আমার পরিচিতি পর্ব "আমার বাংলা ব্লগ" স্টিমিট

আসসালামু আলাইকুম


হ্যালো স্টিমিটবাসী কেমন আছেন আছেন আপনারা সবাই। আমি বাংলাদেশ থেকে "আকাশ মাহমুদ" আশা করি আপনারা সকলেই সর্বশক্তিমান আল্লাহর দয়ায় ভালো আছেন। আমিও পরম করুণাময় সৃষ্টিকর্তা মহান আল্লাহর দয়ায় ভালো আছি । তাই আমি আমার পরিচিতি পোস্ট দিয়ে এই সম্প্রদায়ের প্রথম পোস্ট করতে যাচ্ছি।

20210909_092108.jpg


আমার পরিচিতি

20210908_162013-01.jpeg
#লোকেশনঃhttps://w3w.co/slithers.elongating.carousels

আমি "আকাশ মাহমুদ"। আমি একজন ছাত্র। আমি মৌলভীবাজার জেলার রাজনগর থানার অন্তর্গত মনসুর নগর ইউনিয়নের বিচইনকির্তি গ্রামে বাস করি। আমার বাবার নাম নজরুল ইসলাম। আমার বাবা একজন ব্যবসায়ী। আর আমার মায়ের নাম ঝর্না বেগম এবং আমার মা একজন গৃহিণী। আমি পরিবারের ছোট ছেলে।আর আমার বড় ভাইয়ের নাম ফজলে রাব্বী।আমার ভাইও আমার মত ছাত্র।


পড়াশোনা

FB_IMG_1630663160587.jpg
#লোকেশনঃhttps://w3w.co/precaution.heartaches.vacating

বর্তমানে আমি রাজনগর আইডিয়াল হাই স্কুলে দশম শ্রেণীতে পড়ি। এই সিলেট বিভাগের সেরা 10 টি স্কুলের মধ্যে একটি হলো এই স্কুল । আমার প্রাথমিক বিদ্যালয়ের নাম বিচইনকির্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়। সেখান থেকে আমি ২০১৫ সালে পঞ্চম শ্রেণী পাস করেছি। এবং আমার উচ্চ বিদ্যালয়ের নাম দক্ষিণ ঘড়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়। সেখান থেকে আমি জেএসসি পাস করেছি ২০১৮ সালে।


শখ

FB_IMG_1630578180069.jpg

আমার শখ ক্রিকেট খেলা এবং আমি ক্রিকেট খেলতে ভালোবাসি। তাছাড়া আমি বাংলাদেশ ক্রিকেট দলের একজন বড় ভক্ত। এছাড়া, আমি বিশ্বের প্রায় প্রতিটি দেশের নিয়মিত ক্রিকেট খেলা দেখি এবং আমি বিশ্বের বিভিন্ন বড় বড় ক্রিকেটারের একজন বড় ভক্ত। এছাড়া ক্রিকেটার হওয়ার জন্য আমার ভবিষ্যৎ পরিকল্পনাও ছিল কিন্তু সময়ের কারণে তা হয়নি। যাইহোক, আমি এখনও সারাজীবন ক্রিকেটকে ভালবেসে যাব।


ভবিষ্যৎ পরিকল্পনা

আমার ভবিষ্যৎ পরিকল্পনা হল যে একদিন আমি একটি বড় বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য বিদেশ যাব এবং এটি আমার বাবা -মায়ের স্বপ্ন তাই আমি আমার বাবা -মায়ের স্বপ্নকে সত্য করার চেষ্টা করবো এবং এর জন্য যা করতে হবে তা করব।

সবাইকে অসংখ্য ধন্যবাদ


ডিভাইসস্যামসাং গ্যালাক্সি
লোকেশনবাংলাদেশ
টপিকপরিচিত পর্ব
Sort:  

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আশা করছি কমিউনিটির নিয়ম মেনে অনেক দের এগিয়ে যেতে পারবেন।

image.png

ছবিটা যদি আপনার নিজের তোলা না হয় তাহলে সোর্স দেওয়া উচিত।

শুভ কামনা রইলো আপনার জন্য।

ওকে ধন্যবাদ ভাই🥰

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। সুন্দর একটি পরিচয়পর্ব তৈরি করেছেন। আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

ভালোবাসা রাখবেন😍

 3 years ago 

আপনার জন্য শুভকামনা।

ধন্যবাদ 💙

ধন্যবাদ ভাইজান 🥰

আপনাকে ধন‍্যবাদ আমাদের বাংলা ব্লগের সাথে যুক্ত হবার জন‍্য। এবং সকল নিয়ম কানুন মেনে চলবেন এবং নিয়মিত পোস্ট করবেন আমাদের ডিসকোর্ড এ অ‍্যাকটিভ থাকবেন

ইনশাআল্লাহ ভাই দোয়া করবেন😍

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে।
যে কোন প্রয়োজনে আমাকে নক দিতে পারেন।

ইনশাআল্লাহ ধন্যবাদ ভাইজান💙

ইনশাআল্লাহ ভাই ধন্যবাদ💞

স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ 🤩

Loading...
 3 years ago 

অতি দ্রুত আমাদের ডিসকর্ড চ্যানেলে যুক্ত হয়ে যান। এটা আপনার জন্য অনেক সহায়ক হবে। অনেক কিছু জানতে পারবেন। আপনার যেকোনো প্রশ্নের উত্তর সেখানে পাবেন। ধন্যবাদ।

হ্যা অবশ্যই হবো💙

 3 years ago 

আমার বাংলা ব্লগে স্বাগতম

 3 years ago 

আমাদের কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের কমিউনিটির ডিসকর্ড সার্ভারে যুক্ত থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85