স্বরচিত কবিতা " হৃদয়ের সীমাহীন ভালোবাসা "| |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি রোমান্টিক কবিতা নিয়ে হাজির হয়েছি। আমি খুব ভালো কবিতা লিখতে পারি না তবে মাঝেমধ্যে কবিতা লেখার চেষ্টা করি। আমার কাছে কবিতা পড়তে খুবই ভালো লাগে। বিশেষ করে রোমান্টিক কবিতা পড়তে খুবই ভালো। তবে আজকে কবিতা লেখার সময় বুঝতেই পারছিলাম না কি দিয়ে লেখা শুরু করবো কিন্তু পরে আস্তে আস্তে কবিতার লাইনগুলো একাই মাথায় চলে আসলো। আসলে কবিতা এমন একটি বিষয় যা ইচ্ছে করলে লিখে ফেলা যায় না কবিতা লিখতে হলে বেশি মনোযোগী হতে হয় তাহলে কবিতার ভাষা একাই ধরা দেয়। আজকের কবিতাটিতে আমি একজন প্রেমিকের ভালোবাসার অনুভূতিগুলোকে কবিতার মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করি, কবিতাটি আপনাদের ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

heart-3147976_1280.jpg

source

হৃদয়ের সীমাহীন ভালোবাসা

হৃদয়ের সীমাহীন ভালোবাসা
লুকিয়ে রেখেছি
শুধু তোমারই জন্য,
কতটা ভালোবাসি তোমায়
আজও বলা হয়নি !
তবে তুমি বুঝে নিও
আমার চোখে তাকিয়ে ।

তোমার জন্য এই বুকে
সাজিয়েছি ভালোবাসার ঘর
সেই ঘরে একমাত্র রানী তুমি
গুছিয়ে রেখো আমার সব।

তোমার জন্য এক আকাশ
ভালোবাসা রেখেছি সাজিয়ে,
সেই আকাশে মেঘ হয়ে ভেসে
বৃষ্টি হয়ে নেমো আমার বুকে।
রাতের আকাশে চাঁদ হয়ে
জোসনা দিও আমাকে,
দিনের আকাশে সূর্য হয়ে
আলো দিও ভরিয়ে।

আমার ভালোবাসার গভীরতা তুমি
মেপে নিও তোমার ভালোবাসা দিয়ে,
অবুঝ হয়েও বুঝে নিও
কতটা ভালোবাসি তোমাকে।
জীবনের প্রতিটা পথ চলতে চাই
তোমার হাত ধরে,
আবেগের ভালোবাসা নয়,
মনের ভালোবাসা দিয়ে
ভরিয়ে দিও আমাকে।

সমাপ্ত

IMG_20230325_232520.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 11 months ago 

খুবই সুন্দর প্রেমের কবিতা লিখেছেন। এই কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। আসলে প্রেমের কবিতা গুলো পড়তে অনেক বেশি ভালো লাগে আমার।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আপনি আজ খুবই চমৎকার একটি কবিতা আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। ভালোবাসা তো সীমাহীন হয়। ভালোবাসার গভীরতা ভালোবাসা দিয়েই মাপা যায়। ধন্যবাদ সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম, শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

ভাইয়া একদম ঠিক বলেছেন কবিতা চাইলেই লেখা যায় না। কবিতা লিখার জন্য যেমন মনকে শান্ত করতে হয় তেমনি সুন্দর পরিবেশ দরকার হয়। যাই হোক আপনি খুব সুন্দর ভাবে আপনার কবিতার মধ্যে একজন প্রেমিকের ভালোবাসার অনুভূতিগুলোকে ফুটিয়ে তুলেছেন। আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। প্রতিটা লাইন খুব সুন্দর ভাবে মিলিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আপনি। এরকম কবিতা আমি আগে কখনো পড়িনি৷ আপনার কাছ থেকে এই কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। এই কবিতার মধ্যে যে লাইনগুলো ছিল প্রত্যেকটি লাইন আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ বিশেষ করে যে লাইনগুলো আমার বেশি পছন্দ হয়েছে সেই লাইনগুলো হল :

আমার ভালোবাসার গভীরতা তুমি
মেপে নিও তোমার ভালোবাসা দিয়ে,
অবুঝ হয়েও বুঝে নিও
কতটা ভালোবাসি তোমাকে।

 11 months ago 

এরকম অনুভূতিমূলক কবিতাগুলো আমার অনেক ভালো লাগে। খুব সুন্দর করে হৃদয়ের সীমাহীন ভালোবাসা কবিতাটা লিখেছেন। আপনার লেখা এই কবিতা পড়ে সত্যি মনটা ভরে গেল। প্রত্যেকটা লাইন ছন্দের সাথে ছন্দ মিলিয়ে অনেক সুন্দর ভাবে লিখেছেন। কবিতার নামটাও অনেক সুন্দর ছিল। আপনি কিন্তু অনেক সুন্দর কবিতা লিখতে পারেন।

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আপনি কবিতার মাঝে প্রেম ভালোবাসার অনুভূতি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন কবিতাটি পড়তে আমার কাছে বেশ ভালো লেগেছে। প্রত্যেক প্রেমিক তার ভালোবাসার মানুষের জন্য নিজের বুকের মাঝে ঘর সাজিয়ে রাখতে চাই। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48