মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিদ্যালয়ে কাটানো মুহূর্ত | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে ভিন্ন আঙ্গিকে ভিন্ন রূপে সাথে আছি। আমি আশা করছি আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে সবাই সুস্থ আছেন ভালো আছেন। আপনাদের সকলের প্রতি রইল আমার অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক ভালোবাসা ও স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস।মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ২০২২ উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাকে আমার পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ২০২২ উপলক্ষে প্রতিবারের ন্যায় পালিত হয়েছে আমার প্রাণপ্রিয় স্কুল সাতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাণকেন্দ্রে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এ সৌভাগ্যবশত আমি বাড়িতে ছিলাম। তাই আর দেরি না করে দীর্ঘ অনেক বছর পর আমার প্রাণপ্রিয় স্কুল সাতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাণকেন্দ্রে সশরীরে উপস্থিত হলাম। সশরীরে উপস্থিত হওয়ার অনুভূতি আমি আপনাদেরকে ভাষায় প্রকাশ করে বোঝাতে পারবোনা। বিদ্যালয়ে প্রবেশ করে কিছুক্ষণ স্তব্ধ রইলাম, সকল শিক্ষকমন্ডলী আগের মতোই আছেন, বিদ্যালয়ের আঙিনা, বিদ্যালয়ের পাঠদান কক্ষ গুলো বরাবরের মতোই সুসজ্জিত ভাবে সাজানো, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকল কর্মকান্ড শিক্ষার্থীরা আনন্দ ও উৎসাহিত ভাবে পালন করছেন। কিন্তু আমার মধ্যে একটু বিষন্নতা কাজ করতে লাগলো, মনে মনে ভাবছিলাম এই বিদ্যালয়ের আমি শুধুমাত্র একজন সাবেক ছাত্র, তাছাড়া আর কিছু ভাবতে পারছিলাম না। আগে বিদ্যালয়ে আনন্দঘন মুহূর্ত যেভাবে কাটিয়েছি তা হয়তো আর কোনদিন কাটাতে পারব না তা আমার জানা কথা, তাও যেন মনটা বিদ্যালয়ের কাটানো প্রতিটা মুহূর্ত স্মরণ করিয়ে দেয়।

IMG-20220327-WA0004.jpg

আমার প্রাণপ্রিয় বিদ্যালয়ের দুই প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের সাথে কিছুটা মুহূর্ত। অনেকদিন পর স্যারদের সাথে দেখা হল , খুবই সুন্দর মনমুগ্ধকর সময় কাটিয়েছি স্যারদের সাথে।

IMG-20220327-WA0007.jpg

বিদ্যালয়ের সহকারী শিক্ষকের সাথে কাটানো মুহূর্ত। আমার বাম পাশে আছেন মোঃ মনোয়ার হোসাইন, ইংরেজি শিক্ষক। আমার ডান পাশে আছেন প্রিন্স স্যার, উচ্চতর গণিতের শিক্ষক।

IMG-20220327-WA0008.jpg

আমার প্রিয় শিক্ষিকা সূচি ম্যাম, তার সাথে খুবই সুন্দর সময় কাটালাম, সুচি ম্যাম আমাদের বাংলা শিক্ষিকা ছিলেন।

IMG-20220327-WA0000.jpg

এই ছবিতে সামনে বসা আমাদের স্কুলের সকল শিক্ষকমন্ডলী দের দেখানো হয়েছে।

IMG20220326183155.jpg

খুবই সুন্দর সময় কাটিয়েছি আলমগীর স্যারের সাথে, তিনি পদার্থ বিজ্ঞানের শিক্ষক।

IMG-20220327-WA0001.jpg

বিকেল চারটার পর মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পর্ব শুরু । বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, সকল শিক্ষার্থী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় নেতৃবর্গ।

IMG20220326194638.jpg

পুরস্কার বিতরণী অনুষ্ঠান পর্ব শুরু।

IMG20220326195511.jpg

ক্রিকেট খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দেব পুরস্কার বিতরণ পর্ব।

IMG20220326195532.jpg

স্থানীয় নেত্রী বর্গের কিছু মূল্যবান বক্তব্য।

IMG-20220327-WA0002.jpg

ষষ্ঠ শ্রেণির সকল শিক্ষার্থী বৃন্দ।

IMG20220326180755.jpg

এক ফ্রেমে সকল মেয়ে শিক্ষার্থীবৃন্দ।

IMG20220326180914.jpg

IMG20220326180935.jpg

IMG-20220327-WA0001.jpg

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বের কিছু ভিডিও আমি আপনাদের মাঝে শেয়ার করলাম আশা করি আপনাদের খুবই ভালো লাগবে।

Source

আমার বাংলা ব্লগ পরিবারের সদস্য বৃন্দের প্রতি জানাই অসংখ্য ধন্যবাদ ও স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। সবাই সুস্থ থাকুন ভালো থাকুন।

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin
LocationSatbaria High School, Bheramara, Kushtia

