মোটরসাইকেলে ভ্রমণের কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year

সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আজকে আমি আমার আরো একটি পোষ্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের সবার সাথে যে বিষয়টি শেয়ার করব সেটি হচ্ছে মোটরসাইকেলে করে বন্ধুদেরকে নিয়ে ভ্রমণের কিছু মুহূর্ত। অনেকদিন আগে আমরা অনেকজন বন্ধু এক সাথ হয়ে তিনটি মোটরসাইকেল নিয়েছিলাম এবং সবাই মিলে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেছিলাম তার কিছু আলোকচিত্র আজকে আপনাদের মাঝে শেয়ার করতেছি।

IMG_20230807_225622.jpg

সর্ব প্রথম আমরা সবাই একত্রিত হয়ে উদ্যোগ নিলাম কোথাও থেকে ঘুরে আসার জন্য। ভাবলাম সবাই তো ব্যস্ত এই ব্যস্ততার মাঝে কোথাও গিয়ে সময় ব্যয় করার মত ঐ রকম সময় কারো কাছে নেই। পরবর্তীতে ভাবলাম মোটরসাইকেল নিয়ে কিছুক্ষণ বিভিন্ন জায়গা থেকে ঘুরে আসি। পরবর্তীতে সবাই মিলে তিনটি মোটরসাইকেল ব্যবস্থা করলাম। এবং রওনা দিলাম বিভিন্ন জায়গা থেকে ঘুরে আসার জন্য।

IMG_20230807_222907.jpg

IMG_20230807_222844.jpg

মোটরসাইকেল নিয়ে সর্বপ্রথম আমরা নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার দিকে রওনা দিলাম। সেখানে দেখার মত অনেকগুলো জায়গা রয়েছে এবং কোম্পানীগঞ্জ উপজেলায় মোটামুটি অনেক সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্য রয়েছে। আমরা কোম্পানীগঞ্জ উপজেলার ভেতর দিয়ে বাংলাবাজার ব্রিজ পার হয়ে সোনাগাজী উপজেলার দিকে রওনা দিলাম।

IMG_20230807_223039.jpg

IMG_20230807_222854.jpg

IMG_20230807_222831.jpg


আপনারা ছবির মধ্যে দেখতে পারতেছেন অনেক বড় একটি ব্রিজ দেখা যাচ্ছে। এই ব্রিজ হচ্ছে কোম্পানীগঞ্জ উপজেলার মধ্যে বাংলাবাজার ব্রিজ। এই ব্রিজের এক প্রান্তে রয়েছে সোনাগাজী উপজেলা এবং অন্য প্রান্তে কোম্পানীগঞ্জ উপজেলা। এই ব্রিজের নিচ দিয়ে যে নদীটি বয়ে গেছে এই নদীটির এক প্রান্ত সোনাগাজী উপজেলা আরেক প্রান্ত কোম্পানীগঞ্জ উপজেলা। এই নদীটি মুছাপুর সমুদ্র সৈকত হয়ে সরাসরি বঙ্গোপসাগরের সাথে সংযুক্ত। এই নদীতে হরেক রকমের মাছ পাওয়া যায়। এই নদীর আশেপাশের মানুষ গুলি এই নদী থেকে অনেক মাছ আহরণ করে।

IMG_20230807_223050.jpg

IMG_20230807_223028.jpg

IMG_20230807_222925.jpg

যাইহোক পরবর্তীতে বাংলা বাজার ব্রিজ পার হয়ে আমরা সোনাগাজী উপজেলার দিকে রওনা দিলাম। সোনাগাজী উপজেলায়ও দেখার মত অনেকগুলি জায়গা রয়েছে। এই উপজেলা ফেনী জেলার মধ্যে অন্যতম একটি উপজেলা। তারপর আমরা সবাই মিলে সোনাগাজী উপজেলার মুহুরি নদীর পাশে মুহরি প্রজেক্ট নামক একটি জায়গা রয়েছে সেখানে চলে গেলাম। আপনারা ছবির মধ্যে দেখলে বুঝতে পারবেন অনেক সুন্দর সুন্দর জায়গা রয়েছে এখানে। সর্বশেষ আমরা মোটরসাইকেল নিয়ে মুহরি প্রজেক্ট এর আশেপাশে বিভিন্ন রাস্তা পার হয়ে আবার পুনরায় আমাদের গন্তব্যস্থলে ফিরে আসলাম। এই ছিল আমার বন্ধুদেরকে নিয়ে মোটরসাইকেলে করে ঘুরে আসার কিছু মুহূর্ত। আশা করছি আপনাদের সবার কাছে ভালো লাগবে। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজকের মত পোস্ট এখানে শেষ করলাম।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

কাজের ব্যস্ততার মাঝে মাঝেমধ্যে এরকম বন্ধুদেরকে নিয়ে কোথাও থেকে ঘুরে আসলে অনেক বেশি ভালো লাগে। মোটরসাইকেলে করে ঘুরে আসার মজাটাই অন্যরকম। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

কোম্পানীগঞ্জের সৌন্দর্যটা আসলেই বেশ ভালো লেগেছে। আবার বাংলাবাজার ব্রিজের সৌন্দর্যটা ও চোখে পড়ার মতো ছিল। সব মিলিয়ে আপনাদের বাইক ট্যুরের দৃশ্যগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

ভ্রমণ করতে আমরা সবাই পছন্দ করি। আপনি আপনার বন্ধুদের সাথে মোটরসাইকেলে ভ্রমণ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে মাঝে মাঝে যদি বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়া হয় তাহলে অনেক ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67237.66
ETH 2668.80
USDT 1.00
SBD 2.70