আমি উপন্যাসের শেষ পাতা হতে বলছি ||১০% বেনিফিট লাজুক খ্যাক এর জন্য ||৫% বেনিফিট এবিবি স্কুলের জন্য

আসসালামু আলাইকুম
১৬ই এপ্রিল ২০২২ইং
৩শেরা বৈশাখ ১৪২৯

কেমন আছেন সবাই আশা রাখি ভালো ও সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমার ২য় কবিতা লেখছি, প্রথম কবিতাটা আপনাদের ভালো লেগেছে এর জন্য আমি খুব খুশি।আশা করি এই কবিতা টাও আপনার ভালো লাগবে।

কবিতা

book-g6d8631b9c_1920.jpg
Source

উপন্যাসের শেষ পাতা হতে বলছি

কে গো তুমি, কি দেখছো আমার মাঝে
শেষ টা আমার হয়তো সুখের নয়তো দুঃখের ঘরে
সকাল বেলা হলো শুরু মিস্টি প্রেমের ভেলা
মাঝ পাতাতে ভেঙ্গে চুড়ে আবার গড়ার পালা,

শেষটা আমার ভিশন ব্যাথার ছিড়ে যায় সব যট
নীলাঞ্জনা নয়তো নিলয়ের বেকে যায় চিনা পথ
কাদতে কাদতে রক্ত ঝরা আমার শেষ ছবি
জীবনটা কি এখানেই শেষ ভেবেছিলেন কি কবি

আমার শেষে ভিলেন বাবু জেরে ফেলে তার রেশ
এত কখনে দুই রিদয়ের ভালোবাসর হয় শেষ
পথে মধ্যে হয়তো কারো একজনের হয়ে যায় দেখা
অপর দিকে অন্য জনের শেষ হয় সব আশা।

হতাশ হয়ে কাদবে তুমি আমার পড়ার শেষে
নিজে নিজে বলবে তুমি ভুল করবো না ভালোবেসে।
তবু আমি নানান কবির নানার গল্প হয়ে চলছি
হে আমি উপন্যাসের শেষ পাতা হতে বলছি।

সবাইকে আমার কবিতাটা পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। কেমন হলো জানাবেন।

@alaminridoy

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। দোয়া করব যেন আরও সুন্দর সুন্দর কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করতে পারেন।

আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য রাখার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ চেস্টা করবো আরো ভালো ভালো কবিতা লেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24