IMG_20220328_085337.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড


Sort:  
 2 years ago 

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আপনার ইস্কুলের খুব সুন্দর মুহূর্ত পার করলেন। যেটা দেখে খুবই ভালো লাগলো। অনেকদিন যাবত এই ধরনের মুহূর্ত উপভোগ করা হয় না। আপনার উপভোগ করা মুহূর্ত উপভোগ করতে পেরে খুবই আনন্দিত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে, আপনার সুন্দরতম মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি আনন্দিত হয়েছি, শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

স্বাধীনতা দিবস উপলক্ষে আমাদের ভার্সিটিতে অনেক মজা করা হয়েছে, আমরা তিনদিন যাবৎ ভার্সিটিতে মজা করেছি। আপনিও চমৎকারভাবে আপনার পোস্টে উপস্থাপন করেছেন আপনার আনন্দের মুহূর্ত গুলো। বিশেষ ভিডিওর ডান্স গুলো ছিল একদম আগুন। একদম এল বাবা এল 🤣😂🤣

 2 years ago 

আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি হব আনন্দিত হলাম, আপনি স্বাধীনতা দিবস উপলক্ষে ভার্সিটিতে অনেক মজা করেছেন জেনে খুশি হলাম, জি ভাইয়া ভিডিও ডান্স গুলো ছিল একবারে আগুন। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

বাঃ বেশ ভালোই অনুষ্ঠান জমে উঠেছিল দেখছি। তবে যেহেতু বিদ্যালয়ের অনুষ্ঠান বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের দিয়েই এই অনুষ্ঠানটা করানো উচিত ছিল। আর গান-আর-নাচ এর জা অবস্থা কি র বলবো😍। যাইহোক কিন্তু আপনার উপস্থাপনা টা অনেক সুন্দর ছিল।

 2 years ago 

আপনার সুন্দর গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে, জ্বি ভাই আপনি ঠিক বলেছেন বিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে সামাজিক অনুষ্ঠান করাটা ভালো ছিল কিন্তু স্থানীয় নেত্রী বর্গ নাচ গানের আয়োজন করেছেন। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

মহান স্বাধীনতা দিবস আপনি খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। অনেক সুন্দর একটি অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছিলো আপনার বিদ্যালয় এ। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

আমরা মাঝে মাঝে এরকম ভাবে স্কুলে করতে চাই আর শিক্ষকদের সাথে অনেক আনন্দ করে চলে আসি। বহুদিন পর স্কুলে গেলে অনেক ভালো লাগে। 26 শে মার্চ উপলক্ষে অনেক সুন্দর একটা অনুষ্ঠানের আয়োজন করেছে আপনাদের স্কুল। ভিডিওর মাধ্যমে দেখতে পেরে অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার সুন্দরতম মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

রাষ্ট্রীয় ও সামাজিক অনুষ্ঠান গুলোতে , পদচারণা থাকলে, নিজেকে অনেক কাজেই মানিয়ে নেওয়া যায়। লেখায় ঘটনার বাস্তবতা পুরোটাই ফুটে উঠেছে।

 2 years ago 

যে আমি আপনার সাথে সম্পূর্ণ সহমত পোষণ করছি, আপনার সুন্দর গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সত্যি ভাইয়া স্বাধীনতার বিজয় দিবস উপলক্ষে আপনার কাটানো মুহূর্তগুলো ছিল অসাধারণ এবং এই ভিডিওগুলো ছিল দারুণ। এবং আপনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আমার তৈরি করা পোস্টটি আপনার কাছে ভাল লেগেছে জেনে সত্যিই আমি অনেক খুশি হলাম, আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

স্বাধীনতা দিবসে নিজের পুরানো বিদ‍‍্যালয়ে দারুণ সময় কাটিয়েছেন ভাই। নিজের পূর্বের স‍্যারদের সাথে দেখা।সব পুরানো স্মৃতি মনে পরে যাবার মতো। ভিডিও গুলো অনেক সুন্দর ছিল। দারুণ ধারণ করেছেন। সম্পূর্ণ পোস্ট টা অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন।।

 2 years ago 

জ্বি ভাই আপনি ঠিকই বলেছেন স্বাধীনতা দিবসে অনেকদিন পর স্যারদের সাথে দেখা হল, অনেক ভালো ও মনমুগ্ধকর সময় কাটিয়েছি স্যারদের সাথে, আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভিডিও গুলো দেখে মনে হচ্ছিলো আমিও সেখানে আছি। অনেক ভালো লাগলো আপনার পোস্ট ভিজিট করে। অনেক গুছিয়ে সব কিছু সাজিয়েছেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনার কাছে ভাল লেগেছে জেনে আমি অনেক অনেক খুশি আনন্দিত হলাম, আপনি আমার পোস্টটি ভিজিট করে আনন্দও উৎসাহিত হয়েছেন জেনে আমি অনেক অনেক খুশি হয়েছি। আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36