রঙিন গোলাপ ফুলের চিত্রাঙ্কন | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি, আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি রঙিন গোলাপ ফুলের চিত্র এঁকেছি। আজ অনেকদিন বাদে আবারো অংকন করতে বোসে খুবই ভালো লাগলো। আজ আমি খুবই সিম্পল দেখতে একটি রঙিন গোলাপ ফুলের চিত্র এঁকেছি। আশা করি, গোলাপ ফুলের চিত্রটি আপনাদের কাছে খুব ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG20220810012901.jpg

উপকরণ সমূহ:

১. আর্ট পেপার
২. পেন্সিল
৩. বিভিন্ন রঙের মার্কার পেন।

ধাপ-০১

IMG_20220810_013618.jpg

প্রথমে আর্ট পেপার এর উপর গোলাপ ফুলের ভেতরের অংশ এঁকে নিয়েছি।

ধাপ-০২

IMG20220810005901.jpg

এরপর গোলাপ ফুলের বাকি পাপড়ি গুলো এঁকে নিয়েছি।

ধাপ-০৩

IMG_20220810_013642.jpg

এরপর গোলাপ ফুলের মাথার উপর আরেকটি গোলাপ ফুলের কুঁড়ি এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG20220810010523.jpg

এরপর গোলাপ ফুল গাছের পাতাগুলো এঁকে নিয়েছি।

ধাপ-০৫

IMG_20220810_013709.jpg

এরপর লাল রঙের মার্কার পেন দিয়ে গোলাপ ফুলের কিছু অংশ রং করে নিয়েছি।

ধাপ-০৬

IMG20220810011158.jpg

এরপর টিয়া ও সবুজ রঙের মার্কার পেন দিয়ে গোলাপ ফুল গাছের ডালপালা ও পাতা রং করে নিয়েছি।

ধাপ-০৭

IMG_20220810_013516.jpg

IMG_20220810_013805.jpg

এরপর আকাশী রঙের মার্কার পেন দিয়ে গোলাপ ফুলের বাকি অংশ রং করে নিয়েছি।

ধাপ-০৮

IMG_20220810_013338.jpg

এরপর কালো জেল পেন দিয়ে ফুলের চিত্রটি হাইলাইট করে নিয়েছি।

ধাপ-০৯

IMG20220810012800.jpg

এরপর গোলাপ ফুলের চিত্রটি আকর্ষণীয় দেখানোর জন্য এর চারিপাশে বিভিন্ন রঙের মার্কার পেন দিয়ে ডিজাইন করে নিয়েছি। আর এভাবে আমি খুবই সহজ এবং চমৎকার দেখতে একটি রঙিন গোলাপ ফুলের চিত্র এঁকে নিয়েছি।

ফলাফল

IMG20220810012901.jpg

IMG_20220810_013320.jpg

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

"আমার বাংলা ব্লগ" কমিউনিটির সকল সদস্যবৃন্দকে জানাই অসংখ্য ধন্যবাদ, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। আজকের মতো আপনাদের মাঝ থেকে বিদায় নিচ্ছি, আগামীকাল আবারো নিত্য নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

IMG_20220714_131330.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

খুব সুন্দর করে একটি ভিন্ন রকম গোলাপ এর চিত্র অঙ্কন করেছেন। যা দেখে বেশ ভালো লাগলো। সবকিছু বর্ণনা সুন্দর করে তুলে ধরেছেন আমাদের মাঝে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার গোলাপ ফুলের চিত্রাঙ্কন খুবই সুন্দর হয়েছে। এরকম ইউনিক পোস্ট দেখতে খুবই ভালো লাগে। আর এই পোস্ট করতে আপনার অনেক সময় লেগেছে তা দেখেই বোঝা যাচ্ছে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর গঠনমূলক মন্তব্যের অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

রঙিন গোলাপ ফুলের চিত্র অংকনটি অসাধারণ হয়েছে ।পেন্সিল দিয়ে যে কোন জিনিস চিত্র অঙ্কন করতে আমার কাছে খুবই ভালো লাগে। ধাপ গুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।।

 2 years ago 

পেন্সিল দিয়ে যেকোনো জিনিস চিত্র অঙ্কন করতে আপনার খুবই ভালো লাগে জেনে খুশি হলাম, গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ ও অনুপ্রেরণা যোগানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

বেশ দুর্দান্ত একটি গোলাপ ফুলের চিত্রাংকন করেছেন। গোলাপ ফুলের কালার কম্বিনেশনটা বেশ ভালো দিয়েছেন। আমার কাছে অত্যন্ত দুর্দান্ত লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার কাছে কালার কম্বিনেশন টা বেশি ভালো লেগেছে জেনে খুশি হলাম, সুন্দরতম মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে শুভেচ্ছা ও শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

রঙিন গোলাপ ফুলের চিত্র অংকন আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করলেন। দেখে ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে মার্কারি পেন দিয়ে গোলাপ ফুলের চিত্র অংকন তৈরি করে আমাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন। আসলে আপনার গোলাপ ফুল তৈরির প্রতিটি ধাপ আমাকে মুগ্ধ করেছে। এত সুন্দর ভাবে তৈরি করে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার কাজের মাধ্যমে আপনাকে মুগ্ধ করতে পেরেছি এটা আমার কাছে অনেক বড় পাওয়া, সুন্দরও গঠনমূলক মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি তো একেবারে দারুন গোলাপ ফুল আর্ট করলেন। একেবারে যেন সত্যিকারের গোলাপ ফুলের পাপড়ি মনে হচ্ছে। আমার কাছে এরকম আর্ট গুলো বিশেষ করে অনেকটাই ভালো লাগে। আজকে আপনার আর্ট এর কালার কম্বিনেশনটা অসাধারণ ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার কাছে সত্যি কারের গোলাপ ফুলের পাপড়ির মতো মনে হচ্ছে জেনে খুশি হলাম, অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রঙিন গোলাপ ফুলের দারুন চিত্র অঙ্কন করেছেন। আসলেই আপনি চিত্র অঙ্কনে সেরা এর আগেও আপনার অনেক চিত্রাংকন দেখেছি খুবই ভালো লাগে। আজকেরটাও বেস্ট ছিল।

 2 years ago 

আপনি বরাবরের মতোই আমার চিত্রাঙ্গন গুলো ফলো করেন জেনে খুশি হলাম, সুন্দর ও গঠনমূলক মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

বাহ খুব সুন্দর করে আপনি রঙিন গোলাপ ফুলের চিত্র অঙ্কন করেছেন। অনেক চমৎকার লাগছে আপনারা চিত্র অংকন টি। বিশেষ করে পাতাগুলো অসাধারণ হয়েছে আর আমার কাছে বেশ ভালো লেগেছে শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

ফুলের পাতাগুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি ও আনন্দিত হলাম অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

রঙিন গোলাপ ফুলের চিত্রাঙ্কন চমৎকার হয়েছে আপনি খুব সুন্দর ভাবে আপনার অংকন পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42