You are viewing a single comment's thread from:

RE: আমার লেখা কবিতা " ঘুম পাড়ানি" (Poem of my writing " Sleep Parani ")||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

কবিতাটি পড়ে চোখে পানি চলে আসলো। বাবা মায়ের চেয়ে আপন এই পৃথিবীতে আর কিছু নেই। বাবা মায়ের চেয়ে এই পৃথিবীতে আমাদেরকে আর কেউ বেশি ভালবাসতে পারবেনা। কিন্তু আমরা কখনই বাবা মায়ের ভালোবাসার মর্ম বুঝি না। যখন বুঝি তখন হয়তো সেই সময়টা আর থাকে না।

আমি আজও সেখানে দাঁড়িয়ে আছি , যেখানে তোমায় আমি শেষবারটির মত রেখে গিয়েছিলাম ।
তুমি কেবল আমার দিকে চেয়ে হেসেছিলে ,
যেমনটি করতে সব সময় , যখন আমি ভুল করতাম ।
তোমার সে হাসি আমি যে ভুলতে পারি না বাবা ,
আমি সে হাসি শেষ বারের মতই দেখেছিলাম ।

চোখে পানি চলে আসার মতো কবিতা। আল্লাহ তাআলার কাছে দোয়া করি, সারা জীবন যেন সুখে থাকে পৃথিবীর সকল বাবা-মা।

Sort:  
 2 years ago 

মনের আবেগ অনুভূতি দিয়ে কবিতার অন্তর্নিহিত বিষয় উপলব্ধি করতে পারাটাই অনেক বড় পাওয়া। সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকবেন সেটাই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45