"এসো নিজে করি"রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অংকন

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মত আজকেও আমি আপনাদের সাথে আছি। আজকে আমি আপনাদের সাথে খুবই সুন্দর একটি অংকন নিয়ে এসেছি। রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অংকন করেছি। আশা করি আপনাদের খুবই ভালো লাগবে। আপনাদের যদি ভালো লেগে থাকে তখনই আমি সার্থকতা খুঁজে পাব আপনাদের মাঝে।

IMG_20220110_020227.jpg

উপকরণ সমূহ:

১. আর্ট পেপার
২. পেন্সিল
৩. স্কেল
৪. অয়েল প্যাস্টেল রং
৫. টিস্যু

ধাপ-০১

IMG20220107184447.jpg

প্রথমে একটি মেয়ের বডির অংশ এঁকে নিয়েছি।

ধাপ- ০২

IMG20220108174948.jpg

এরপর পেন্সিল এর সাহায্যে মেয়েটির মুখ, মাথার চুল, হাত এবং পা এঁকে নিয়েছি।

ধাপ-০৩

IMG20220108182025.jpg

এরপর সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি ছেলের বডির অংশ এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG20220108183205.jpg

এরপর ছেলেটির মাথা এঁকে নিয়েছি এবং ছেলেটির হাতে ফুল রয়েছে এমন ভাবে ছবিটি এঁকে নিয়েছি।

ধাপ-০৫

IMG20220108184259.jpg

এরপর একটি গাছ আঁকিয়ে নিয়েছি।

ধাপ- ০৬

IMG_20220108_202343.jpg

এরপর মানুষসহ গাছটি কালো পেন্সিল রং দিয়ে রং করে নিয়েছি।

ধাপ- ০৭

IMG_20220108_222404.jpg

এরপর গাছে লাল কলম দিয়ে অনেকগুলো লাভ আঁকিয়ে ভরাট করে নিয়েছি।

ধাপ-০৮

IMG_20220108_210717.jpg

এরপর একটি বেঞ্চ আঁকিয়ে কালো পেন্সিল রং দিয়ে রং করে নিয়েছি।

ধাপ-০৯

IMG_20220108_211336.jpg

এভাবে চিত্রটির মূল থিম আঁকিয়ে নিয়েছি।

ধাপ- ১০

IMG_20220108_213854.jpg

এরপর গারো বাদামি ও হলুদ রং দিয়ে পুরো চিত্রটি রং করে নিয়েছি।

ধাপ-১১

IMG_20220108_213803.jpg

এরপর রং সুন্দর ভাবে কাগজের সঙ্গে বসানোর জন্য টিস্যু পেপার ব্যবহার করেছি। টিসু পেপার দিয়ে আলতো হাতে ঘষে ঘষে সম্পূর্ণ রং কাগজটিতে ছড়িয়ে দিয়েছি। এভাবে আমি একটি রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অংকন করেছি।

ফলাফল

IMG_20220108_214955.jpg

IMG_20220108_214824.jpg

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দকে জানাই অসংখ্য ধন্যবাদ ,সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। আজকের মত আপনাদের মাঝ থেকে বিদায় নিচ্ছি, আগামীকাল আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

ধন্যবাদান্তে,,

IMG_20220109_213406.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড


Sort:  
 3 years ago 

আপনার রোমান্টিক কাপল এ দৃশ্যটি অনেক সুন্দর হয়েছে। আরো সুন্দর হয়েছে কি দিয়ে তৈরি করেছে তার বিবরণ দেয়ায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অঙ্কন করে আমাদের সকলের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার এই অংকনটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। সত্যিই আমি আপনার এই অংকনটি দেখে রীতিমত মুগ্ধ হয়েছি। ধন্যবাদ আপনাকে এরকম একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

খুবই অসাধারণ আর্ট করেছেন। ইউনিক কনসেপ্ট ছিলো। একটি ছেল ফুল নিয়ে একটি মেয়েকে প্রোপোজ করছে দেখেই খুব ভালো লাগলো। আর ভালোবাসায় ভরা গাছটাও দারুণ ছিলো। আমার কাছে সব মিলিয়ে খুব ভালো ছিলো আপনার অঙ্কিত চিত্রটি। আপনার জন্য শুভকামনা রইলো।

❤️❤️❤️❤️❤️

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই

 3 years ago 

দারুন ছিল ছবিটি। আমার পছন্দ হয়েছে ☺️
আসলে ছবিটি বেশ রোমান্টিকতায় পূর্ণ।
ভীষণ ভালো লাগছে দেখে।
শুভ কামনা সবসময়ই রয়েছে ❣️
এগিয়ে যান ✨

 3 years ago 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ

অনেক সুন্দর একটি আর্ট ভাই । এসব রোমান্টিক আর্ট দেখে স্বপ্নের দেশে চলে যেতে ইচ্ছা করে । রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অংকন অনেক সুন্দর হয়েছে । বাহ বাহ গাছের পাতা গুলো ভালোবাসায় পূর্ণ হয়েছে ।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাইয়া আপনার আর্টটি দেখে আমার কাছে একটু কঠিন লেগেছিলো। কিন্তু আপনি এত সহজে আর্টটি এঁকেছেন এবং খুব সুন্দর ভাবে আর্ট করার পদ্ধতি গুলো এখানে উপস্থাপন করেছেন যা দেখে অনেকে এটি আঁকতে সক্ষম হবে । তাছাড়া আপনার আর্টটি চমৎকার হয়েছে দেখতে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপু

 3 years ago 

রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অংকন ওয়াও!!
এক কথায় অসাধারণ।।
সত্যি ভাই আপনার অংকন এর তারিফ করতে হয়।।
ধাপ গুলো সুন্দর করে উপস্থাপন করেছেন।।
ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

জল রং দিয়ে অসাধারণ একটি পেন্টিং করেছেন। সত্যিই একটা ক্যাপল এর প্রপোজ করার সঠিক জায়গা নির্বাচন করেছেন। অনেক সুন্দর ভাবে পরিবেশটা তৈরি করেছেন। গাছটা তো দেখতে খুবই ভালো লাগছে। আবার সাথে বসার জন্য একটা জায়গাঁও রেখেছেন। সব মিলিয়ে অসাধারণ একটি পেইন্টিং হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে, শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে

 3 years ago 

ভাইয়া আপনি রোমান্টিক কাপল এর প্রপোজ করার দৃশ্য অংকন করেছেন দেখে তো মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন দেখে অনেক ভালো লাগলো আপনার প্রশংসা করতে হয় আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62639.70
ETH 2439.41
USDT 1.00
SBD 2.64