টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। আমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। সেজন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করি। পাওয়ার আপ করার পদ্ধতিগুলি ধাপে ধাপে শেয়ার করেছি।


B612_20230420_190230_920.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমার নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য করতে আপ করতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি আস্তে আস্তে আপ করার মাধ্যমে ডলফিন হয়েছি এবং আমার পরবর্তী টার্গেট হচ্ছে ডাবল ডলফিন হওয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের লক্ষ্যে আস্তে আস্তে পৌঁছাতে পারবো সেজন্য সব সময় পাওয়ার অফ করার চেষ্টা করব। আর আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করার মাধ্যমে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে এবং সবাই প্রতিযোগিতা অংশ গ্রহণ করে দেখে খুবই ভালো লাগে। আর স্টিমিট প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে আমি সব সময় পাওয়ার আপ করে যাব।

ধাপ-১

সর্বপ্রথম আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম ব্যালেন্সের পাশে এরো চিহ্নতে ক্লিক করলাম।

IMG_20230810_225904.jpg

ধাপ-২

এরো চিহ্নতে ক্লিক করার পর একটি ড্রপডাউন মেনু আসলো এবং তার মধ্যে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230810_225919.jpg

ধাপ-৩

তারপর এমাউন্ট এর ঘরে ১০ স্টিম লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230810_225931.jpg

ধাপ-৪

পরবর্তীতে কনফার্ম উইন্ডো থেকে ওকে বাটনে ক্লিক করলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

IMG_20230810_225946.jpg

ধাপ-৫

IMG_20230810_230003.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৬৬৪৬
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৬৬৫৬

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই ভাইয়া। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য ভাইয়া।

 last year 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনিই ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার পরবর্তী টার্গেট দেখে খুব ভালো লেগেছে। আশা করছি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনি ডাবল ডলফিন হতে পারবেন খুব তাড়াতাড়ি। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এটাই দোয়া করি।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 last year 

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করি। একটু একটু করে নিজের সঞ্চয় করা উচিত। অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

 last year 

নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন দেখে ভালো লেগেছে ভাইয়া। নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে এমনিতেই অনেকে উৎসাহিত হবে।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

একাউন্টঃ @ahp93
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৬৬৫৬+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনি নিয়মিত পাওয়ার আপ করেন,যা দেখে খুব ভালো লাগে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65641.55
ETH 2676.11
USDT 1.00
SBD 2.91