আমার বাংলা ব্লগ || আমার পরিচয় পর্ব || 10% Beneficiary To @shy-fox

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি @alamgir833 বাংলাদেশ🇧🇩 থেকে
আজ শনিবার, সেপ্টেম্বর ০৪/ ২০২১


আসালামু আলাইকুম। আদাব-নমস্কার। বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ ভারতীয় এবং বাংলাদেশী সদস্যবৃন্দ, আশা করি আপনারা এই করোনা মহামারীর ক্লান্তিলগ্নে ভালো এবং সুস্থ আছেন।


আমার পরিচয়


IMG_20210904_173953.jpg


আমার নাম মোঃ আলমগীর হোসেন। আমি একজন বাংলাদেশী। আমার গ্রামের নাম জুগিরগোফা, থানাঃ গাংনী, জেলাঃ মেহেরপুর, বিভাগঃ খুলনা। আমার পরিবারের সদস্যসংখ্যা তিনজন, আমি, আমার মা, এবং আমার বড় ভাই, মিলে আমাদের একটি ছোট্ট সংসার। আমার যখন দুই বৎসর বয়স তখন আমার বাবা পৃথিবী থেকে বিদায় নেন। আমি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২০১৭ সালে মনোবিজ্ঞান বিষয়ে অনার্স, মাস্টার্স কমপ্লিট করেছি। যেহেতু আমার পড়াশোনা শেষ তাই আমি সরকারি চাকরির জন্য নিজেকে প্রস্তুত করছি পড়াশোনার মাধ্যমে। কারণ বর্তমানে সরকারি চাকরির জন্য প্রচুর কম্পিটিশন।


আমার স্বপ্ন


IMG_20210904_160131.jpg

received_3163377090600785.jpeg

IMG_20210828_180947.jpg

1628753739642.jpg


প্রতিটা মানুষের জীবনে কিছু না কিছু স্বপ্ন থাকে তেমনি আমার জীবনের স্বপ্ন হলো আমি একটি সরকারি চাকরি করা।যেহেতু আমার পড়াশোনা কমপ্লিট তাই আমি নিজেকে সরকারি চাকরির জন্য প্রস্তুত করতেছি।সরকারি চাকরির পড়াশোনার পাশাপাশি আমার আরেকটি স্বপ্ন হলো একজন প্রফেশনাল ফটোগ্রাফার হওয়া। কারণ আমি গত ছয় মাস যাবত একটি ক্যামেরা কিনেছি যেটি দিয়ে আমি প্রফেশনাল ফটোগ্রাফি তোলার চেষ্টা করছি। আশাকরি আমি সফল হব এই ফটোগ্রাফি নিয়ে। আমার ফটোগ্রাফির মধ্যে আপনাদের মাঝে কিছু ছবি শেয়ার করলাম।


আমার শখ


IMG_20210901_100148.jpg

IMG_20210901_100213.jpg

IMG_20210901_100238.jpg

IMG_20210901_100300.jpg

IMG_20210901_100419.jpg


প্রতিটি মানুষের জীবনে কিছু না কিছু শখ থাকে তেমনি আমার জীবনের সবচেয়ে বড় শখ হল ফুলের বাগান তৈরি করা। আমি আমার বাড়ির ছাদে ছোট একটি ফুলের বাগান নিজ হাতে তৈরি করেছি। যেখানে অসংখ্য ফুলের গাছ আমি নিজ হাতে লাগিয়েছি। এই ফুলের বাগান তৈরি করতে আমার খুব ভালো লাগে। আমার ফুলের বাগানে অনেকগুলো ফুল ফুটেছে যে ছবিগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করছি তা হলো আমার ছাদ বাগানের সুন্দর সুন্দর ফুলের ছবি।আমার এই ছাদ বাগানের ফুল গাছের পরিচর্যার দায়িত্ব আমি নিজেই নিয়েছি। সকালে এবং বিকেলে আমি আমার ফুল বাগানের গাছগুলোকে পরিচর্চা করি।


আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদানের কারণ


আমি গত একমাস যাবত এই স্টিমিট প্লাটফর্মে যুক্ত হয়েছি। এক প্লাটফর্মে কাজ করতে এসে আমার বাংলা ব্লগ কমিউনিটি কে আমি দেখতে পাই এবং সাবস্ক্রাইব করার মাধ্যমে এখানে আমি যুক্ত হয়েছে। আমার খুবই ভালো লেগেছে এই কমিউনিটির শিষ্টাচার। কারণ এই কমিউনিটির এডমিন ও মডারেটরদের সুনির্দিষ্ট নিয়মকানুন ও নীতিমালা আমার খুব ভালো লেগেছে। এই কমিউনিটির সর্বোচ্চ বিষয়বস্তু হল বাংলা একারণেই এই কমিউনিটিকে আমার খুব ভালো লেগেছে। কারণ আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা। তাই আমি মাতৃভাষায় বাংলা ব্লগিং করতে পেরে খুবই খুশি হয়েছি। আমি নিজেকে যোগদানের মাধ্যমে এই কমিউনিটিতে অংশগ্রহণ করতে চাই।আশা করি এই কমিউনিটির সকল এডমিন এবং মডারেটর আমার এই অংশগ্রহণের সুযোগটি করে দিবেন।


এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে।আশা করি, আমার এই পোস্টে কোন প্রকার ভুল ত্রুটি হয়ে থাকলে আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাকে উৎসাহ প্রদান করবেন।

Cc:- @rme @amarbanglablog @blacks @winkles @curators @royalmacro @photoman @hafizullah @shuvo35 @moh.arif @rex-sumon


শুভেচ্ছান্তে,
@alamgir833

Sort:  
Loading...

আপনার পোস্টটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আপনার ফটোগ্রাফি দক্ষতার খুব সুন্দর।আশা করছি আপনি কমিউনিটির সাথে কাজ করে অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

শুভ কামনা রইল।

ধন্যবাদ ভাইয়া, আপনার মূল্যবান মতামতের জন্য।

 3 years ago 

সুন্দর ফয়োটোগ্রাফি, আপনার ভাগ করা প্রকৃতি ক্যামেরার সৌন্দর্যের জন্য নিখুঁত

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনাকে আমার বাংলা কমিউনিটিতে স্বাগতম জানাচ্ছি। আপনি অনেক ভালো ফটোগ্রাফি করেন।

ধন্যবাদ

 3 years ago 

আমাদের কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের ডিসকর্ড সার্ভারে যুক্ত হওয়ার জন্য। ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া, এই কমিউনিটির শিষ্টাচার মেনে আপনাদের পাশে থাকতে চাই।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাইয়া আপনার গুরুত্বপূর্ণ উপদেশের জন্যে। আমি যথাসাধ্য চেষ্টা করব এই কমিউনিটির নিয়ম মেনে চলার এবং আপডেট থাকার চেষ্টা করব।

 3 years ago 

গুরুতর কোন কারণ ব্যতীত এডমিন এবং মডারেটরদের মেনশন দেবেন না।

ওকে ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54451.29
ETH 2281.47
USDT 1.00
SBD 2.33