গত কালকের আমার দিনলিপি (১৩.০৯.২১-সোমবার আমি যা যা করেছি)

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই। আশা করছি মহান আল্লাহ পাক এর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। বমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। তো আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে আমার গতকালকের দিনলিপি শেয়ার করব।

সকাল

20210819_062309.jpg
#লোকেশনঃhttps://w3w.co/tripling.volleyballs.exhale

প্রথমে আমি ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠার পর আমি একটু ফ্রেশ হয়ে তারপর আমি নাস্তা করি। নাস্তা করার পর আমার খুব ভালো লাগছে কারন আমি এখন স্কুলে যাব কারন অনেকদিন পর আমার স্কুল খুলছে কারণে স্কুল এর আগে বন্ধ ছিল আমার কি যে আনন্দ লাগছে আমি আজকে স্কুলে যাব তা বলে বুঝাতে পারব না। তারপর আমি স্কুলে যাওয়ার জন্য প্রস্তুত হই এবং আমার সকালের খাওয়া টা সেরে নিই তারপর আমি স্কুলের দিকে রওনা হই এবং স্কুলে যাওয়ার পর সব বন্ধু-বান্ধবদের সাথে আমি মিশি এবং ঘুরাঘুরি করি এবং কিছু আড্ডা দিই। তারপর আমাদের ক্লাস শুরু হতে হতে দুপুর হয়ে যায়।


দুপুর

received_145495894372030.jpeg
#লোকেশনঃhttps://w3w.co/precaution.heartaches.vacating

তো এদিকে ক্লাস শুরু হতে হতে দুপুর হয়ে গেল তারপর দুপুর একটা পর্যন্ত ক্লাস হল তারপর ছুটি হল তারপর আমি বাড়িতে এলাম আসার পর বাড়িতে আমি আমার খাবারটা খেলাম দুপুরের। তারপর একটু ফোন চালালাম তারপর আমি যেহেতু ফ্রিল্যান্সিং করি একটু সময় দিলাম ফাইবারের মধ্যে তারপর ভিডিও গেমস খেললাম। তারপর এভাবেই করে বিকেল হয়ে গেল।


বিকাল

তারপর বিকেল হয়ে যাওয়ার পর সাথে সাথে আসরের আজান পড়ে তারপর আমি আসরের নামাজটা পড়ি এবং আমাদের গ্রামে কিছু ঘুরাঘুরি করি বন্ধুদের সাথে আড্ডা দেই তারপর এভাবেই করে মাগরিবের আজান হয় আমি মাগরিবের নামাজ পড়ি।


রাত

তো এদিকে আমার মাগরিবের নামাজ শেষ আমি এখন বাড়িতে চলে আসলাম। বাড়িতে চলে আসার পর একটু পড়াশোনা করি তারপর একটু ফোন চালাই তারপর একটু বই পড়ি তারপর একটু মোবাইলে ফ্রিল্যান্সিং নিয়ে কিছু ভিডিও দেখি তারপর আস্তে আস্তে আমি আমার রাতের খাবারটা শেষ করে এবং ঘুমিয়ে পড়ি আর এই ছিল মূলত আমার আজকের এই দিন।

ধন্যবাদ সবাইকে আমার দিনলিপি পড়ার জন্য।


ডিভাইসস্যামসাং গ্যালাক্সি
লোকেশনবাংলাদেশ
টপিকগতকালকের আমার দিনলিপি
Sort:  
 3 years ago 

আপনি ফাইবারে কোন ধরনের কাজ করেন? এত ছোট বয়সে ভালোই বিভিন্ন অনলাইন প্লাটফর্মে কাজ করছেন। তবে খেয়াল রাখবেন পড়ালেখার জেনো ক্ষতি না হয়। তাহলে কিন্তু খুব বেশিদূর এগোতে পারবেন না। ধন্যবাদ আপনাকে।

গ্রাফিক্স ডিজাইন নিয়ে কাজ করি ভাই। আর উপদেশ দেওয়ার জন্য খুব ধন্যবাদ

অনেক সুন্দর ভাবে আপনার দিনলিপি উপস্থাপন করেছেন।বন্ধুদের সাথে আড্ডা দিতে আমারও খুব ভালো লাগে।আপনার কাটানো দিনটি খুব ভালো ছিল।অনেক অনেক শুভেচ্ছা রইলো ভাই।

ধন্যবাদ খুব ভালো লাগলো ভাই😍

 3 years ago 

আপনার দিনটি অনেক সুন্দর ছিল। দোয়া রইল আপনার জন্য। আশা করি এরকম সুন্দর সুন্দর আরও পোস্ট আপনার কাছে থেকে পাব। আপনাকে ধন্যবাদ!

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63733.51
ETH 2629.48
USDT 1.00
SBD 2.83