ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২, অনুষ্ঠিত ফাইনাল খেলা

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই? আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব ভেড়ামারায় অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ ফাইনাল খেলা। বীর মুক্তিযোদ্ধা মাঙ্গন সাহেব স্মৃতি স্মরণে ভেড়ামারা উপজেলায় ২০২২ সালের পহেলা জানুয়ারি থেকে অনুষ্ঠিত হয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২. বীর মুক্তিযোদ্ধা মাঙ্গন সাহেব স্মৃতি স্মরণে তার ছেলের পক্ষ থেকে বিশাল বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করা হয় ভেড়ামারা উপজেলায়।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর বিশেষত্ব ছিল কোন প্রকার এন্ট্রি ফি গ্রহণযোগ্য হবে না। সকল প্রকার ব্যয় ভার বহন করবে তার ছেলে মাঙ্গন কনস্ট্রাকশন এর পক্ষ থেকে।

এই ব্যাডমিন্টন খেলার আরো বিশেষত্ব ছিল দূর-দূরান্তের খেলোয়াড়রা ভেড়ামারা উপজেলায় খেলতে এসেছিল। এই ব্যাডমিন্টন টুনামেন্ট অংশগ্রহণ করেছিল ভেড়ামারা উপজেলার স্থানীয় পর্যায়ে খেলোয়াড়রা, কুষ্টিয়া জেলার খেলোয়ার, সিলেট জেলার খেলোয়ার, চট্টগ্রাম জেলার খেলোয়ার, পাবনা জেলার খেলোয়ার, যশোর জেলার খেলোয়ার, ঝিনাইদহ জেলার খেলোয়ার, রাজশাহী জেলার খেলোয়ার, এছাড়াও ছিল আরো অনেক নামিদামি দলের খেলোয়ার।

এই খেলার বিশেষ আকর্ষণ ছিল পরশ ভাই। যিনি আমাদের প্রতিবেশী রাষ্ট্র ভারত থেকে আগত। পরশ ভাইকে ভেড়ামারা উপজেলায় খেলতে নিয়ে এসেছিলেন ভেড়ামারার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ও বর্তমান মেয়র আনোয়ারুল কবির টুটুল ভাই। আমাদের এই টুটুল ভাই খুবই কম বয়সী তরুণ, তার নিজ অর্থায়নে ভেড়ামারা উপজেলায় দুই দুইবার জেমস ও আইয়ুব বাচ্চুকে নিয়ে এসেছিলেন ভেড়ামারা বাসীর জন্য।

মাঙ্গন কনস্ট্রাকশন এর পক্ষ থেকে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২- পুরস্কার ছিল:-

রানার্সআপ- ৭০,০০০ টাকা মাত্র।

চ্যাম্পিয়ন- ১,০০,০০০ টাকা মাত্র।

প্রতিটি অংশগ্রহণকারী দল পাবেন- ৫,০০০ টাকা মাত্র।

গতরাতে ১৫ ই জানুয়ারি সামনাসামনি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা দেখার সৌভাগ্য হলো আমার। ফাইনাল খেলায় অনুষ্ঠিত ছিল দুটি দল:

১. টুটুল ভাইয়ের দল এ কে কনস্ট্রাকশন
২. সাথী ফুড পার্ক সিলেট

খেলার ফলাফল:-

খেলায় অনুষ্ঠিত তিনটি ম্যাচটুটুল ভাই একে কনস্ট্রাকশন ভেড়ামারাসাথী ফুড পার্ক সিলেট
প্রথম ম্যাচজয়পরাজয়
দ্বিতীয় ম্যাচপরাজয়জয়
চূড়ান্ত ম্যাচপরাজয়জয়

সাথী ফুডপার্ক তিনটি ম্যাচের মধ্যে দুইটি ম্যাচ জয়ী হয়ে চ্যাম্পিয়ন পুরষ্কার জিতে নিলেন।

টুটুল ভাই একে কনস্ট্রাকশন তিনটি ম্যাচ এর মধ্যে একটি ম্যাচ জয়ী হয়ে পরাজয় মেনে নিয়ে রানার্সআপ পুরস্কার গ্রহণ করলেন।

IMG20220114212352.jpg

অনুষ্ঠিত ফাইনাল খেলায় আমার একটি সেলফি।

IMG_20220116_155314.jpg

ফাইনাল খেলা দেখতে গিয়ে খেলায় মগ্ন হয়েছিলাম অনেকটাই, মাঝেমধ্যে কিছু সময় নিয়ে কিছু আলোচিত ও ভিডিও করেছি আপনাদের মাঝে শেয়ার করলাম আশা করি আপনাদের খুবই ভালো লাগবে।

IMG20220114213426.jpg

IMG20220114212322.jpg

IMG20220114212309.jpg

IMG20220114211645.jpg

IMG20220114211517.jpg

IMG20220114211353.jpg

IMG20220114211338.jpg

IMG20220114211256.jpg

Source

ফাইনাল খেলার পূর্বে প্রস্তুতি চলছে।

Source

ফাইনাল খেলা শুরু হলো।

Source

ফাইনাল খেলার প্রথম ম্যাচ।

Source

সিসি ক্যামেরা দ্বারা রিভিউ চলছে।

Source

ফাইনাল খেলার চুড়ান্ত ম্যাচ।

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin
LocationBheramara upazila, Kushtia

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দকে জানাই অসংখ্য ধন্যবাদ, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। আজকের মত আপনাদের মাঝ থেকে বিদায় নিচ্ছি, আগামীকাল আবারো নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

ধন্যবাদান্তে,,

IMG_20211222_234951.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড


Sort:  
 3 years ago 

একটি কোয়ালিটিফুল পোস্ট ছিল। ভারত থেকে আগত এমন মানুষ খেলায় থাকলে খেলার ইমেজ টা ভিন্ন হবে স্বাভাবিক। আর এন্ট্রি ফি নেই এটা তো বেশি অসাধারণ লাগলো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

বাহ বেশ চমকপ্রদ খেলা হয়েছে। ব‍্যাডমিন্টন আমার খুবই পছন্দের একটি খেলা। কিন্তু এতবড় একটি টুর্ণামেন্টের কোনো এন্ট্রি ফি নেই এবং প্রাইজমানি অনেক এটা খুবই আশ্চর্যের ছিল। এবং ফাইনাল ম‍্যাচটা খুবই উওেজনা কর ছিল। বেশ ভালো ছিল ভাই।।

 3 years ago 

ভাই ধনী মানুষ আর তার পিতার স্মরণে ছিল বলে এন্ট্রি ফ্রী, ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

➡️ এই বছর এখনো ব্যাডমিন্টন টুর্নামেন্ট দেখা হলো না। ব্যস্ততার কারণে ব্যাডমিন্টন খেলা দেখতেও পারি না। খেলার সময় তো দূরে থাক। আমি ব্যাডমিন্টন এত বেশি খেলতে পারিনা কিন্তু দেখতে প্রচন্ড ভালোবাসি। আপনার ভিডিওগুলো দেখে খুবই ভাল লেগেছে। অসম্ভব সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68666.90
ETH 3251.63
USDT 1.00
SBD 2.67