গত একমাসের ডাই প্রজেক্ট রিভিউ | |10% Beneficiary To @shy-fox | |5% Beneficiary To @abb-charity

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সাথে আছি। আজকে আমি আপনাদের সাথে ভিন্ন আঙ্গিকে হাজির হয়েছি। নতুন বছরের জানুয়ারি মাস কাটিয়ে আজকে ফেব্রুয়ারি মাসের ৮ তারিখ। নতুন বছরে আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্য বৃন্দের প্রতি শুভকামনা রইল সেই সাথে দোয়া করি সকলের মনের ইচ্ছা আশা আকাঙ্ক্ষা পূরণ হোক। আমি আমার কাজের প্রতি সর্বদা দায়িত্বশীল ও কাজের মধ্যে আনন্দ উৎসাহ সদা প্রফুল্ল হাসিখুশি খুঁজে পাই।

IMG_20220208_233013.jpg

আমি আমার কাজের প্রতি দক্ষতা , প্রতিভা ও সৃজনশীলতা বাড়ানোর সর্বদা চেষ্টা করে থাকি। তাইতো নতুন বছরের জানুয়ারি মাসের ড্রাই প্রজেক্ট রিভিউ নিয়ে এসেছি আপনাদের মাঝে। পুরো এক মাসের শুধুমাত্র ড্রাই প্রজেক্ট দেখাবো আপনাদেরকে। আশা করি আপনাদের অনেক অনেক ভালো লাগবে। আপনাদের ভালোলাগার মাঝেই খুঁজে পাবো আমার সার্থকতা।

তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক:-

ছবি:- ০১

IMG_20220208_232016.jpg

জল রং এর সাহায্যে টেডি বিয়ার কোলে নিয়ে দাঁড়িয়ে থাকা একটি মেয়ের চিত্রাংকন। এটি তৈরি করেছিলাম এন এফ টি প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

ছবি:-০২

IMG_20220208_232001.jpg

রঙিন কাগজের সাহায্যে খরগোশ তৈরি করেছিলাম। এ খরগোশ তৈরি টি বিভিন্ন কৌশল অবলম্বন তৈরি করা হয়েছে। এই খরগোশ তৈরি সম্পন্ন হওয়ার পর আমার নিজেরই অনেক অনেক ভাল লাগছিল কারন খরগোশটি দেখতে অনেক কিউট হয়েছিল।

ছবি:-০৩

IMG_20220208_231929.jpg

রঙিন কাগজের সাহায্যে পাখির ওয়ালমেট। আসলে এই ওয়ালমেট গুলো ঘর সাজানোর কাজে মনমুগ্ধকর পরিবেশ সৃষ্টি করে। এতে মন সতেজ ও প্রফুল্ল থাকে।

ছবি:- ০৪

IMG_20220208_232325.jpg

এই ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন রঙিন কাগজের সাহায্যে আমাদের সকলের প্রিয় লাজুক খ্যাক। এই লাজুক শিয়ালকে আমি খুবই সম্মান ও শ্রদ্ধা ভরে তৈরি করেছি। আমাদের সকলের প্রিয় ও শ্রদ্ধাভাজন ব্যক্তি ,আমার বাংলা ব্লগ পরিবারের মধ্যমণি ফ্যান্টম দাদা এই লাজুক শিয়াল কে ব্যবহার করে আমাদের অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়ে চলেছেন। ফ্যান্টম দাদার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করি লাজুক খ্যাক তৈরীর মাধ্যমে।

ছবি:- ০৫

IMG_20220208_232306.jpg

আপনারা দেখতে পাচ্ছেন রঙিন কাগজের সাহায্যে খুবই সুন্দর ও আকর্ষণীয় ফুলের বুকে।

ছবি:- ০৬

IMG_20220208_232253.jpg

এ ছবিতে আপনারা লক্ষ্য করলে দেখতে পাবেন খুবই সুন্দর ও মনমুগ্ধকর একটি কলমদানি তৈরি করেছি। আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে এমনকি বর্তমানে আমি কলমদানি টি ব্যবহার করছি।

ছবি:-০৭

IMG_20220208_232229.jpg

এই ছবিতে আমি ফুটিয়ে তুলেছি জল রঙের সাহায্যে ভালোবাসার মানুষকে প্রপোজ দৃশ্য।

ছবি:-০৮

IMG_20220208_232211.jpg

রঙিন কাগজের সাহায্যে খুবই সুন্দর ওয়ালমেট তৈরি করেছি। ওয়ালমেট টি আমার ঘর সাজানোর কাজে ব্যবহার করেছি।

