You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি উদযাপন লাজুক খ্যাকের সাথে || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ আজকে এক বছর পূর্ণ করে ফেলেছে তা ভেবে সত্যিই অনেক ভালো লাগছে। আজকের দিনটা আমাদের জন্য খুবই আনন্দের একটি দিন খুবই আবেগময় একটি দিন। আপনি এই দিনটি উপলক্ষে খুবই সুন্দর একটি আর্ট আমাদের মাঝে উপহার দিয়েছেন। লাজুক খ্যাকের সাথে কেক নিয়ে বর্ষপূর্তি উদযাপন এর খুবই সুন্দর একটি চিত্র এঁকেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আসলেই ভাইয়া আপনি ঠিক বলেছেন মনের ভিতর অনেক অনুভূতি জন্মাচ্ছে যা সম্পূর্ণ আমার বাংলা ব্লগের জন্য। দেখতে দেখতে এক বছর চলে গেল সফলতার সাথেই। আশা করছি আমরা সকলে একসাথে এভাবে কাজ করতে পারবো আমার এই প্রিয় ব্লগে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89