আমার বাংলা ব্লগ||আমার পরিচয় মূলক পোষ্ট 🍀 ২৬ -২৬-২০২১



  • মঙ্গলবার
    ২৬ অক্টোবর ২০২১


  • আমার পরিচয় মূলক পোষ্ট



    “আসসালামু আলাইকুম”আশা করি আপনারা সবাই ভাল আছেন, আমিও অনেক ভালো আছি। আজকে আমি এই নতুন কমিউনিটি তে যোগদান করলাম। আমি অনেক কমিউনিটি দেখেছি কিন্তু এর মতো কোথাও এরকম কমিউনিটি দেখিনি। কেননা, এখানে বাংলা ভাষা ছাড়া আর অন্য কোন ভাষা ব্যবহার করা যাবে না। এটা দেখে এত আনন্দ বোধ করলাম যে, এখানে নিজের ভাষায় সবকিছু শেয়ার করতে পারব। তাই চলে আসলাম, নিজের সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে। আশা করি আমার পাশে থাকবেন "আমার বাংলা ব্লগ" সকল সদস্যরা। এখন নিচে আমি আমার পরিচয় সম্পর্কে বলবো:





    আমার নাম: মোছাঃ আঁখি বানু। আমার মা-বাবা,ভাই,বোন ও আমি সহ আমাদের ছোট পরিবার। আমার বাবার নাম: মোঃ লোকমান হোসেন। তিনি পেশায় একজন কৃষক। আমার মায়ের নাম: মোছাঃ আরজিনা বেগম। তিনি পেশায় একজন গৃহিনী। আমি একজন বিবাহিত । আমার স্বামী একজন ঠিকাদারক। আমার একটা ফুটফুটে ছোটে মেয়ে আছে। পরিবারের ছোট আদরের মেয়ে । আমাদের এখনো যৌথ পরিবার।আমি স্বামী সংসার নিয়ে অনেক সুখেই আছি।





    আমার পড়াশোনা, আমার যখন সাত বছর বয়স তখনেই আমি স্কুলে যাওয়া শুরু করি। আমি একের পর এক ক্লাস পার করে,২০১৫ সালে এস.এস.সি পাস করি। তারপর আমি কলেজে ভর্তি হই, বিজ্ঞান বিভাগে। আমি ২০১৭ সালে এইচ.এস.সি পাস করি। এখন আমি বর্তমানে ভর্তি হয়েছি সরকারি অনার্স কলেজে ভর্তি হয়ে আছি।



    আমি একজন গৃহিণী বাড়ির কাজ করি ।আমি এক সময় অন্ জনের মেয়ে ছিলাম ।এখন আমি নিজেও একজনের মা এটায় আমার এক মাত্র পরিচয় ।



    আশা করি আমার পরিচয় আমি ভালোভাবে দিতে পেরেছি। ধন্যবাদ জানাই “আমার বাংলা ব্লগ”সকল সদস্য কে ।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।



    ধন্যবাদ সবাইকে



    ইতি
    @akhibanu



    Sort:  
     3 years ago 

    আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আমার বাংলা ব্লগের নিয়মগুলো অনুসরণ করবেন। এবং আমাদের সাথেই থাকুন। আপনার জন্য শুভকামনা।

    আপনার হাতের কাগজে আপনার ইউজার নাম টা আরও বড় করে লিখলে ভালো হতো।

    ধন্যবাদ ভাইয়া সাজেশন টা দেওয়ার জন্য। নিয়মগুলো অনুসরণ করে পোষ্ট করার চেষ্টা করব।

     3 years ago 

    আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন। ধন্যবাদ আপনাকে।

    আপনাকে ও ধন্যবাদ ভাইয়া ।

     3 years ago 

    আপনার সাথে পরিচিত হতে পেরে ভালো লাগলো আপু। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনি আপনার প্রতিভাগুলো শেয়ার করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

    আপনাদের কাছ থেকে এই ধরনের উৎসাহী পেলে অবশ্যই ভালো লাগবে। ধন্যবাদ আপু তোমার কমেন্ট এর জন্য।

     3 years ago 

    অভিনন্দন আপনাকে আমার বাংলা বল্গ এ আশা করি সুন্দর সুন্দর কাজ আপনি আমাদের মাঝে শেয়ার করবেন।

    আর একটা কথা আপু ৭ বছর বয়স থেকে স্কুলে গেলে ২০১৫ সালে কিভাবে ssc পাশ করেন বুঝলাম না। মজা করলাম যাইহোক ধন্যবাদ। যুক্ত হবার জন্য।

    অভিনন্দন জানিয়েছেন তার জন্য ধন্যবাদ ভাইয়া।

    কিন্তু আমি এখানে বলেছি সাত বছর বয়সে পড়া লেখা শুরু করেছি ।২০০৪ সাল থেকে শিক্ষা জীবন শুরু হয়।ভাইয়া ।

    ধন্যবাদ আপনাকে এত সুন্দর কমেন্ট করার জন্য।

     3 years ago 

    আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার জন্য শুভকামনা রইল।

    ধন্যবাদ

     3 years ago 

    আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আপনি আপনার নিজের পরিচয় সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আশা রাখি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

    জি ভাইয়া সকল নিয়ম অনুযায়ী কাজ করার চেষ্টা করব। ধন্যবাদ সুন্দর ভাবে বুঝিয়ে দেওয়ার জন্য।

     3 years ago 

    আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। নিজের ভাষায় সুন্দরভাবে ব্লগ করতে পারবেন এটা অনেক আনন্দের বিষয়। আপনার জন্য শুভকামনা রইল।

    ধন্যবাদ

    আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। নিজের সম্পর্কে মোটামুটি অনেক সুন্দর লিখেছেন। যদি আরো কিছু যোগ করতেন তাহলে আর অনেক ভালো হতো। যাই হোক শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

    ধন্যবাদ জানাই এই সুন্দর ভাবে কমেন্ট করার জন্য।

     3 years ago 

    আমার বাংলা ব্লগে আপনাকে প্রাণঢালা অভিনন্দন। আপনার সফলতা কামনা করছি। আশা করি আপনি কর্মদক্ষতা মাধ্যমে অনেক দূর এগিয়ে যাবেন।
    আপনার জন্য শুভকামনা রইল।

    এই ভাবে উৎসাহস পেলে এবং পাশে থাকলেই মনে আমার দক্ষতা দেখাতে পারবো। ইনশাল্লাহ সবাই দোওয়া করবেন নিয়মগুলো মেনে পোস্ট করতে পাড়ি।
    ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

    Coin Marketplace

    STEEM 0.17
    TRX 0.13
    JST 0.027
    BTC 58300.22
    ETH 2638.09
    USDT 1.00
    SBD 2.44