পোস্টার রং দিয়ে গাছের পেইন্টিং| |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি পেইন্টিং নিয়ে হাজির হয়েছি। পেইন্টিং করতে আমার কাছে খুবই ভালো লাগে। আমি যখন অবসর সময় পাই তখন পেইন্টিং করার চেষ্টা করি। বিশেষ করে প্রাকৃতিক দৃশ্যের পেইন্টিং করতে আমার কাছে বেশি ভালো লাগে। আজকে আমি পোস্টার রং দিয়ে রঙিন প্রাকৃতিক দৃশ্যের মাঝে একটি গাছের পেইন্টিং তৈরি করেছি। আশা করি, পেইন্টিংটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG_20230810_181556.jpg

উপকরণসমূহ:

১. আর্ট পেপার
২. পোস্টার রং
৩. রং করার তুলি
৪. কস্টেপ।

ধাপ-০১

IMG_20230810_175715.jpg

প্রথমে একটি আর্ট পেপারের চারিপাশে কস্টেপ লাগিয়ে নিয়েছি।

ধাপ-০২

IMG_20230810_175741.jpg

IMG_20230810_175823.jpg

এরপর নীল রঙের পোস্টার রং দিয়ে আর্ট পেপারের উপরের অংশ এভাবে রং করে নিয়েছি।

ধাপ-০৩

IMG_20230810_175834.jpg

এরপর লাল রং দিয়ে এর নিচের অংশটি রং করে নিয়েছি।

ধাপ-০৪

IMG_20230810_175850.jpg

এরপর হলুদ ও কমলা রং দিয়ে বাকি অংশটি রং করে নিয়েছি।

ধাপ-০৫

IMG_20230810_175911.jpg

এরপর সাদা রং দিয়ে দৃশ্যটিতে একটি চাঁদ এঁকে নিয়েছি।

ধাপ-০৬

IMG_20230810_175949.jpg

এরপর দৃশ্যের নিচের অংশটি কালো রং দিয়ে এভাবে রং করে নিয়েছি।

ধাপ-০৭

IMG_20230810_180015.jpg

এরপর দৃশ্যটিতে কালো রং দিয়ে একটি গাছ এঁকে নিয়েছি।

ধাপ-০৮

IMG_20230810_180045.jpg

IMG_20230810_180107.jpg

এরপর কালো রং দিয়ে তুলির সাহায্যে গাছের পাতা এঁকে নিয়েছি।

ফলাফল

IMG_20230810_180554.jpg

এরপর দৃশ্যটি তে সাদা রং দিয়ে কিছু তারা এঁকে নিয়েছি। এভাবে আমি পোস্টার রং দিয়ে খুবই সুন্দর দেখতে একটি গাছের পেইন্টিং তৈরি করেছি।

IMG_20230810_180443.jpg

IMG_20230810_180407.jpg

IMG_20230810_180424.jpg

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

IMG_20230325_232520.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 last year 

পোস্টার রং ব্যবহার করে চমৎকার একটি পেইন্টিং করেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেছি। এত সুন্দর ভাবে পেইন্টিং সম্পূর্ণ করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

আর্ট করতে আমিও বেশ পছন্দ করি। আপনি পোস্টার রং দিয়ে বেশ সুন্দর একটি গাছের ছবি অংকন করেছেন। ধাপগুল বেশ সুন্দর করে বর্ণনা করেছেন।কালার কম্বিনেশন বেশ সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আর্টটি শেয়ার করার জন্য।

 last year 

অনেকদিন পর আপনার পোস্টার রঙ দিয়ে পেইন্টিং করা দেখতে পেলাম। এই কাজে আপনি অনেক দক্ষ খুব সুন্দর সুন্দর পেইন্টিং করে এর আগে আমাদের মাঝে উপহার দিয়েছিলেন। অনেক ভালো লাগলো আজকের পেইন্টিং।

 last year 

পোস্টার রং দিয়ে গাছের পেইন্টিং করেছেন আর এই গাছের পেইন্টিং এর প্রধান সৌন্দর্য হিসেবে পেছনে অবস্থান করা সূর্যের দৃশ্যটা আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ মনে হয়েছে। আপনার নিখুঁত পোষ্টার রং এর আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

পোস্টার রং দিয়ে গাছের পেইন্টিংটি অসম্ভব সুন্দর হয়েছে। বলতে হবে আপনার পেইন্টিং এর হাত দারুন। আপনি বেশ চমৎকারভাবে কয়েকটি ধাপের মাধ্যমে খুবই নিখুঁতভাবে পেইন্টিংটি আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

পোস্টার রং দিয়ে আকা চিত্র অনেক দিন পরে দেখলাম অনেক সুন্দর লাগচে বেশ দক্ষতার সাথে আপনি অংকন টা করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান ভাই।

 last year 

পোস্টার রং দিয়ে গাছের পেইন্টিং তৈরি করেছেন।দেখতে খুবই চমৎকার লাগছে। দেখে একেবারে প্রাণটা জুড়িয়ে গেল। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

পোস্টের রং দিয়ে আপনি খুবই সুন্দর একটি গাছের চিত্র অঙ্কন করেছেন। আপনার কাছে চিত্র অংকনের মধ্যে নিচ দিয়ে ঘাস গুলো দেখতে আমার কাছে বেশি ভালো লেগেছে। সব মিলিয়ে অসাধারণ।

 last year 

খুব সুন্দর একটা গাছ তৈরি করেছেন এবং গাছটাকে ফুটিয়ে তোলার জন্য অসাধারণ একটা ব্যাকগ্রাউন্ড তৈরি করেছেন। আজকে ড্রইংটা খুবই চমৎকার ছিল।

Posted using SteemPro Mobile

 last year 

পোস্টের রং দিয়ে অনেক সুন্দর একটি গাছের পেইন্টিং করেছেন। এরকম পেইন্টিং গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46