কিউট বিড়ালের পেইন্টিং| |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সাথে একটি কিউট বিড়ালের পেইন্টিং শেয়ার করবো। আমাদের বাসায় তিনটি কিউট বিড়াল হয়েছে। সেই বিড়াল গুলোর কথা মনে করে আমি আমার আজকের পেইন্টিংটি তৈরি করেছি। আজকের এই বিড়ালের পেইন্টিংটি আমি পোস্টার রং দিয়ে সম্পন্ন করেছি। আশা করি পেইন্টিং টি আপনাদের কাছে খুব ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG_20220405_111433.jpg

তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক পোস্টার রং দিয়ে কিউট বিড়ালের পেইন্টিং তৈরি:

উপকরণ সমূহ:
১. আর্ট পেপার
২. পেন্সিল
৩. পোস্টার রং

ধাপ-০১

IMG20220405100244.jpg

প্রথমে একটি বিড়ালের আকৃতি তৈরি করে নিয়েছি।

ধাপ- ০২

IMG20220405100850.jpg

এরপর বিড়ালটির কান ও লেজ এঁকে নিয়েছি।

ধাপ- ০৩

IMG20220405101342.jpg

এরপর বিড়ালের চোখ, নাক ও মুখ এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG20220405101551.jpg

এরপর বিড়ালের গায়ে ডিজাইন করে নিয়েছি।

ধাপ- ০৫

IMG_20220405_110717.jpg

এরপর গোলাপি ও বাদামি কালার দিয়ে বিড়ালের কিছু অংশ রং করে নিয়েছি।

ধাপ-০৬

IMG20220405103249.jpg

এরপর গোলাপি ও বাদামি রং একসাথে মিশিয়ে বিড়ালটি রং করে নিয়েছি।

ধাপ-০৭

IMG20220405103803.jpg

এরপর কালো রং দিয়ে বিড়াল টি হাইলাইট করে নিয়েছি।

ধাপ-০৮

IMG20220405104420.jpg

এরপর কালো ও সাদা রং দিয়ে বিড়ালের চোখ দুটি রং করে নিয়েছি।

ধাপ-০৯

IMG20220405104912.jpg

এরপর বিড়ালের হাত, পা এবং জিহ্বা রং করে নিয়েছি।

ধাপ-১০

IMG20220405105825.jpg

এরপর বিড়ালের চারিপাশ নীল রং দিয়ে রং করে নিয়েছি। আর এভাবে আমি পোস্টার কালার দিয়ে কিউট বিড়ালের পেইন্টিং করে নিয়েছি।

ফলাফল

IMG_20220405_111004.jpg

IMG_20220405_110639.jpg

IMG_20220405_110626.jpg

IMG20220405110347.jpg

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দকে জানাই অসংখ্য ধন্যবাদ, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। আজকের মতো আপনাদের মাঝ থেকে বিদায় নিচ্ছি, আগামীকাল আবারো নিত্য নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব ‌।

IMG_20220205_123258.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

একটি বিড়ালের পেইন্টিং অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে বিড়ালের পেইন্টিং করেছেন। আপনি আপনার পেইন্টিং এর প্রতিটি ধাপ অনেক ভালো ভাবে উপস্থাপন করেছেন। দারুন এই পেইন্টিং শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপু আপনাকে, শুভেচ্ছা শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার বিড়ালের পেইন্টিংটি সত্যি খুবই কিউট হয়েছে ।আমার কাছে তো বিড়ালটিকে বেশ সুন্দর লেগেছে ।দারুণভাবে আর্টটি করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন যা দেখে খুব সহজেই আপনার অঙ্কন পদ্ধতি বুঝতে পারছি। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু আপনাকে, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি কিউট বিড়ালের পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই কিউট বিড়ালটি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে আমি মুগ্ধ আপনার এরকম অংকন দেখে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আমার অংকন দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে আমি অনেক খুশি হলাম, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

কিউট বিড়ালের পেইন্টিং শেয়ার করেছেন ভাই। দেখতে অনেক কিউট লাগছে। কালার কম্বিনেশন টা অনেক সুন্দর লেগেছে আপনার।
আপনার উপস্থাপন ভলো ছিল ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই ভাই বিড়ালটি দেখতে কিন্তু অনেক কিউট হয়েছে। তাদের দেখে কেন জানি মনে হচ্ছে বিড়ালটির ভয়ে জড়োসড়ো হয়ে আছে। এবং আর্ট এর ব্যাকগ্রাউন্ড কালার টি খুব সুন্দর হয়েছে। শুভেচ্ছা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই আপনাকে, আপনার সুন্দরতম মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি হয়েছি,

 2 years ago 

ভাইয়া খুবই চমৎকার একটি কিউট বিড়ালের পেইন্টিং করেছেন যা দেখে ভীষণ ভালো লাগলো। সত্যিকার অর্থে বিড়ালটিকে অনেক অনেক কিউট লাগছে। আর এই কিউট বিড়ালের পেইন্টিং কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরেছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

সত্যিই আপনার বিড়ালটি অনেক কিউট হয়েছে কিউট একটি বিড়ালের প্রিন্টিং করে আপনি আমাদেরকে উপহার দিয়েছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই, আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি হয়েছি,

 2 years ago 

পোস্টার রং ও পেনসিল দিয়ে আপনি খুব চমৎকার একটি বিড়ালের চিত্র অঙ্কন করেছেন। বিড়ালটিকে দেখতে অনেক কিউট লাগছে। বিড়াল অংকন ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপু আপনাকে,

 2 years ago 

আপনার আর্ট করা বিড়ালের চিত্রটি দেখে আমার খুবই ভালো লাগলো। আসলে কিছু ড্রয়িং মনের মধ্যে জায়গা তৈরি করে নেয়৷ আপনি আপনার সৃজনশীলতার বিকাশ ঘটিয়েছেন আপনার আর্টের মাধ্যমে। অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার সুন্দরতম মন্তব্য পেয়ে আমি অনেক খুশি ও আনন্দিত হলাম, আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার তৈরি বিড়াল টি দেখতে অনেক কিউট লাগছে। আমার কাছে অনেক ভালো লাগেছে। প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দরতম ও গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপু আপনাকে, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67184.38
ETH 3107.00
USDT 1.00
SBD 3.67