স্বরচিত কবিতা"তোমাকে নিয়ে স্বপ্ন দেখি"| |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম।
আমি আলামিন ইসলাম আছি আপনাদের সাথে। আমার ইউজার নেমঃ@alamin-islam। আমি বাঙালি, বাংলাদেশের একজন নাগরিক।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি এর সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি কবিতা লিখেছি। কবিতাটির নাম দিয়েছি "তোমাকে নিয়ে স্বপ্ন দেখি"। এই কবিতাটিতে একজন প্রেমিক তার প্রেমিকাকে কতটা ভালোবাসে এবং কতটা তাকে মনেপ্রাণে চাই সে বিষয়টি এই কবিতার মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এই কবিতাটির ভাষা খুবই সহজ এবং সাবলীল। আশা করি, কবিতাটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

man-4321864__480.jpg

Source

তোমাকে নিয়ে স্বপ্ন দেখি

স্বপ্ন তো সবাই দেখে
আমিও দেখি,
তবে তা শুধু তোমাকে নিয়ে।
জীবন নদীর স্রোতে
সবাই তো ভাসে,
তবে আমি শুধু তুমি নামক স্রোতে ভাসি।
ভালো তো সবাই বাসে
তবে আমি তো তোমার পাগল প্রেমী,
তোমাকে নিয়েই বেঁচে আছি।

তোমার চোখের চাহনি
হয়তো দেখেছে সবাই,
তবে সেই চাহনির মায়ায়
তুমি তো শুধু আমাকেই বেঁধেছো।

জানো, তোমার জন্য আমি কতটা পাগল!
তা যদি বুঝতে তবে আমাকে
ছেড়ে থাকতে পারতে কি বলো?
জানো, তোমার জন্য আমি কত রাত কেঁদেছি!
তা যদি বুঝতে তবে আজ
তুমি আমার প্রতিটি খুশির কারণ হতে।

তবে জানো কি,
কোন এক অদৃশ্য সুতোর ডোরে
তুমি আমি বাঁধা,
হয়তো আমরা দুজন দু' দিকে
তবুও একই সুতোয় গাঁথা।

IMG_20230131_215047.jpg

আমি@Al-Amin ইসলাম , আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, আমার ইচ্ছা আমি দেশ ও দশের জন্য ভবিষ্যতে কিছু করতে চাই, আমার গর্ব হয় নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে। আমি গর্বিত বাংলাদেশে জন্মগ্রহণ করে। বাংলাদেশ ছয় ঋতুর দেশ, বাংলাদেশ নদীমাতৃক দেশ, বাংলাদেশের মানুষ মাছে ভাতে বাঙালি, প্রকৃতির রূপ, রস ,গন্ধ সবকিছুই আমার অহংকার।

প্রয়োজনে পাশে আছি আমার সাথে যোগাযোগ করুন:-

ফেসবুক || টুইটার || ইউটিউব || ডিস্কোড

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 last year 

ঠিক বলেছেন ভাই আপনার কবিতাটি খুবই সহজ সরল এবং সাবলীল ভাষায় ।সহজ সরল ছন্দ মিলানো কবিতা গুলো পড়তে আমার কাছে খুবই ভালো লাগে আপনার আজকের কবিতাটি আমার কাছে বেশ ভালো লেগেছে
মনে হচ্ছে প্রিয়জনকে নিয়ে কবিতাটি লিখেছেন। শেষের লাইন চারটে আমার কাছে খুবই ভালো লেগেছে।

 last year 

কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

বাহ দারুণ কবিতা লিখেছেন। আপনার এত সুন্দর কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। যে ভালোবাসে সবাই জানে তাকে কতটা ভালোবাসে আর তাকে নিয়ে কি স্বপ্ন দেখে। আমার কাছে আপনাদের কবিতাগুলো পড়তে অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনারা সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ। এত সুন্দর লেখাগুলো পড়তে পড়তে কোথায় যেন হারিয়ে গিয়েছিলাম। স্বপ্ন আসলে সবাই দেখে তবে আপনার মত করে নিজের পছন্দের মানুষকে নিয়ে স্বপ্ন সবাই দেখতে পারেনা। আমার ও ইচ্ছে করছে আপনার মত করে স্বপ্ন দেখতে। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

বাহ খুব সুন্দর কবিতা লিখেছেন। কবিতাটির পড়ে খুব ভালো লাগলো। প্রিয়জনের প্রতি ভালোবেসে কবিতার ছন্দে খুব সুন্দর অনুভূতি শেয়ার করেছেন। সত্যি বেশ অসাধারণ হয়েছে। কবিতার ছন্দ বেশ দুর্দান্ত হয়েছে। এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া, শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

কবিতাটি এক কথায় দারুন লিখেছেন 👌
ভালোবাসার আবেগ অনুভূতি মিশিয়ে লেখার চেষ্টা করেছেন। প্রতিটি লাইনে প্রিয়তমার প্রতি তীব্র আকর্ষণ স্পষ্ট বোঝা যাচ্ছে। ধন্যবাদ ভাই কবিতাটি লিখার জন্য। এভাবেই এগিয়ে যান।

 last year 

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইল আপনার জন্য।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63595.77
ETH 3415.98
USDT 1.00
SBD 2.49