ছবি:- ০৯

IMG_20220208_232154.jpg

প্রজাপতি হাতে একটি মেয়ের দৃশ্য অংকন।

ছবি:- ১০

IMG_20220208_232132.jpg

রঙিন কাগজের সাহায্যে ফুলের ওয়ালমেট তৈরি। ওয়ালমেট টি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে, এমনকি ওয়ালমেট টি আমার ঘরে বাধিয়ে রেখেছি।

ছবি:- ১১

IMG_20220208_232114.jpg

বিভিন্ন রঙের রঙিন কাগজের সাহায্যে ফুল তৈরি করে আমার বাংলা ব্লগ পরিবারকে একত্রে থাকার দৃশ্য ওয়ালমেট তৈরি করেছি। আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে।

ছবি:- ১২

IMG_20220208_232057.jpg

রঙিন কাগজের সাহায্যে পেঙ্গুইন তৈরি করেছি।

ছবি:- ১৩

IMG_20220208_232040.jpg

পেন্সিল স্কেচ করে রং দিয়ে একটি মেয়েকে অঙ্কন করে নিয়েছি।

হ্যালো বন্ধুরা ! গত এক মাসের ড্রাই প্রজেক্ট রিভিউ দিতে সক্ষম হয়েছি আপনাদের মাঝে। আশা করি আপনাদের অনেক অনেক ভালো লাগবে। আমার ড্রাই প্রজেক্ট রিভিউ কেমন হয়েছে ও আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাকে জানাবেন, আমি অনেক অনেক খুশি হব।

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দকে জানাই অসংখ্য ধন্যবাদ, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। আজকের মতো আপনাদের মাঝ থেকে বিদায় নিচ্ছি, আগামীকাল আবারো নিত্য নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

ধন্যবাদান্তে,,

IMG_20220203_101835.jpg

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন :-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড


Sort:  
 2 years ago 

আপনার করা প্রত্যেকটি ডাই এবং অংকন অসাধারণ ছিল। আমি অনেকগুলো ডাই আপনার দেখতে পারিনি কিন্তু আজকে পুনরায় দেখার সৌভাগ্য হলো। ধন্যবাদ আপনাকে আপনার সেরা কাজগুলো আমাদের মাঝে দেখার সুযোগ করে দেওয়ার জন্যে।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

গত মাসে খুব সুন্দর সুন্দর ডাই তৈরি করে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ডাই প্রজেক্ট অসাধারণ ছিল। আমার কাছে রিভিউটি দেখে আরো বেশি ভালো লাগলো। একসাথে সবগুলো ডাই দেখতে পেলাম আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

আপনার সবগুলো প্রজেক্টই বেশ চমৎকার ছিল। কোনটির চেয়ে কোনোটি কম নয় বলতেই হবে। এত সুন্দর কয়েকটি প্রজেক্ট আবারও আমাদের সামনে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা রইল ভাই।

 2 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 
সত্যি বলতে ভাইয়া আপনার দক্ষতা তুলনার বাইরে। আপনার প্রশংসা যতই করবো ততই কম হয়ে যাবে। আপনি এত দক্ষতা নিয়ে কাজগুলো করে থাকেন। কোনটা রেখে কোনটা বলবো আসলে প্রতিটি কাজই ছিল মনমুগ্ধকর। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল। সামনে যেন আরও সুন্দর সুন্দর পোস্ট দেখতে পাই 😍
 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে আমি অনেক খুশি হয়েছি, ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

গত মাসে ডাই প্রজেক্টর অনেক সুন্দর একটি রিভিউ আপনি আমাদের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই প্রজেক্ট গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লাগে। এখানে আপনি যে প্রজেক্টগুলো শেয়ার করেছেন সত্যিই আমি হতবাক কোনটা রেখে কোনটা প্রশংসা করবো ভেবে পাচ্ছিনা। ধন্যবাদ আপনাকে এরকম একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

আপনার তৈরি করা গত মাসের সকল ডাই অনেক সুন্দর ছিল । সবগুলো ধৈর্য ও ও কারিগরি নিপুণতার মাধ্যমে তৈরি করেছিলেন । এছাড়া ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছিলেন । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি গত ১ মাসে অসাধারণ ডাই প্রজেক্ট সম্পন্ন করেছেন। আপনার প্রতিটি প্রজেক্ট আমার অনেক ভালো লাগছে। এভাবেই চালিয়ে যান ভাই। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাই

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার গত এক একমাসের ড্রাই প্রজেক্ট রিভিউ বেশ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

গত এক মাসে করা আপনার ড্রই গুলো সত্যিই অনেক সুন্দর ছিল। রিভিউ পোষ্টটি খুব সুন্দর ভাবে সাজিয়েছে। এবং সুন্দর উপস্থাপনা করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

সবগুলো অসাধারন ছিল। এক সাথে দেখে ভাল লাগলো। ভাই টাইটেলে মনে হয় ডাই হবে ড্রাই নয়। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে,

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44