আজকের ভোরে আমার কর্মলিপি।

আসসালামু আলাইকুম সবাইকে। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। তো আজকে আমি আপনাদের সাথে আমার আজকের ভোরের কর্ম গুলো শেয়ার করতে যাচ্ছি

IMG_20211008_160207.jpg
#লোকেশনঃ-https://w3w.co/honeymoon.zigs.hardliner


তো ভোর ৫ টায় আমি ঘুম থেকে ওঠি। তারপর হাত-মুখ ধুয়ে ওযু করে নামাযের জন্য মসজিদে যাই। তারপর নামাজ শেষে একটু ব্যায়াম করি। সামনে যেহেতু আমার পরীক্ষা তার জন্য আমি পড়তে বসি।


IMG_20211017_112718.jpg
#লোকেশনঃ-https://w3w.co/honeymoon.zigs.hardlinerো


তো আমি ১ ঘন্টার মতো পড়ি। এরপর সকালে ঠান্ডা বাতাসের সাথে বেলকনিতে বসে চায়ের কাপে চুমুক দেওয়ার সাথে সাথে মনটা চাঙা হয়ে ওঠে। তারপর আমি আবার পড়তে বসি। আর এভাবেই মূলত আমি আমার ভোর বেলা উপভোগ করে থাকি।


ছবি নিয়ে কিছু কথা!!!

ডিভাইসস্যামসাং গ্যালাক্সি
লোকেশনবাংলাদেশ
টপিকআজকের ভোরের কর্মলিপি
Sort:  
 3 years ago 

সকাল বেলা পড়তে বসলে অল্প সময়ে অনেক বেশি পড়া আয়েত্বে আইসা পড়ে ভাই। আপনার জম্য দোয়া আর ভালোবাসা রইল প্রিয় ভাই জান।

 3 years ago 

আপনি সারাদিনের কার্যাবলী নিয়ে পোস্ট না করে কোনো নির্দিষ্ট একটা সমস্যা বা নির্দিষ্ট কোন একটা টপিকস নিয়ে পোস্ট তৈরী করুন। এ ধরনের কনটেন্ট লেখে আপনি সফলতা পাবেন না। আপনাকে কনটেন্টের দিকে আরো বেশি নজর দিতে হবে।

আপনার কার্যলিপিটা ভালো ছিলো।তবে পোষ্টের ভিন্নতা আনুন তাহলেই আপনি সফলতার দেখা পাবেন।

আপনার কার্যলিপিটা ভালো ছিলো।তবে পোষ্টের ভিন্নতা আনুন তাহলেই আপনি সফলতার দেখা পাবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85