টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। আমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। সেজন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করি। পাওয়ার আপ করার পদ্ধতিগুলি ধাপে ধাপে শেয়ার করেছি।


B612_20230420_190230_920.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমার নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য করতে আপ করতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি আস্তে আস্তে আপ করার মাধ্যমে ডলফিন হয়েছি এবং আমার পরবর্তী টার্গেট হচ্ছে ডাবল ডলফিন হওয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের লক্ষ্যে আস্তে আস্তে পৌঁছাতে পারবো সেজন্য সব সময় পাওয়ার অফ করার চেষ্টা করব। আর আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করার মাধ্যমে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে এবং সবাই প্রতিযোগিতা অংশ গ্রহণ করে দেখে খুবই ভালো লাগে। আর স্টিমিট প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে আমি সব সময় পাওয়ার আপ করে যাব।

ধাপ-১

সর্বপ্রথম আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম ব্যালেন্সের পাশে এরো চিহ্নতে ক্লিক করলাম।

IMG_20230522_183345.jpg

ধাপ-২

এরো চিহ্নতে ক্লিক করার পর একটি ড্রপডাউন মেনু আসলো এবং তার মধ্যে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230522_183408.jpg

ধাপ-৩

তারপর এমাউন্ট এর ঘরে ১০ স্টিম লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230522_183426.jpg

ধাপ-৪

পরবর্তীতে কনফার্ম উইন্ডো থেকে ওকে বাটনে ক্লিক করলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

IMG_20230522_183440.jpg

ধাপ-৫

IMG_20230522_183504.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৫৯৯৩.৭২৩
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৬০০৩.৭২৩

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি অনেক ভালো লাগলো। নিজের একাউন্ট সমৃদ্ধি ও মজবুত করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই।

 last year 

আমার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্ট কে মজবুত করতে পারি। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে শেয়ার করেছেন। যা দেখে আমরাও উৎসাহিত হয়েছি।

 last year 

যত বেশি পাওয়ার আপ করব আমরা ততই আমাদের একাউন্টে শক্তি বৃদ্ধি পাবে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভালো লেগেছে। আর নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ এর কোন বিকল্প। এভাবে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যে পাওয়ার অ্যাপের গুরুত্ব বুঝে পাওয়ার আপ করে যাবে সে তত বেশি এগিয়ে যাবে। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ নিয়ে এগিয়ে যান।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৬০০৩+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। দেখে খুব ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক বলছেন ভাইয়া পাওয়ার আপের মাধ্যমে আমাদের আইডি সক্ষমতা বৃদ্ধি পায়। তাইতো যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। এভাবে এগিয়ে যান ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল

 last year 

যত বেশি পাওয়ার আপ করবেন ততো আপনার শক্তি বৃদ্ধি পাবে।তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবি ভালো লেগেছে। দোয়া রইলো আপনার জন্য

 last year 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য শুভ কামনা রইলো ৷

 last year 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67408.93
ETH 3491.49
USDT 1.00
SBD 2.70