চর কচ্ছপিয়া থেকে ঘুরে আসার কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন ? আশা করছি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আরও একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের সবার সাথে বন্ধুদেরকে নিয়ে ঘুরতে যাওয়ার মুহূর্ত শেয়ার করব। কিছুদিন আগে আমাদের পার্শ্ববর্তী জেলার চর কচ্ছপিয়া নামক একটি জায়গায় গিয়েছিলাম সে জায়গা থেকে ঘুরে আসার কিছু মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করতেছি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।

InCollage_20230710_223247140.jpg

বিগত অল্প কিছুদিন আগে বন্ধুদেরকে নিয়ে ভাবলাম কোথাও থেকে ঘুরে আসা যাক। ঘুরে আসার জন্য সময় নির্ধারণ করলাম শুক্রবার। শুক্রবার ব্যতীত অন্যান্য দিনে সবাই সবার কাজকর্মে ব্যস্ত থাকে যেহেতু সবাই ব্যবসায়ী। পরবর্তীতে সবাই মিলে সিদ্ধান্ত নিয়ে নিলাম শুক্রবারে কোথাও থেকে ঘুরে আসবো।

তারপর সবাই সিদ্ধান্ত নিলাম যে, যেখান থেকেই ঘুরে আসি কাছে আশেপাশে যেখানে দূরত্ব কম এরকম কোন একটা জায়গা থেকে ঘুরে আসবো। যেখানে দিনের মধ্যে গিয়ে আবার দিনের মধ্যে চলে আসতে পারবে। তো পরবর্তীতে ভাবলাম আমাদের পার্শ্ববর্তী জেলায় ছোটখাটো অনেকগুলি দেখার মত সুন্দর সুন্দর জায়গা রয়েছে সেরকম কোন একটা জায়গা থেকে ঘুরে আসা যাক।

IMG_20230710_220237.jpg

IMG_20230710_220227.jpg

তারপর সবাই মিলে নির্ধারণ করলাম চর কচ্ছপিয়া থেকে ঘুরে আসার জন্য। সবার সম্মতি ক্রমে আমরা শুক্রবার দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে রওনা দিলাম চর কচ্ছপিয়া যাওয়ার জন্য। সবাই মিলে একটি গাড়ি রিজার্ভ নিলাম এবং সেই গাড়ি করে চর কচ্ছপিয়া গিয়ে পৌঁছলাম। চর কচ্ছপিয়া আমরা গাড়ি নিয়ে যতটুকু গিয়েছি এর পরের রাস্তায় গাড়ি যাওয়া সম্ভব হয় না ওই রাস্তায় অনেক বেশি পরিমাণ কাদা রয়েছে। সেখানে হেঁটে হেঁটে যেতে হয় আমরা সবাই প্রায় চার থেকে পাঁচ কিলোমিটার হেঁটে হেঁটে চর কচ্ছপিয়া সমুদ্র সৈকতে গিয়ে পৌঁছলাম।

IMG_20230710_220208.jpg

IMG_20230710_220157.jpg

1688987596276.jpg

আপনারা ছবির মধ্যে দেখলে বুঝতে পারবেন এটি এমন একটি জায়গা প্রাকৃতিক দৃশ্যে ঘেরা চারিদিকে শুধু নদী আর নদী এবং সমুদ্রের ঢেউ দেখতে অনেক বেশি ভালো লাগে। যাইহোক পরবর্তীতে আমরা সবাই আশেপাশে ঘোরাঘুরি করলাম সবাই মিলে ছবি তুললাম এবং সমুদ্রের পাশে দাঁড়িয়ে সমুদ্রের বাতাস অনুভব করলাম। অনেক মজা করলাম সবাই মিলে। এই ছিল আমার চর কচ্ছপিয়া থেকে ঘুরে আসার কিছু মুহূর্ত। আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে । আমার এই পোস্ট ভিজিট করার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

IMG_20230710_220142.jpg

IMG_20230710_220110.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছেন দেখে সত্যিই ভালো লাগলো ভাইয়া। আসলে আমাদের জীবনে সবারই অনেক ব্যস্ততা আছে। ব্যস্ততার মাঝেও যদি সময় করে এরকম সুন্দর সময় কাটানো যায় তাহলে মন যেমন ভালো থাকে তেমনি মানসিক প্রশান্তি আসে। জায়গাটি কিন্তু সত্যিই অনেক ভালো লেগেছে ভাইয়া। ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।

 last year 

টাইটেলটা দেখে খুবই অবাক হয়েছিলাম, নামটা আমাকে বেশি আকর্ষণ করেছে, আমিও ভাবছি বন্ধুবান্ধব নিয়ে কোথাও একটা ট্যুর দিব যেখানে এক দিনে গিয়ে আবার ফেরত আসা যায়। তাই আপনার পোস্ট পড়ে খুব ভালো লাগলো সত্যিই সুন্দর একটা জায়গায় ঘুরে এসেছেন।

 last year 

বন্ধুদের সাথে দেখছি খুব সুন্দর একটা জায়গায় ঘুরতে গিয়েছিলেন। এরকম জায়গাগুলোতে গেলে বেশ ভালো মুহূর্ত কাটানো যায়। দেখেই বুঝতে পারছি আপনাদের সবার মুহূর্তটা খুব ভালো কেটেছিল। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফিও শেয়ার করলেন। আপনাদের কাটানো সুন্দর মুহূর্তগুলো আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন দেখে বেশ ভালো লেগেছে। বেশ ভালোই উপভোগ করলাম আপনাদের ঘোরাঘুরি করার মুহূর্ত।

 last year 

চর কচ্ছপিয়া গিয়ে ঘুরাঘুরি করা আমারও বেশ কয়েকবার হয়েছিল। আমিও বেশ কয়েকবার এই জায়গাটিতে ঘুরতে গিয়েছিলাম। আমার কাছে খুব ভালো লাগে এই জায়গাটা, বিশেষ করে এই জায়গাটির পরিবেশ অনেক বেশি মনোমুগ্ধকর। নদীর ঢেউ দেখতে এবং প্রকৃতিটা উপভোগ করতে খুব ভালো লাগে। আপনার পোস্ট দেখে আমার তো ইচ্ছে করছে, এই জায়গাটিতে এখনি চলে যেতে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42