|| পাওয়ার আপ প্রতিযোগিতা-১৫|| | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি মাহে রমজান মাসে আপনারা সবাই সুস্থ আছেন ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

received_395474809105779.jpeg

হ্যালো বন্ধুরা! প্রতিদিনের মতো আজকেও আমি একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। প্রতিনিয়ত আমি আপনাদের মাঝে আনন্দ উপভোগ ও আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য নতুনত্ব পোস্ট করে চলেছি। কিন্তু আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আমাদের স্টিমেট প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে হলে ও এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম ।

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করা যায়। পাওয়ার আপ ভবিষ্যতের এক বিশাল বড় হাতিয়ার ও বিপদের সঙ্গী হিসেবে পাশে থাকবে বলে আমি মনে করি। তাই এই সপ্তাহে আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ মাথায় রেখে ক্ষুদ্র পরিমাণ স্টিম পাওয়ার আপ করলাম।

পাওয়ার আপ করার পূর্বে:-👇

IMG_20220426_155748.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে ছিল- ৫৩.৬৮৮ স্টিম, এসপি ছিল-৯৪৪.৭৭১

পাওয়ার আপ সম্পন্ন করলাম:-👇

IMG_20220426_155728.jpg

৫৩.৬৮৮ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ করার পর:-👇

IMG_20220426_155623.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে-০.০০০ স্টিম, বর্তমান এসপি হলো-৯৯৮.৪৫৯

IMG_20220328_085337.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে


Sort:  
 2 years ago 

আমি প্রথমে ভেবেছিলাম পাঁচ হাজার তিনশ😁
পরে দেখলাম একটা ফোঁটা আছে।
যাইহোক ভালো ছিল আপনার উপস্থাপনা।আর একটু হলেই 1000 এর মাইলফলক ছুঁয়ে ফেলবেন।

 2 years ago 

ভাই দোয়া করবেন অবশ্যই জন্য একদিন 5300 পর্যন্ত পৌঁছাতে পারি পাওয়ার আপ করে। সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের স্টিমেট প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে হলে ও এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম ।

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি।

 2 years ago 

ভাই আপনার উৎসাহ ও অনুপ্রেরণা মূলক মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি ও আনন্দিত, আপনার সুন্দর মূল্যায়নের জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে টিকে থাকতে হলে পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই প্রয়োজন। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতায় এভাবেই ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করে আমার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশ করতে পারি।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুশি হলাম ভাইয়া। আশা করি ভবিষ্যতে আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেতে পারবেন এবং আপনার ভিত্তি শক্ত করে এগিয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই, শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আমাদের প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে হলেও এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনার এই কথাটি খুবই ভালো লেগেছে ভাইয়া আপনি একদম সত্যি কথা বলেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা ও অনেক অনেক ভালোবাসা রইলো।

 2 years ago 

ভাই আমার কথাটি আপনার কাছে ভাল লেগেছে জেনে আমি অনেক অনেক খুশি ও আনন্দিত, জি ভাই কথাটি ভালো লাগার সাথে সাথে বাস্তবতার মিল রাখতে হবে আমাদের, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আর নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপের কোন জুড়ি নেই। যত বেশি পাওয়ার আপ করবেন ততই নিজের সক্ষমতা বাড়িয়ে নিতে সক্ষম হবেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে আছেন জেনে খুশি হলাম, আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার আপ প্রতিযোগিতা অংশ গ্রহণ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার কথার সাথে আমিও একমত ভাইরা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এগিয়ে যান।

 2 years ago 

আপু আপনি আমার কথার সাথে একমত হয়েছেন জেনে আমি সত্যি অনেক আনন্দিত, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আমি ও পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আমার বাংলা ব্লগ কমিউনিটি এই উদ্যোগকে সাধুবাদ জানায়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই খুবই সুন্দর মন্তব্য ও মূল্যায়নের মাধ্যমে আমাকে অনেক উৎসাহ যুগিয়েছেন, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে এবং ভবিষ্যৎ ফান্ড হিসেবে জমা থাকবে খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে এবং নিজেও অনেক উৎসাহ বোধ করছি পাওয়ার বৃদ্ধি করতে ধন্যবাদ ভাইয়া সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন ভবিষ্যতের ফান্ড হিসেবে জমা থাকবে, ভবিষ্যতের বিপদের সঙ্গী হবে, আপনার সুন্দর মূল্যায়নের জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আপনি অনেক বেশি সংখ্যক পাওয়ার আপ করেছেন দেখে উৎসাহিত হয়েছি। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।
ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে আছেন দেখে খুশি হলাম, উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65