You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। অজ গায়ে এক টুকরো শহরের গল্প। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই লেখনীর সাথে ফটোগ্রাফি গুলো সেই জমে গিয়েছে, আমার কাছে অনেক ভালো লেগেছে, অনেকদিন পর আপনার পোস্ট দেখতে পেলাম, আর ভাই আপনার বাসা কোথায় আমার জানতে চায় মন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

ভাই আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই আনন্দ অনুভব করছি। আমার বাসা হচ্ছে যাত্রাবাড়ী, আর হোম ডিসটিক হচ্ছে কুমিল্লা। নাঙ্গলকোট থানার অন্তর্ভুক্ত। সত্যিই আপনি আমার খুব প্রিয় একজন মানুষ। আপনার কাছ থেকে প্রশংসা পেয়ে খুবই ভালো লাগছে। আপনার জন্য রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ভালোবাসা অবিরাম প্রিয় ভাই

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45