সমুদ্র পাড়ে ভ্রমণের কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে সমুদ্র পাড়ে ভ্রমণের কিছু মুহূর্ত শেয়ার করব। কিছুদিন আগে বঙ্গোপসাগরের এক প্রান্তে গিয়েছিলাম ঘুরে আসার জন্য। আমার সাথে আরো অনেক জন ছিল। সবাই মিলে সমুদ্র পাড় থেকে ঘুরে আসার সেই মুহূর্তগুলি আজকে আপনাদের মাঝে এই কমিউনিটিতে শেয়ার করতেছি। আশা করছি আপনাদের সবার কাছে ভালো লাগবে।

IMG_20230722_195422.jpg

কাজের ব্যস্ততার মাঝে যখনই একটু সময় পাই তখনই কোথাও না কোথাও থেকে একটু ঘুরে আসি। বিভিন্ন জায়গা থেকে ঘুরে আসলে মন অনেক বেশি ভালো হয়ে যায়। ঘোরাঘুরি পছন্দ করেনা এরকম মানুষ তেমন পাওয়া যায় না। আমি নিজেও ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি।

IMG_20230722_191746.jpg

কিছুদিন আগে একটি উদ্যোগ নিলাম আমার প্রতিষ্ঠানের ছাত্রদেরকে নিয়ে কোথাও থেকে ঘুরে আসার। যেহেতু সবার খুঁটিনাটি কাজ থাকে সবসময় তাই ভাবলাম দূরে কোথাও না গিয়ে কাছে কোথাও থেকে ঘুরে আসা যাক। পরবর্তীতে সবাইকে এ বিষয়ে জানালাম এবং এই উদ্যোগে সবাই সাড়া দিল। আমার প্রতিষ্ঠানে অনেক ছাত্র ছাত্রী রয়েছে তার মধ্য থেকে মাত্র ১৬ জনকে নিয়ে আমরা সমুদ্র পাড়ে ভ্রমণের জন্য প্রস্তুত হলাম।

IMG_20230722_191905.jpg

IMG_20230722_191644.jpg

IMG_20230722_191632.jpg

পরবর্তীতে সবাই মিলে নির্দিষ্ট একটি তারিখ বাছাই করলাম যে তারিখে সবাই একসাথে যাওয়া যাবে। সবাই মিলে বাছাই করলাম শুক্রবার কারণ শুক্রবারে সরকারি ছুটি থাকে এবং সকল স্কুল, কলেজ, প্রতিষ্ঠান বন্ধ থাকে এই দিনে যে কেউ যে কোথাও ঘুরে আসতে পারবে। পরবর্তীতে আমরা আমাদের পার্শ্ববর্তী জেলা নোয়াখালী জেলাতে দেখার মত অনেকগুলো জায়গা রয়েছে সেখানে সমুদ্র পাড়ে ঘুরে আসার জন্য সবাই সিদ্ধান্ত নিলাম।

IMG_20230722_191616.jpg

IMG_20230722_191549.jpg

IMG_20230722_191511.jpg

আমরা সবাই মিলে একটি গাড়ি ভাড়া করলাম এবং সবাই মিলে বিকেলের দিকে রওনা দিলাম সমুদ্র পাড়ে ভ্রমণের জন্য। আমাদের উপজেলা থেকে ওই জায়গাটিতে যেতে এক ঘন্টার মত সময় লাগে। গাড়ি নিয়ে আমরা সবাই এক ঘন্টা পর পৌঁছলাম এবং সবাই মিলে একসাথে প্রাকৃতিক দৃশ্য এবং সমুদ্রের পাড়ে ঘোরাঘুরি করলাম। সবাই সবার মতো করে ছবি তোলায় ব্যস্ত যেহেতু নতুন একটি জায়গায় এসেছে ঘোরাঘুরি করার জন্য। সমুদ্রপাড়ে বিকেল বেলার মুহূর্ত গুলি অন্যরকম হয়। যখন সূর্য ডুগন্ত অবস্থায় থাকে তখন প্রাকৃতিক পরিবেশ এবং সমুদ্রের ঢেউ সবগুলি দেখতে অনেক অসাধারণ লাগে। সর্বশেষ আমরা সবাই মিলে ঘোরাঘুরি শেষ করে সন্ধ্যার সময় রওনা দিলাম আবার আমাদের গন্তব্যে পৌঁছানোর জন্য। এ ছিল আমার সমুদ্রপাড়ে ভ্রমনের ছোট্ট একটি মুহূর্ত। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আমার পোস্ট এখানে শেষ করলাম।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ব্যস্ততার মাঝেও সময় নিয়ে যদি কোথাও ঘুরতে যাওয়া হয় তাহলে সত্যি অনেক ভালো লাগে। আর মাঝে মাঝে কোথাও ঘুরতে গেলে মানসিক প্রশান্তি আসে। ভাইয়া আপনি সময় বের করে আপনার বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছেন দেখে সত্যিই ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সমুদ্র পাড়ে ভ্রমণের কিছু মুহূর্ত শেয়ার করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। সবাই মিলে চমৎকার ভাবে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করেছেন। রকি ভাই এবং আপনাকে একসাথে দেখে ভালো লাগলো। আমিও ভ্রমণ করতে ভীষণ ভালোবাসি। আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারন লাগতেছে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

কর্মব্যস্ত জীবনের মাঝে প্রতিষ্ঠানের ছাত্রদেরকে নিয়ে অনেক সুন্দর একটি জায়গায় ভ্রমণ করে আসলাম। বিকেল বেলায় ভ্রমণের মুহূর্তটি সত্যি অসাধারণ ছিল। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভ্রমণের দৃশ্য আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদেরকে নিয়ে সুন্দর একটি জায়গায় ঘুরতে যাওয়ার উদ্যোগ নিয়েছেন শুনে ভালো লাগলো । আসলে ছাত্র ছাত্রীদের পড়ার ফাঁকে ফাঁকে যদি কোথাও ঘুরতে নিয়ে যাওয়া হয় তাদের ভিতরে অন্যরকম একটি অনুভূতির সৃষ্টি হয় । আর নিজেদেরও শত ব্যস্ততার মাঝেও বাইরে কোথাও ঘুরতে গেলে ভালই লাগে । ভালোই লাগলো ভাইয়া আপনার ঘোরাঘুরির মুহূর্ত গুলো দেখে । পরবর্তীতে কোথায় ঘুরতে যাবেন সেটা দেখার অপেক্ষায় রইলাম ।

 last year 

সবাই মিলে সমুদ্রে পাড়ে ভালই আনন্দ করলেন। আপনাদের সাথে আমাদের কমিউনিটির পুরনো একজন মেম্বারের মুখ দেখতে পাচ্ছি। সেটা সম্ভবত রকি ভাই। আমার ধারনাটা ঠিক না ভুল জানালে খুশি হবো। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43