প্রিয়জনের কথা স্মরণ করিয়ে আমার কণ্ঠে গাওয়া একটি গান আপনাদের সাথে শেয়ার করলাম

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

IMG20210817170045.jpg

আজ আমি যখন আমার রুমে বসে একা একা পড়ছিলাম তখন আমার পরিবার ও প্রিয় মানুষটির কথা খুব মনে পড়ছিল। আমার পড়ার টেবিলে বসে থাকা অবস্থায় সেলফিটা তুলে ছিলাম।

পরিবার ও প্রিয় মানুষটাকে স্মরণ করিয়ে আমি আমার কণ্ঠে একটি গান গাই।
আমার কণ্ঠে গাওয়া গানটি আমি আপনাদের মাঝে শেয়ার করলাম, যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমি অনুপ্রাণিত হব।

আমি প্রফেশনাল গায়ক নই একটু-আধটু চেষ্টা করছিলাম, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

  • ও আমার বন্ধু গো
  • অ্যালবাম: কেয়ামত থেকে কেয়ামত
  • মূল শিল্পী: আগুন, রুনা লায়লা


ও আমার বন্ধু গো
চির সাথী পথ চলার
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালোবাসার

এক সাথে রয়েছি দুজন
এক ডোরে বাঁধা দুটি প্রাণ
ছিঁড়বেনা কভু এই বাঁধন
আসলে আসুক তুফান

তুমি আমারই বলবো শতবার
হাত দু’টি ধরেছি তোমার
মানবো না কোনো বাধা আর
শুনবো না কারো কথা যে আর

মন্দ বলুক সমাজ
তুমি আমারই, হায়, বলবো শতবার
ও আমার বন্ধু গো
চির সাথী পথ চলার,
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালোবাসার

sources

IMG20210817165911.jpg

গান গাওয়ার শুরুতেই আমি ছবিটি তুলেছি।

Devicerealme 8
Camera64 mp
Photo byAl-Amin

IMG_20210816_200554.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিকাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ওদশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, বর্তমানে আমি সরকারি চাকরির জন্য পড়াশোনা করছি,আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

Sort:  

অসাধারণ অসাধারণ গান গেয়েছেন ভাই,,, খুবই সুন্দর লাগলো গানটি শুনে 🥰🥰🥰

 3 years ago 

আমার কন্ঠের গান শুনে আপনার ভালো লেগেছে জেনে আমি খুব খুশি হলাম, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

গানটা আমার খুব পছন্দের। আপনি অনেক সুন্দর গেয়েছেন গানটা। ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কন্ঠে গানটি শোনার জন্য

 3 years ago 

বাহ এটা সত্যিই ভাল আমার বন্ধু, শেয়ার করার জন্য ধন্যবাদ

 3 years ago 

আমার কণ্ঠে গাওয়া গানটি আপনি শুনেছেন জেনে আমি খুব খুশি হয়েছি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70765.98
ETH 3797.96
USDT 1.00
SBD 3.46