কবিতা -তুমি আসবে বলে||আলামিনরিদয়||১০% বেনিফিট লাজুক খ্যাক এর জন্য ও ৫% বেনিফিট এবিবি স্কুলের জন্য

আসসালামু আলাইকুম
১৫ই এপ্রিল ২০২২ইং
২শরা বৈশাখ ১৪২৯

কেমন আছেন সবাই,আমি আলহামদুলিল্লাহ ভালো আছি,আজকে আপনাদের মাঝে একটি কবিতা সেয়ার করবো।আসলে লেখতে আমার সাহস হয়নি কেননা আমার চেয়ে আরো ভালো কবিতা লেখার মত কবি এখানে আছে।তাও সাহস করে লেখলাম।

কবিতা

digital-art-gcb8b926e9_1920.png

Source

তুমি আসবে বলে

আলামিন রিদয়

তুমি আসবে বলে,
মেঘলা আকাশ,থমকে আছে চারপাশ
তুমি আসবে বলে
বৃস্টি ফোটা দেয়নি সাড়া মাটির প্রেমের ডাক
তুমি আসবে শুনে
মৌমাছি ফুল থেকে নেয়নি মধু
তুমি আসবে নাকি
তাই বলে ফুলেরা ফোটেনি এখন অব্দি
তুমি আসবে বলে
নদীর জল করছে টলোমলো
তুমি আসবে বলে
অচিন হাওয়া বইছে এলোমেলো
তুমি আসবে বলে
বিকালটা সাজছে নিজের মতোন
তুমি আসসোনা তাই
সন্ধ্যা বাবু রাগ করেছে ভিশন
তুমি আসবে বলে
ঘড়িটা আজ ঘুরছে ধীরে ধীরে
তুমি আসবে বলে
রাত্রি আজ ডাকছে বারে বারে
তুমি আসবে শুনে
পাখিরা সব গাইবে নাকি গান
তুমি আসসো নাকি
তাই আজ রাজপথ পুরোই ফাকা
সত্যি বলো আসবে কি তুমি
আমার মনটা ভিশন একা,
তুমি আসবে বলে
মন আজ ডেকে বলে,
ভালোবাসি,ভালোবাসি,ভালোবাসি,
তুমি দিবে কিগো সাড়া

ধন্যবাদ সবাইকে আমার কবিতাটা পড়ার জন্য, কেমন হলো প্লিস জানাবেন।

Sort:  
 2 years ago 

বাহ্ খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। নাম টা বেশ সুন্দর তুমি আসবে বলে।প্রতিটি লাইন খুবই চমৎকার।

তুমি আসবে বলে
বিকালটা সাজছে নিজের মতোন
তুমি আসসোনা তাই
সন্ধ্যা বাবু রাগ করেছে ভিশন
তুমি আসবে বলে
ঘড়িটা আজ ঘুরছে ধীরে ধীরে

দারুণ ছিলো।ধন্যবাদ

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টি পড়ার জন্য

 2 years ago 

তুমি আসবে বলে কবিতাটি পড়ে সত্যিই মুগ্ধ হলাম। বিশেষ করে কবিতার ছন্দময় লাইনগুলো অসাধারণ লেগেছে। খুব সুন্দর ভাবে লিখেছেন আসলে কবিতার অর্থবহ কথা অনেক ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

আপনাদের ভালো লাগলেই আমি সফল।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাই খুবই চমৎকার ও দুর্দান্ত একটি কবিতা লিখেছেন, কবিতাটি পড়ে তো মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার কবিতাটি। আমার মনে হয় আরো বেশি ভালো লাগতো যদি আপনার কন্ঠে কবিতাটির আবৃত্তি শুনতে পারতাম। অসংখ্য ধন্যবাদ আমাদের আমাদের শেয়ার করার জন্য।

ইনশাআল্লাহ ভাইয়া চেস্টা করবো এরপর আবৃত্তি করে শোনানোর জন্য।

 2 years ago 

তুমি আসবে বলে নামটি বেশ চমৎকার। কবিতাটি পরে অনেক ভালো লাগলো। এভাবে সুন্দর সুন্দর কবিতা আমাদের উপহার দিয়ে যাবেন আশা করছি।

 2 years ago 

খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি। ছন্দ গুলো দারুন ভাবে সাজিয়েছেন। মুগ্ধ হয়ে গেলাম আপনার কবিতাটি শুনে। কবিতা টি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

ইনশাআল্লাহ আপনারা পাশে থাকবেন ভালোবাসা দিয়ে,সাপোর্ট দিয়ে আরো ভালো কিছু করার জন্য উৎসাহিত করবেন আশা রাখি

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। মাঝে মাঝে এরকম কবিতা পড়তে খুবই ভালো লাগে। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর কবিতা আশা করব। শেয়ার করার জন্য ধন্যবাদ

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টি পড়ার জন্য

 2 years ago 

আপনার কবিতার নাম কি শুনে ভালো লাগলো। তুমি আসবে বলে এই লাইনটা আমার কাছে অনেক ভালো লাগে। তাছাড়া পুরো কবিতাটি আপনি খুব সুন্দর ছন্দ মিলিয়ে লিখেছেন। কবিতার প্রত্যেকটা লাইন ভালো লেগেছে। আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা নিয়ে আসার জন্য ধন্যবাদ।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টি পড়ার জন্য। আশা করি আপনাদের সাপোর্ট থাকবে সবসময়

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58522.98
ETH 3089.61
USDT 1.00
SBD 2.41