"আলহামদুলিল্লাহ " প্রথম সন্তানের বাবা হলাম "

in আমার বাংলা ব্লগ19 days ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

'তাক্বাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম'.....ঈদুল ফিতর উপলক্ষে আপনাকে ও আপনার পরিবারকে জানাই আন্তরিক শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ, খুশি, ত্যাগ ও ভ্রাতৃত্বের বন্ধন। ঈদ আপনার জীবনে বয়েআনুক অনাবিল সুখ এবং সমৃদ্ধি। ঈদ মোবারক!!!

IMG_20240411_092057.jpg

মহান আল্লাহ তা'আলার কাছে লাখো কোটি শুকরিয়া, ঈদের আনন্দঘন মুহূর্তের মধ্যে আল্লাহ তাআলা প্রথম পুত্র সন্তান দান করেছেন, "আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ "

Messenger_creation_f9dd9cc5-0513-47ea-b467-12644d9603d4.jpeg

দুজন দুজনকে পছন্দ করে বিয়ে করার ৬ বছর পর প্রথম সন্তানের বাবা হলাম, সন্তান-সন্তানের মা দুজনেই সুস্থ আছে আলহামদুলিল্লাহ। বাবা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব না, প্রথম সন্তানের বাবা হওয়ার পর শুধুমাত্র আমার বাবা-মার কথাই মনে পড়ছে যে, আমি আমার বাবার-মায়ের কাছে কতটা আপন, বাবা-মা আমার কাছে কতটা আপন।সন্তানের বাবা হওয়ার পূর্বে, বাবা সন্তানের সম্পর্কে কিছুটা অস্পষ্ট ছিল আমার কাছে, সন্তানের বাবা হওয়ার পর সম্পর্কের স্পষ্টতা খুঁজে পেলাম কিন্তু তাও মুখে বলে অথবা লেখালেখি করে প্রকাশ করতে পারবো না সম্পূর্ণ ভিতরের অনুভূতি ।

সবার কাছে আমার সন্তানের জন্য দোয়া চাই,, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন।

Devicerealme C53
Camera64 mp
Photo byAlamin-lslam

Screenshot_20240413-003008~2.png

আমি@Alamin-Islam , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি :

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

Sort:  
 18 days ago 

আপনি যে বিবাহিত এটাই জানা ছিলো না। ছয় বছর পরে আপনাদের ঘরে ফুটফুটে সন্তান এসেছে জেনে সত্যি ভীষণ খুশি হলাম। আপনার ওয়াইফ এবং সন্তান সুস্থ আছেন আলহামদুলিল্লাহ ভালো। অভিনন্দন আপনাকে ভাই। প্রথম বারের মতো বাবা হওয়ার অনুভূতি গুলো সব সময়ই অন্য রকম হয়ে থাকে। সবার জন্য শুভ কামনা রইলো।

 18 days ago 

আলহামদুলিল্লাহ,,, বিয়ের ছয় বছর পর আপনি প্রথম পুত্র সন্তানের বাবা হয়েছেন জেনে অনেক খুশি হলাম। আপনার ওয়াইফ এবং আপনার সন্তান দুজনেই সুস্থ আছে জেনে আরো ভালো লাগছে। আমার পক্ষ থেকে আপনার ছেলের জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা।

 18 days ago 

আলহামদুলিল্লাহ ভাই আপনার ছেলে হয়েছে এবং সবাই সুস্থ আছে জেনে ভালো লাগলো। আপনার ছেলেটা দেখতে মাশাল্লাহ অনেক কিউট। দোয়া করি মানুষের মতো যেন মানুষ হয়।

Posted using SteemPro Mobile

 18 days ago 

আলহামদুলিল্লাহ অবশেষে প্রথম সন্তানের বাবা হয়েছেন জেনে খুবই খুশি হলাম। এটা জেনে আরো বেশি খুশি হলাম যে সন্তান এবং সন্তানের মা দুজনেই অনেক বেশি সুস্থ আছে। যাই হোক আপনার সন্তানের জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা থাকবে আশা করি আপনি তাকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলবেন। শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 18 days ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার প্রথম সন্তানের বাবা হওয়ার অনুভূতি। মহান আল্লাহতালা আপনাদের পুত্র সন্তান দিয়েছেন জানতে পেরে বেশ ভালো লাগলো। আপনি একদম ঠিক বলেছেন ভাই নিজেরা বাবা-মা না হলে বোঝা যায় না যে সন্তান বাবা-মায়ের কাছে কতটা প্রিয়। সন্তানকে একজন ভালো মানুষ হিসেবে বড় করে গড়ে তুলবেন এটাই প্রত্যাশা করছি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 18 days ago 

আলহামদুলিল্লাহ। প্রথম বাবা হওয়ার অনুভূতিটা অন্যরকম। আপনি বিবাহের দীর্ঘ ছয় বছর পর বাবা হলেন জেনে খুবই ভালো লাগলো। দোয়া করি আপনার সন্তান এবং পরিবার যেন সুস্থ থাকে। আর সুস্থ অবস্থায় আপনার সন্তান যেন বড় হয় এবং আপনাদের মুখে হাসি ফোটায়। খুবই ভালো লাগলো আপনার বাবা হওয়ার অনুভূতি জেনে।

 18 days ago 

অভিনন্দন ভাই অভিনন্দন। আপনি বাবা হয়েছেন দেখে খুবই ভালো লাগল। আপনার সন্তান এবং তার মা সুস্থ‍্য আছে শুনে ভালো লাগল। আশাকরি আপনার সন্তান সবসময় সুস্থ‍্য থাকবে ভালো থাকবে। এবং আপনাদের জন্য শুভকামনা। জীবনে অনেক বড় একটা পাওয়া এটা আপনাদের জন্য।

Posted using SteemPro Mobile

 18 days ago 

ভাই আপনার ছেলের জন্য প্রথমে দোয়া রইল। বিয়ের ৬ বছর পর প্রথম সন্তানের বাবা হলেন এটা অনেক খুশির বিষয়। আর ছেলে মেয়ে হলে তখন নিজের কাছে অন্যরকম একটা ভালোবাসা জন্ম নেয় ছেলে মেয়ের জন্য। তখন বোঝা যায় মা-বাবা আমাদেরকে কত আদর করে বড় করেছেন লালন পালন করলো। সত্যি আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। এবং আল্লাহ যেন সব সময় আপনার সন্তানকে ভালো রাখে এই কামনা করি।

 18 days ago 

আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই ভাইয়া। বিয়ে করার ৬ বছর পর প্রথম সন্তানের বাবা হলেন। এই মুহূর্তগুলো আসলেই আনন্দের। দুজনেই সুস্থ আছে জেনে ভালো লাগলো। আপনার ছেলেকে মাশাল্লাহ সুন্দর লাগছে দেখতে। ওর জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল।

 18 days ago 

ভাই, প্রথম সন্তানের বাবা হওয়ার অনুভূতি সত্যিই অন্যরকম, যা কখনো বলে বোঝানো সম্ভব নয়। কেননা আমার ঘরেও দুটি সন্তান রয়েছে। তাই আমিও এই অনুভূতি কতখানি বেশ বুঝতে পারছি। যাই হোক ভাই, আপনার পুত্র সন্তান ও আপনার স্ত্রী সহিসালামতে আছে ও ভালো আছে এজন্য মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। আপনার পুরো পরিবারের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67