ভূতের গল্প " অভিশপ্ত সেই বাড়ি টি " পর্ব -০১ | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি ভূতের গল্প নিয়ে হাজির হয়েছি। এই ভূতের গল্পটি অবশ্যই সম্পূর্ণভাবে কাল্পনিক। আশা করি, গল্পটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

ghost-4991780_1280.jpg

source

অভি ঢাকা শহরের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করে। অভির পরিবারের রয়েছে তার দুই সন্তান এবং স্ত্রী। অভির স্ত্রীর নাম প্রিয়া। অভির বড় ছেলে আয়ানের বয়স ৮ বছর এবং অভির ছোট মেয়ে মিষ্টির বয়স চার বছর। অভির তার পরিবার নিয়ে খুবই সুখের একটি সংসার। একদিন অফিস থেকে অভিকে বলা হলো আপনাকে ৬ মাসের জন্য একটি গ্রামে ট্রান্সফার করে দেওয়া হয়েছে। আগামী সপ্তাহ থেকে আপনি সেখান থেকেই ডিউটি জয়েন করবেন। এবং আপনার পরিবারসহ থাকার জন্য আপনাকে সেই গ্রামে একটি বাড়ি ভাড়া দেওয়া হবে। যেহেতু এটা বসের অর্ডার তাই অভির না চাইতেও তাকে সেই গ্রামে থাকতেই হবে। এর পরদিন অভি তার পরিবার নিয়ে সেই গ্রামে থাকার জন্য চলে যায়।

সেই গ্রামটার নাম ছিল নির্জন গ্রাম। এই নির্জন গ্রামে মানুষজন খুবই কম। এবং এই গ্রাম থেকে শহর বেশ অনেকটাই দূরে। অভি এবং অভির পরিবার সেই গ্রামে পৌঁছে গ্রামের পরিবেশ দেখে তারা মুগ্ধ হয়ে যায়। কারণ গ্রামটি ছিল সবুজে ঘেরা এবং কোলাহলমুক্ত পরিবেশ। অনেকদিন পর শহর থেকে গ্রামে আসলে এমন পরিবেশ দেখে যেকারোরই খুব ভালো লাগে। তবে সেই গ্রামে মানুষ জনের সংখ্যা ছিল খুবই কম। এরপর অভি তার পরিবার নিয়ে সেই ভাড়া বাড়িতে পৌঁছায়। সে বাড়িতে পৌঁছেই তাদের বাড়িটি দেখে খুবই পছন্দ হয়। বাড়িটি বেশ পুরনো কিন্তু বাড়িটি পুরনো হলেও দেখতে খুবই সুন্দর। তবে এই বাড়িটির আশেপাশে অন্য কোন বাড়িঘর নেই। এই বাড়ি থেকে বেশ কিছুটা দূরেই রয়েছে আরো অন্যান্য প্রতিবেশীদের বাড়ি। আর আশেপাশে যে কটা বাড়ি রয়েছে সবই পরিত্যক্ত। তবে এই বিষয়টি তাদের একদমই ভালো লাগেনা।

এরপর তারা বাড়ির ভিতরে প্রবেশ করে। বাড়ির ভেতরে প্রবেশ করে তারা দেখে বাড়িটি খুবই অগোছালো এবং বাড়ির ভেতরটা অনেকটাই নোংরা। বাড়িটি দেখেই বোঝা যাচ্ছে এখানে হয়তো অনেকগুলো বছর কেউ থাকেনা। এরপর তারা এসব চিন্তা-ভাবনা বাদ দিয়ে সমস্ত বাড়ি পরিষ্কার করে। বাড়ি পরিষ্কার করার সময় অভির স্ত্রী একটি পুতুল দেখতে পায়। বাড়ির একটি স্টোর রুমে একটি পিয়ানো রয়েছে, সেই পিয়ানোর সামনে এই পুতুলটি বসানো ছিল। এরপর অভির স্ত্রী পিয়ানো টি পরিষ্কার করে সেখান থেকে পুতুলটিকে নিয়ে এসে তার বাচ্চাদেরকে খেলার জন্য দেয়। এরপর রাত্রে তারা খাওয়া-দাওয়া করে বাচ্চাদেরকে বাচ্চাদের রুমে ঘুম পাড়িয়ে অভি এবং অভির স্ত্রী তাদের রুমে ঘুমাতে চলে আসে।

