পোস্টার রং দিয়ে কিউট পান্ডা অংকন করেছি | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মত আজকেও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি, আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য পোস্টার কালার দিয়ে একটি কিউট পান্ডার পেইন্টিং তৈরি করেছি। পেইন্টিং করতে আমার সবসময়ই খুব ভালো লাগে। আমি বেশিরভাগ সময়ই প্রকৃতি এবং গাছপালা নিয়ে পেইন্টিং করি তবে আজ ভাবলাম একটু ব্যতিক্রম কিছুর পেইন্টিং করা যাক , আর তার জন্যই আজকে আমি পোস্টার কালার দিয়ে একটি কিউট পান্ডার পেইন্টিং করেছি। আশা করি, আজকের পেইন্টিংটি আপনাদের কাছে খুব ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG_20220531_120507.jpg

উপকরণসমূহঃ

১. আর্ট পেপার
২. পেন্সিল
৩. পোস্টার কালার
৪. রং করার তুলি।

ধাপ-০১

IMG20220531112310.jpg

প্রথমে কিউট পান্ডার মাথা এবং বডির অংশ এঁকে নিয়েছি।

ধাপ-০২

IMG20220531112544.jpg

এরপর কিউট পান্ডার হাত ও পা এঁকে নিয়েছি

ধাপ-০৩

IMG20220531112644.jpg

এরপর কিউট পান্ডার চোখ, নাক ও মুখ এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG20220531112721.jpg

এরপর কিউট পান্ডার পাশে একটি লাভ বেলুন এঁকে নিয়েছি।

ধাপ-০৫

IMG20220531113215.jpg

IMG20220531113325.jpg

এরপর কালো পোস্টার রং দিয়ে কিউট পান্ডার চোখ রং করে নিয়েছি।

ধাপ-০৬

IMG20220531113908.jpg

এরপর কিউট পান্ডার হাত-পা ও বডির অংশ কালো রং দিয়ে রং করে নিয়েছি।

ধাপ-০৭

IMG20220531114310.jpg

এরপর কিউট পান্ডার নাক ও লাভ বেলুন লাল রং দিয়ে রং করে নিয়েছি।

ধাপ-০৮

IMG20220531114720.jpg

IMG20220531114757.jpg

এরপর কিউট পান্ডার নাক ও লাভ বেলুনের চারিপাশ কালো রং দিয়ে হাইলাইট করে নিয়েছি।

ধাপ-০৯

IMG20220531120019.jpg

এরপর কিউট পান্ডার চারিপাশ সবুজ ও নীল রং দিয়ে এভাবে রং করে নিয়েছি। এভাবে আমি পোস্টার রং দিয়ে একটি কিউট পান্ডা এঁকে নিয়েছি।

ফলাফল

IMG_20220531_120507.jpg

IMG_20220531_120522.jpg

IMG_20220531_120536.jpg

IMG_20220531_120457.jpg

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দকে জানাই অসংখ্য ধন্যবাদ, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। আজকের মতো আপনাদের মাঝ থেকে বিদায় নিচ্ছি, আগামীকাল আবারো নিত্য নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

IMG_20220517_194446.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

খুব ভালো কাজ করেছেন ভাইয়া । আজকে ব্যতিক্রমধর্মী একটু আর্ট করেছেন। গাছপালা প্রকৃতি আর্টতো সবসময় করা হয়। এই ধরনের আর্ট আসলেই করা হয় না । আপনার পান্ডার আর্টটি অনেক কিউট লাগছে দেখতে। মনে হচ্ছে যে সত্যিকারের পান্ডা দাঁড়িয়ে আছে।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, আপু আপনি ঠিকই বলেছেন একটু ব্যতিক্রমধর্মী আট করলাম, অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

আপনি পোস্টার রং দিয়ে কিউট পান্ডা অসাধারণ ভাবে অংকন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

পোস্টার রং দিয়ে কিউট পান্ডা অঙ্কন করেছেন সত্যি পান্ডা দেখতে কিউট লাগছে। এত সুন্দর একটি পান্ডা আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা দেখে খুবই ভালো লাগছে। পান্ডার কালার কম্বিনেশন দারুন হয়েছে ।আপনি এত সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে পান্ডার অংকন তুলে তুলে ধরেছেন সেই জন্য আপনাকে অনেক ধন্যবাদ।শুভ কামনা রইল।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে,

 2 years ago 

ভাইয়া সত্যি পোস্টার রং দিয়ে অনেক কিউট পান্ডা অংকন করেছেন, আপনার আজকের ব্যতিক্রম ধরনের পেইন্টিংটি আমার খুবই ভালো লেগেছে, একদম প্রফেশনাল আর্টিস এর মত করে আর্ট করেছেন, এতো সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, আমার অংকন আপনার কাছে প্রফেশনাল আর্টিস্ট এর মতো মনে হয়েছে জেনে ভালো লাগলো,

 2 years ago 

আমি মনে করি, পান্ডা অনেকের পছন্দের একটি প্রাণী। বিশেষ করে মেয়েরা বেশি পছন্দ করে এই পান্ডা। আপনার পান্ডার আর্ট দেখে একটা মুভির কথা মনে পড়ে গেলো। শুভকামনা রইলো।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, আমার অংকন দেখে আপনার একটা মুভির কথা মনে পড়ে গেল জেনে ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

পোস্টার রং দিয়ে অনেক সুন্দর কিউট একটি পান্ডার পেইন্টিং করেছেন। পান্ডাটিকে দেখে সত্যিই অনেক ভালো লাগছে দেখতে। আর বাহিরের কালার কম্বিনেশন গুলো দেখতে অসাধারণ হয়েছে। ব্যাকগ্রাউন্ডে এরকম কালার দিলে দেখতেও খুব ভালো লাগে। আপনি একদম নিখুঁত হাতে পেইন্টিং করেছেন।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

বাহ! ভাই সবাই যখন ডিজিটাল আর্ট নিয়ে ব্যাস্ত আপনি খুব কিউট একটি পান্ডার পেইন্টিং করে আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। অসংখ্য ধন্যবাদ ভাই এত চমৎকার একটি পান্ডার পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, আমার অংকন এর মাধ্যমে আপনাকে মুগ্ধ করতে পেরেছে জেনে আমি সার্থক হলাম, অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

পান্ডা আমার খুবই পছন্দের। আপনি পোস্টার রং এর সাহায্যে চমৎকার একটি পান্ডার চিত্রাংকন করেছেন। পান্ডার চিত্রাংকন করার পদ্ধতি আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, পান্ডা আপনার খুবই পছন্দের জেনে খুশি হলাম, আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর এবং কিউট একটি পান্ডা অঙ্কন করেছেন ভাইয়া। দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে কালার কম্বিনেশন টা খুবই সুন্দর হয়েছে। চমৎকারভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ড্রইং আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, আমার কাজের মাধ্যমে আপনাকে মুগ্ধ করতে পেরেছে এটাই আমার কাছে অনেক বড় পাওয়া, অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

দারুন ছিল পোস্টার রং ব্যবহার করে কিউট পান্ডা চিত্র অঙ্কন করেছেন।প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন এবং আপনার অংকন করার পদ্ধতি বেশ ভালো ছিল। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

পোস্টার রং এর সাহায্যে আমার অঙ্কন করা কিউট পান্ডা আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69020.66
ETH 3731.25
USDT 1.00
SBD 3.65