প্রিয় মানুষদের সাথে কাটানো কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন আশা করছি ভাল আছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আজকে আমি এই কমিউনিটিতে আমার আরও একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমার পোষ্টের শুভেচ্ছা প্রিয় মানুষদের সাথে কাটানো কিছু মুহূর্ত। সেই মুহূর্ত গুলি অনেক বেশি মিস করি। আজকে আপনাদের সবার মাঝে সেই মুহূর্ত গুলি শেয়ার করব। আশা করছি ভালো লাগবে।

_1690169691233.jpg

অনেকদিন আগের ঘটনা। চট্টগ্রাম গিয়েছিলাম একটি অনুষ্ঠানে পবিত্র শবে কদর উপলক্ষে রমজান মাসে। শবে কদর উপলক্ষে একটি অনুষ্ঠানে গিয়েছিলাম সে অনুষ্ঠানে অনেক কাছের কিছু মানুষের সাথে দেখা হল বন্ধুর সাথে দেখা হল। এমনিতে কোথাও যাওয়া হয় না বিধায় অনেক কাছের মানুষের সাথে যোগাযোগ দেখা-সাক্ষাৎ হয় না। কিন্তু ঐদিন পবিত্র শবে কদর উপলক্ষে চট্টগ্রাম যাওয়াতে কাছের বন্ধুদের সাথে দেখা হল।

IMG-20230724-WA0003.jpg

IMG-20230724-WA0006.jpg

অনেক বছর পর তাদের সাথে দেখা হল মুহূর্তটি ছিল অন্যরকম। সবাই মিলে অনেক সুন্দর ভাবে গল্প করলাম এবং জমিয়ে আড্ডা দিলাম যেহেতু অনেকদিন পর দেখা হল। সবাই সবার খোঁজ খবর জানতে চাইলাম সবাই বর্তমানে যার যার কাজ কর্ম নিয়ে ব্যস্ত। কেউই তেমন আগের মত সময় পায় না অথচ কোন এক সময় সবাই মিলে একসাথে অনেক মজা করতে মনে দুষ্টামি করতাম অনেক আড্ডা দিতাম। কিন্তু এখন একজন আরেকজনের সাথে মোবাইলে ফোনে কথা বলা হয় না এতই ব্যস্ততা বেড়ে গেছে সবার।

IMG-20230724-WA0001.jpg

IMG-20230724-WA0005.jpg

IMG-20230724-WA0000.jpg

যাইহোক পবিত্র শবে কদর উপলক্ষে সবাই একত্রিত হওয়াতে সবার সাথে দেখা হল অনেকদিন পর অনেক বেশি ভালো লেগেছিল তখন। প্রিয় মানুষদের সাথে যখন দেখা হয় সময় ব্যয় করা যায় তখন অনেক বেশি ভালো লাগে। সেই মুহূর্তগুলি এখনো অনেক বেশি মিস করি। হয়তোবা এরকম মুহূর্ত আবার পাবো কিনা তা আমার জানা নেই। সেই মুহূর্তের কিছু বিষয় আজকে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনাদের সবার কাছে কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজকের মত আমার পোস্ট এখানে শেষ করলাম।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আসলে বন্ধুদের সাথে স্কুল কলেজ লাইফে যেভাবে সময় কাটানো যায় এবং আনন্দ উল্লাস করা যায় পরবর্তী সময় চাইলেও আপনি সেগুলো কর্মব্যস্ততার জন্য করা যায় না। এবং একেক জন একেক জায়গায় থাকে। শবে কদর উপলক্ষে আপনার বন্ধুদের সাথে প্রিয় মানুষদের সাথে সময় কাটিয়েছেন জেনে ভালো লাগলো। এভাবে সময় কাটানোর মজাটাই আলাদা। প্রিয় মানুষের সাথে সময় কাটানোর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

প্রিয়জনদের সাথে অনেক সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন। আর সেই আনন্দঘন মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন আজকের এই পোষ্টের মধ্যে। খুবই ভালো লেগেছে আপনার এই সুন্দর ভালো লাগার পোস্ট দেখতে পারেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43