এরপর মাঝ রাতে হঠাৎ করে অভির স্ত্রী প্রিয়ার ঘুম ভেঙ্গে যায়। প্রিয়া বাইরে যেন কারো হাঁটা চলার শব্দ শুনতে পাই, তার কাছে মনে হয় পুরো বাড়িতে কেউ যেন হেঁটে বেড়াচ্ছে। এরপর সে বাইরে কে আছে দেখার জন্য রুম থেকে বেরিয়ে ড্রয়িং রুমে চলে আসে। তখন সে তার পেছনে কোন একটা ছায়া অনুভব করে। তখন প্রিয়া মনে করে হয়তো তার বাচ্চারা এমন করছে। তাই সে সাথে সাথে বাচ্চাদের রুমে চলে যায়। বাচ্চাদের রুমে গিয়ে দেখে তার বাচ্চারা ঘুমাচ্ছে। আর ঠিক সেই মুহূর্তে সে আবারও তার পিছনে কাউকে অনুভব করে। এরপর সে পিছে ফিরে তাকিয়ে কাউকে দেখতে পাই না। এরপর সে কারো যেন একটা কান্নার আওয়াজ শুনতে পায়। কান্নার আওয়াজ টা যেন সামনের স্টোর রুম থেকে আসছে এমনটা মনে হয় প্রিয়ার। এরপর প্রিয়া ভয়ে ভয়ে স্টোর রুমের দরজা খুলে ভিতরে ঢুকে যায়। ভিতরে ঢুকে প্রিয়া দেখতে পাই সে এই রুমটিকে প্রথম যে অবস্থায় দেখেছিল রুমকি ঠিক আগের মত হয়ে গেছে। সে যেই পিয়নোটি পরিষ্কার করেছিল তা আবারও নোংরায় ভরে গেছে এবং সেই পুতুলটি পিয়ানোর সামনে আগের মত করে বসে আছে।

প্রিয়ার তখন মনে পরে সে এই পুতুলটি তার বাচ্চাদের খেলার জন্য দিয়েছিল তাহলে এই পুতুলটি কি করে আবার এখানে আসলো আর এই ঘরটাই বা আগের মত এত নোংরা হল কি করে। এইসব ভাবতে ভাবতেই প্রিয়া অনেকটা ভয় পেয়ে ঘামতে শুরু করে। এরপর প্রিয়া ভয়ে ভয়ে পুতুলটিকে হাত দিয়ে স্পর্শ করতে গেলেই পুতুলটি প্রিয়ার দিকে তার ঘাড় ঘুরিয়ে ফেলে। এইটা দেখে প্রিয়া ভয়ে চিৎকার করে অজ্ঞান হয়ে যায়।

চলবে...........।

IMG_20230325_232520.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 11 months ago 

ওমা কি ভয়ংকর গল্প লিখেছেন ।এত রাতে ঘুমাতে যাব গল্পটা পড়ে তো এখন ভয়ে গা শির শির করে উঠছে ।এত রাতে কেউ এত ভয়ঙ্কর গল্প লিখে ।তবে গল্পটি কিন্তু খুবই মজার ছিল। পরবর্তী পর্বে কি ঘটে সেটা দেখার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।

 11 months ago 

আপনার ভূতের গল্পটি পড়ে তো আমার ভীষণ ভয় লেগে গেল ভাইয়া। একটি পুতুল কিভাবে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে পারে। আরেকটি গোছানো ঘর কিভাবেই বা অগোছালো হতে পারে। তবে যখন বাড়িটির নির্জন এবং আশেপাশের বাড়ি গুলো বন্ধ ছিল তখনই কেমন যেন একটা মনে হয়েছিল। তবে চাকরির ক্ষেত্রে আমাদের অনেক জায়গায় যেতে হয়। গল্পের পরবর্তী পর্ব পড়ার জন্য অধীর আগ্রহে রইলাম।

 11 months ago 

আপনার এই ভূতের গল্পটি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লাগছে। আমি নিজেও ভূতের গল্প লিখি এবং ভূতের গল্প পড়তে অনেক বেশি পছন্দ করি। ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর একটি গল্প শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45