ভালোবাসার আরেক নাম আমাদের দাদা

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মত আজকেও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পেন্সিল স্কেচ শেয়ার করব। পেন্সিল স্কেচ টি ভালোবাসার আরেক নাম @rme দাদা। অনেকদিন আগে ডিস্কোডে দাদা , তার বিয়ের কিছু মনমুগ্ধকর মুহূর্তের ছবি আমাদের সবার সাথে শেয়ার করেছিল। দাদার প্রতিটি ছবি খুবই সুন্দর প্রানোজ্জল ছিল। দাদার ছবি গুলো দেখেই তখনই আমি মনে মনে ভেবেছিলাম দাদার একটি সুন্দর মনমুগ্ধকর ছবি পেন্সিল স্কেচ করে দাদাকে উপহার দেব।

received_582747203175196.jpeg

আজকে খুবই আনন্দের দিন যে, দাদার খুবই সুন্দর বিয়ের একটি স্টাইলিশ ছবি আমি পেন্সিল স্কেচ করেছি। তাই, আমার আনন্দটুকু আপনাদের সবার মাঝে ভাগাভাগি করে নিলাম।

IMG_20211020_222012.jpg

প্রথমেই আমি আনন্দের সাথে দাদার দুইহাত সহ বডি অঙ্কন করে নিয়েছি। এখানে অংকন করার সময় লক্ষ্য করেছি দাদা ডান হাতটি খুবই সুন্দর রোমান্টিক ভাবে বালিশের ওপর সুন্দর করে রেখেছে। দাদার বডিটা স্টাইলিশ ভাবে পেছনের দিকে হেলে আছে। এই বিষয়টা আমার খুবই ভালো লেগেছে। এই স্টাইলিশ টা সবার নজর কাড়ার মতো ছিল।

IMG_20211020_222026.jpg

তারপর আমি দাদার পরনের রাজকীয় ড্রেস অংকন করলাম। দাদার পরনের ড্রেস টি অসাধারণ ছিল। দাদাকে ওই ড্রেসে অনেক সুন্দর মানিয়েছে।

received_415266140245757.jpeg

এভাবে খুবই সুন্দর ভাবে দাদার স্টাইলিশ করা অল বডি অংকন করলাম। দাদার স্টাইলিশ টি আমার ব্যক্তিগতভাবে খুবই ভালো লেগেছে।

received_582747203175196.jpeg

এভাবেই রাজত্ব সহ রাজা কে আমার পেন্সিল স্কেচের মধ্যে আবদ্ধ করলাম।

আমার পক্ষ থেকে দাদাকে দেওয়া ছোট্ট একটি উপহার। দাদা আমি আপনার পেন্সিল স্কেচ টি অঙ্কন করে নিজেকে ধন্য মনে করলাম।

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

IMG_20211011_185559.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার আর্টটি অসাধারণ সুন্দর হয়েছে। চিত্রাঙ্কন টি দেখে আমার নিজের দাদার কথা খুব মনে পড়ছে।এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

ওয়াও দাদাকে অসাধারণ ভাবে আর্ট করেছেন। আসলে আপনি দারুণ আর্ট করেন। ধধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে

বাহ ভাইয়া অনেক সুন্দর হয়েছে দাদার আর্ট। আপনি বরাবর অনেক সুন্দর আট করে থাকেন এটা স্বীকার করতেই হয়। এত সুন্দর করতে গেলে ধৈর্যের প্রয়োজন আছে যেটা আপনার কাছে বিদ্যমান। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago (edited)

আপনার টাইটেল টা একদম যথাযথ,
ভালোবাসার আরেক নাম সত্যিই দাদা।
আপনার অংকন খুব ভালো হয়েছে, আপনার হাতের কাজ অনেক ভালো। অংকটি জাস্ট অসাধারণ হয়েছে আর কোন কিছুই বলার নেই এই ব্যাপারে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য

 3 years ago 

আপনার পেন্সিল স্কেচ খুব সুন্দর হয়েছে। দাদাকে নিয়ে স্টাইলিস্ট অংকটি আমার খুব ভালো লেগেছে।

 3 years ago 

আপনার কাছে ভাল লেগেছে জেনে আমি অনেক খুশি হয়েছি, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আজকে বলতেই হবে আপনি সেরা। কি অসাধারন ভাবে অংকন করে ফেললেন ভাই জাস্ট বলার কিছু নাই আর ।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

❤️❤️🙏🙏🙏

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ। আপনার আর্ট অসাধারণ।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে

 3 years ago (edited)

আপনার ছবিটি অত্যান্ত সুন্দর হয়েছে। দাদার শোয়ার স্টাইলটা অন্যরকম।

 3 years ago 

জি ভাই, দাদার স্টাইলিশ টা অসাধারন ছিল।

আঁচড়ের ধরন ভাল ছিল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে

আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা

 3 years ago 

সুন্দর হয়েছে অনেক। অনেকটা দাদার মতোই হয়েছে আর্টটা। ভালোবেসে দাদার জন্য আর্ট করেছেন শুনে ভালো লাগলো। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63191.06
ETH 2551.41
USDT 1.00
SBD 2.65