না হলে তো মেয়েরা পছন্দ করতে চাই না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66