অভিমান | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ অনেকদিন বাদে আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি কবিতা লিখেছি। তবে কবিতাটি লেখার মোটেও ইচ্ছে ছিল না আজকে । কিন্তু আজকে আমার প্রিয়তমার ভীষণ অভিমান হয়েছিল তাই তার অভিমান ভাঙ্গানোর জন্য এমনিতেই একটি কবিতা মাথার মধ্যে চলে এলো, তাই ভাবলাম এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করা যাক। আশা করি, কবিতাটি আপনাদের কাছে ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

couple-3798371__480.jpg

source

অভিমান

ভালোবাসার এক অদ্ভুত মায়া জালে,
কাছে ডেকে ফিরি তোমায় বারে বারে।
কেন দূরে সরে যাও তুমি!
আমাকে উপেক্ষা করে বারে বারে।

তোমায় দেখবো বলে একটি ঝলক
কতইনা ব্যাকুল হয়েছি পুরনো দিনে,
আজও সেই একই ভাবে ভালোবাসি তোমায়
আমার সারাটি জীবন ধরে।
তবুও কেন বোঝোনা তুমি,
চলে যাও শুধু দূরে সরে।

এত অভিমান কেনো বলো?
দোষ কি করেছি তোমার কাছে,
দোষ কি বলো আমার প্রিয়া!
কেন অভিমানে তোমার হৃদয় ভরা।
শুধু বলো আমায় একটিবার,
তোমাকে জড়িয়ে নেব ভালোবাসার নীল চাদরে
সীমাহীন ভালোবাসার এক রঙিন দুনিয়ায়,
রাঙাবো তোমায় নিজের মত করে।

তোমার ভালোবাসার অগ্নি পরীক্ষায় আমি
হাজারবার করতে পারি নিজেকে দহন,
তোমার ভালোবাসায় সপেছি আমার সারাটি জীবন।
বুঝেও তুমি অবুঝ প্রিয়া,
তবুও খুনসুটি করো সারাবেলা।
তোমার আদর মাখা ভালোবাসার ছোঁয়ায়
জড়িয়ে রাখবো আমায় সারাটি জীবন বেলায়।

IMG_20220714_131330.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

আপনার অভিমান কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। কবিতার কথাগুলো অনেক সুন্দর ছিল প্রত্যেকটি কথা হৃদয় ছুঁয়ে গেছে। আপনার প্রিয়তমার অভিমান তাড়াতাড়ি ভাঙ্গুক এবং ভালোবাসার বন্ধনে জড়িয়ে থাকুক।

 2 years ago 

কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার কবিতাগুলো এখন সত্যিই দারুণ হয় ভাইয়া ।আমার কাছে আপনার কবিতা গুলো পড়তে খুবই ভালো লাগে । আজকের অভিমান কবিতাটি চমৎকার হয়েছে । আসলে ভালোবাসা হচ্ছে এরকমই তার জন্য আপনি সবকিছুই করতে পারবেন ,বারবার অগ্নিপরীক্ষাও দিতে হয় । ভালো লিখেছেন আপনি ।

 2 years ago 

আসলে সত্যি ভালোবাসার জন্য সব কিছুই করা যায়। আমার লেখা আজকের কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে কবিতাটি সম্পর্কে আপনার মতামত পোষণের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পুরো কবিতা টি পড়ে সত্যি খুব ভালো লাগলো। বিশেষ করে কবিতার লাইন গুলো খুবই দুর্দান্ত ছিলো এত অসাধারণ কবিতা শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। কবিতাটি আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68338.18
ETH 2645.26
USDT 1.00
SBD 2.69