স্বরচিত কবিতা " জীবনের প্রতিটি অধ্যায় তুমি "| |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি রোমান্টিক কবিতা লিখেছি। আশা করি, কবিতাটি আপনাদের কাছে ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

couple-260899_1280.jpg

source

জীবনের প্রতিটি অধ্যায় তুমি

জীবনের প্রতিটি অধ্যায় যদি উল্টে দেখি
সেখানে তুমি দিয়ে শুরু আর তুমি
দিয়েই শেষ আমার সবটুকু।
তুমি দিয়েই শুরু হয়েছে,
আমার জীবনের সোনালী দিনগুলো
তোমাতেই পূর্ণতা পেয়েছে
আমার জীবনের সবকিছু।
শুধু তোমার চোখে তাকিয়ে আমি
পার করে দিতে পারি আমার
জীবনের হায়াত সবটুকু,
তোমার হাসি মুখখানি দেখার জন্য
হাজার বছর দাঁড়িয়ে থাকতে পারি কঠোর রোদ্দুরে।
কালো মেঘ ঢাকা বৃষ্টিতে ভিজতে পারি
গভীর রাতে একলা শুধু তোমায় মনে করে,
জীবনের প্রতিটি সময়ে
তোমাকে পেয়েছি আপন করে।
অনেকটা যত্ন আর মায়া ভরা
তোমার চাহনি যা স্বস্তি দিয়েছে
আমাকে প্রতিটি ক্ষণে,
তোমার ভালোবাসা আমাকে
আগলে রেখেছে পরম যত্ন করে।
তোমাকে পেয়ে পূর্ণ আমি
কথা দিলাম এভাবেই পাশে রবো,
ভালোবেসে যাবো সারাটি জীবন ধরে।

IMG_20230325_232520.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আসলে ভালোবাসার মানুষকে নিয়ে প্রতিটা মানুষ এই কবিতা লিখতে অনেক বেশি ভালোবাসে। সবসময় চেষ্টা করবেন নিজের ভালোবাসা মানুষকে নিজের কাছে আগলে রেখে প্রতিটা সময় চলার জন্য। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 10 months ago 

মনের অব্যক্ত রোমান্টিক অনুভূতি এবং কথাগুলো ঠিক এভাবেই ব্যক্ত করা সম্ভব। এমনিতেই না বলা কথাগুলো কবিতা আকারে প্রকাশ করা যায়। ঠিক সেভাবেই আপনি আজকের এই কবিতার মাধ্যমে প্রকাশ করেছেন। বেশ ভালো লাগলো প্রত্যেকটা লাইনের কথাগুলো।

 10 months ago 

অসম্ভব সুন্দর একটি কবিতা লিখেছেন।কবিতাটি পড়ে বারবার পড়ার ইচ্ছা হয়েছে।আসলে ভালোবাসার বহিঃপ্রকাশ যে ভাবে কবিতাটিতে করেছেন।তা আসলেই প্রশংসার দাবি রাখে। অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 10 months ago 

অসম্ভব রকম সুন্দর একটা রোমান্টিক কবিতা লিখেছেন, অনায়াসেই প্রিয়তমাকে উৎসর্গ করে দেয়া যায় এই কবিতাটি, দুঃখের বিষয় উৎসর্গ করে দেয়ার মত কেউ নেই 😄😄

 10 months ago 

আপনার লেখা জীবনের প্রতিটি অধ্যায় তুমি কবিতাটি পড়ে খুব ভালো লাগলো। বেশ সুন্দর কবিতা লিখেছেন আপনি। আসলে এই ধরনের কবিতা পড়তে সত্যি বেশ অন্যরকম অনুভূতি সৃষ্টি হয়। কবিতার প্রতিটি ছন্দে প্রিয়জনকে অনুভব করে লিখেছেন। বিশেষ করে লাইন গুলো আমার কাছে খুব ভালো লেগেছে।

তোমার চাহনি যা স্বস্তি দিয়েছে
আমাকে প্রতিটি ক্ষণে,
তোমার ভালোবাসা আমাকে
আগলে রেখেছে পরম যত্ন করে।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

দারুণ লিখেছেন ভাই,জাস্ট কথাগুলো অনুভব করছি।ছন্দমিল করেননি ঠিকই কিন্তু যা লিখেছেন সবটা যেন মনের আবেগের বহিঃপ্রকাশ। খুব ভালো লেগেছে আমার কাছে।

 10 months ago 

অনেকদিন পর আপনার লেখা কবিতা পড়লাম ভাইয়া। আপনি অনেক ভালো কবিতা লিখেন। কবিতার লাইনগুলোও সত্যিই দারুন ছিল। হয়তো প্রিয়জনের চোখে তাকিয়ে জীবন পাড়ি দেওয়ার মাঝে আলাদা রকমের ভালোলাগা আছে। অনেক ভালো লিখেছেন ভাইয়া।

 10 months ago 

নিজের প্রিয় মানুষকে নিয়ে দারুণ একটা কবিতা লিখেছেন ভাই। নিজের প্রিয় মানুষকে নিয়ে আমাদের সবার অনূভুতি এইরকমই। তার জন্য সবকিছু করতে পারার সক্ষমতা। তার হাসি দেখলে প্রাণ জুড়িয়ে যাওয়া। আবার তার মন খারাপে আমাদের মনে কালো মেঘ জমা। সবমিলিয়ে দারুণ লিখেছেন কবিতা টা ভাই। পড়ে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে।।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আসলে প্রিয় মানুষটা আমাদের জীবনের প্রত্যেকটা অধ্যায়ে থাকে। প্রিয় মানুষটা আমাদের জীবনের যত কল্পনা আছে সব কিছুকে ঘিরেই হয়। আপনি বেশ রোমান্টিক একটা কবিতা লিখেছেন যেটা পড়ে আমার কাছে তো দারুন লেগেছে এমনিতে। আর কবিতার প্রত্যেকটা লাইন যত পড়ছিলাম ততই কবিতার মাঝে হারিয়ে যাচ্ছিলাম।

 10 months ago 

জীবনের প্রতিটি অধ্যায় তুমি কবিতাটা পড়ে মনটা ভরে গেল। খুবই সুন্দর একটা কবিতা লিখেছেন আপনি। প্রিয় মানুষটাকে নিয়ে এরকম সুন্দর কবিতা লিখলে অনেক বেশি ভালো লাগে। প্রিয় মানুষটা আমাদের জন্য অনেক বেশি স্পেশাল হয়। আর তাকে নিয়ে অনেক চিন্তা ভাবনা ঘুরপাক খায় আমাদের মাঝে। আপনি অনেক সুন্দর অনুভূতিকে তুলে ধরেছেন এই কবিতার মাধ্যমে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46