স্বরচিত কবিতা " প্রিয়তমা "| |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি রোমান্টিক কবিতা লিখেছি। কবিতাটির নাম দিয়েছি " প্রিয়তমা ‌"। কবিতাটি আমি আমার প্রিয়তমার জন্য লিখেছি। আমি আমার প্রিয়তমার জন্যে আমার মনের অফুরন্ত ভালোবাসার ব্যাখ্যা দিয়ে কবিতাটি লিখেছি। আসলে ভালোবাসার মানুষটার সাথে সারা জীবন পথ চলতে পারাটা সত্যিই অনেক ভাগ্যের বিষয়। ভালোবাসার মানুষ পাশে থাকলে জীবন সত্যিই অনেকটা সুখের হয়ে ওঠে ।জীবনের প্রতিটি অধ্যায় তখন অনেক বেশি সুন্দর মনে হয়। ভালোবাসার মানুষ পাশে থাকলে জীবনের প্রতিটি মুহূর্ত রঙিন হয়ে ওঠে। আশা করি, এই কবিতাটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন ।

people-2597454_1280.jpg

Source

প্রিয়তমা

ওগো প্রিয়তমা তোমার নামে লিখেছি
সদ্য প্রেমের গল্প,
যদিও আমাদের চেনাজানা টা
হোক না অল্প স্বল্প।
তোমার হাতে হাতটি রেখে করেছি কত গল্প
তোমার আমার ভালোবাসাটা ইতিহাস হয়ে
লিখে রাখবে প্রেমের কাব্য।

ল্যাম্প পোস্টের রঙিন আলোয়
হাতে হাত রেখে দুজনে চলেছি কত পথ,
করেছি মোরা ভাব বিনিময় যতটুকু সম্ভব।
ইচ্ছে নদীর খরস্রোতে জীবন মোদের ভাসে
নদীর ঢেউ জীবন জুড়ে নতুন মোড় নিয়ে আসে।

ওগো প্রিয়তমা জীবনের প্রতিটি
অধ্যায় তোমার নামে লিখা,
তোমার জন্য আমার ভালোবাসা স্বর্ণাক্ষরে গাঁথা।
তোমার মিষ্টি মুখের হাসি আমার প্রাণ জুড়াই,
তোমার ভালোবাসা আমায়
নতুন করে বাঁচার আসা জাগায়।
কখনো দূরে যেওনা চলে
আমার ভুবন ছেড়ে,
আমার জীবন পূর্ণতা পাই
তোমার ভালোবাসা দিয়ে।

IMG_20230325_232520.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 last year 

এটা কিন্তু সত্যি যে, আমাদের জীবনটা তখনই সুখের হয়ে উঠে যখন আমাদের প্রিয় মানুষটা আমাদের পাশে থাকে। আর আপনি সেই প্রিয় মানুষটাকে নিয়ে অনেক সুন্দর করে একটা কবিতা লিখেছেন। আপনার লেখা প্রিয়তমা কবিতাটা পড়ে মনটা ভরে গেল ভাইয়া। প্রত্যেকটা লাইন অনেক সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লেখার চেষ্টা করেছেন যা দেখেই বুঝতে পারছি। এত সুন্দর ভাবে সম্পূর্ণ কবিতাটি লিখে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার প্রিয়তমাকে নিয়ে একটি লেখা কবিতা। আসলে ভাই আপনার লেখা কবিতাটি আমার কাছে পড়তে বেশি দারুন লেগেছে। প্রতিটি লাইনের মাঝে অনেক মাধুর্যতা ছিল। আপনি একদম ঠিক বলেছেন ভাই সব সময় ভালোবাসার মানুষের হাত ধরেই থাকা উচিত।

 last year 

আসলেই আপনি দারুন একটি রোমান্টিক কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি আমার কাছে দারুন লেগেছে। কবিতার নামটি প্রিয়তমা দারুন একটি নাম। কবিতা প্রতিটা লাইন খুবই চমৎকারভাবে আপনি লিখেছেন এবং আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

সত্যি কথা বলতে ভালোবাসা এমন একটা বিষয়, ভালোবাসার মানুষটাকে ছাড়াই এবারে থাকাই যায়না। ভালোবাসার মানুষটাকে সবাই চায় আপন করে পেতে সারা জীবনের জন্য। আর সে যদি পাশে থাকে, তাহলে পৃথিবীর সব সুখ যেন নিজের কাছেই রয়েছে এটা মনে হয়। ভালোবাসার মানুষটার হাত ধরে সারা জীবন সবার বাঁচতে ইচ্ছে করে। ভালোবাসার মানুষটাকে নিয়ে লেখা এত সুন্দর একটা কবিতা মনটা ভরিয়ে দিয়েছে আমার। মনটা জুড়িয়ে গেল সম্পূর্ণ কবিতাটা পড়ে।

 last year 

ভাইয়া আপনার ভালবাসার মানুষকে নিয়ে লেখা কবিতাটি কিন্তু খুবই চমৎকার হয়েছে ।কবিতাটি পড়ে বেশ ভালো লাগল । আমাদের কমিউনিটিতে এখন সবাই দারুন দারুন কবিতা শেয়ার করছে যেগুলো পড়ে বেশ ভালই লাগে ।ধন্যবাদ আপনাকে।

 last year 

এক একজনের ভালোবাসা এক এক রকম ভাবে প্রকাশ পায়। এটা ঠিক সবাই নিজের মতো করে তার প্রিয়জনকে ভালোবাসে। আর আপনি সেই প্রিয়তমাকে নিয়ে কবিতা লিখেছেন। কবিতাটি খুবই সুন্দর হয়েছে। ভালোবাসার মানুষের সাথে সবাই চায় সারাটি জীবন কাটাতে।

 last year 

সত্যি মনের মধ্যে ভালোবাসা জন্মালেই তারপর ঠিক এমন কবিতা মন থেকে সৃষ্টি হয়ে যায়। ভালোবাসার মানুষকে ঘিরে আজ আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি কবিতা রচনা করে শেয়ার করেছেন যে কবিতাটি আবৃত্তি করতে অনেক অনেক ভালো লেগেছে আমার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62082.09
ETH 2434.81
USDT 1.00
SBD 2.66