বন্ধুদেরকে নিয়ে ঘুরতে যাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year (edited)

সবাই কেমন আছেন ? আশা করছি ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে যে পোস্ট শেয়ার করব সেটি হচ্ছে বন্ধুদেরকে নিয়ে ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত। এই ব্যস্ত সময়ের মাঝে ঈদ উপলক্ষে আমার প্রতিষ্ঠান কিছুদিনের জন্য বন্ধ রয়েছে এই বন্ধের মধ্যে বন্ধুদেরকে নিয়ে আলেকজান্ডার মেঘনা বীচ থেকে ঘুরে এলাম। সেই মুহূর্তগুলো আপনাদের মাঝে শেয়ার করতেছি।

IMG_20230703_090804.jpg

কাজের ব্যস্ততার মাঝে কোথাও তেমন ঘোরা হয় না সব সময় প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ত থাকি। পরবর্তীতে ভাবলাম ঈদ উপলক্ষে কোথাও থেকে ঘুরে আসাযাক। আমাদের দাগনভূঞা কম্পিউটার সমিতির পক্ষ থেকে একটি ভ্রমণের আয়োজন করা হয়েছিল। পরবর্তীতে আমাকে জানানো হয়েছে। আমি তাদের ডাকে সাড়া দিলাম ভাবলাম তাদের সাথে কোথাও থেকে ঘুরে আসি। এমনিতে তেমন ঘোরা হয় না এ সুযোগই কিছুটা ঘুরা হলো।

IMG_20230703_082829.jpg

IMG_20230703_082815.jpg

IMG_20230703_082800.jpg

পরবর্তীতে আমরা ছয় জন রওনা দিলাম ওই জায়গায় যাওয়ার জন্য। ৬ জনের মধ্যে চারজন একটি গাড়ি করে গিয়েছিল এবং আমি ও আরেকজন একটি মোটরসাইকেল করে গিয়েছিলাম। জায়গাটি আমাদের উপজেলা থেকে যেতে দূরত্ব ৬৫ কিলোমিটার। সম্পূর্ণ আসা-যাওয়া ১৩০ কিলোমিটার। যাইহোক পরবর্তীতে আমরা রওনা দিলাম আমাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য।

IMG_20230703_082919.jpg

IMG_20230703_082906.jpg

IMG_20230703_082845.jpg

প্রায় ১.৫ ঘন্টা সময় অতিবাহিত হওয়ার পর আমরা গিয়ে পৌঁছলাম আলেকজান্ডার মেঘনা বীচ। এটি লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় অবস্থিত। মেঘনা নদীর পাড়ে এ বীচ তৈরি করা হয়েছে। প্রতিদিন হাজার হাজার মানুষ আসে এই বীচ দেখার জন্য। এই বীচের পাশে একটি দ্বীপ রয়েছে শুনলাম কিছুদিন আগে এই দ্বীপ মেঘনা নদীর মাঝে ভেসে উঠেছে। মেঘনা নদীর মাঝে এরকম ছোটখাটো অসংখ্য দ্বীপ রয়েছে ।

IMG_20230703_083031.jpg

IMG_20230703_082956.jpg

IMG_20230703_092314.jpg


যাইহোক পরবর্তীতে আমরা এখানে অনেক ঘোরাফেরা করলাম এবং দুপুরবেলা সবাই মিলে খাওয়া দাওয়া করে নিলাম। পরবর্তীতে সেখান থেকে আসার পথে শেখের কেল্লা নামে একটি জায়গায় গিয়েছিলাম এবং সেই মুহূর্তগুলি ছিল অন্যরকম। পরবর্তী পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেখের কেল্লা সম্পর্কে কিছু বিষয় শেয়ার করব। এই ছিল আমার আজকের পোস্ট আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজকের মত আমার পোস্ট এখানে শেষ করলাম।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @ abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 last year 

এরকম জায়গা গুলোতে ঘোরাঘুরি করার মধ্যে অন্যরকম একটা অনুভূতি রয়েছে। আর এরকম জায়গায় ঘুরতে গেলে মনটা একেবারে ফ্রেশ থাকে এবং খুব ভালো লাগে। এই বিচে গিয়ে আপনি বেশ ভালো মুহূর্ত অতিবাহিত করেছিলেন বন্ধুদের সাথে। ফটোগ্রাফির মাধ্যমে দেখেই বুঝতে পেরেছি জায়গাটি আসলে অনেক বেশি সুন্দর। আপনাদের কাটানো মুহূর্তটা বেশ ভালোই উপভোগ করলাম।

 last year 

হয়তোবা কিছু কিছু সময় অনেক বেশি ব্যস্ত থাকার কারণে আমরা তেমন একটা ঘুরাঘুরি করার সময় সুযোগ পাই না কিন্তু যদি কখনো সময় হয় তবে সেই সুযোগটা কখনোই কেউ হাতছাড়া করতে চায় না। স্বপ্ন দেখছি ছুটি পেয়ে আপনার সুযোগ থাকে কাজে লাগিয়েছেন এবং বন্ধু দের সাথে ঘুরতে বের হয়েছেন। নদীর পাড়ে সময় কাটাতে সত্যিই অনেক বেশি ভালো লাগে আপনাদের এই মুহূর্তটা দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি রোমাঞ্চকর ছিল। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

নদীর পাড়ে সময় কাটাতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। মাঝেমধ্যে সময় পেলে এরকম সমুদ্র সৈকত থেকে ঘুরে আসি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্টে এত সুন্দর একটি কমেন্টস করার জন্য।

 last year 

বন্ধুদেরকে নিয়ে যদি এরকম জায়গা গুলোতে ঘুরতে যাওয়া হয় তাহলে তো ভালো লাগারই কথা। আমি তো বেশিরভাগ সময় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে থাকি। বিশেষ করে নদীর পাড়ে ঘুরতে যেতে খুব ভালো লাগে আমার কাছে ‌‌মেঘনা বীচ এ গিয়েছিলেন আপনারা, বুঝতে পারলাম খুব ভালো মুহূর্ত কেটেছিল। আপনার ওখানে ঘোরাঘুরি করার পরে খাবার খেয়েছিলেন দুপুরবেলার। সব মিলিয়ে বেশ ভালোই উপভোগ করলাম আপনার সম্পূর্ণ পোস্ট।

 last year 

এরকম জায়গাগুলো আমার খুব পছন্দের। আর এরকম জায়গা গুলোতে যদি ঘুরতে যাওয়া হয় তাহলে খুব ভালো লাগবে। আপনারা অনেক ঘন্টা সময় অতিবাহিত করার পরে সেখানে পৌঁছেছিলেন। নিশ্চয়ই খুব ভালো মুহূর্ত কেটেছিল আপনাদের সবার। এরকম বীচ এর কথা আপনার পোষ্টের মাধ্যমে জানতে পেরে খুব ভালো লেগেছে।

 last year 

খুবই সুন্দর এবং মনোরম পরিবেশে আপনি আপনার বন্ধুদের সাথে নিয়ে ঘুরেছেন এবং উপভোগ করেছেন। আসলে পরিবেশটা খুবই মনোরম মনে হচ্ছে। আর বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে খাওয়া-দাওয়া করার বিষয়টা আরো বেশি আনন্দের হয়। যাহোক, বন্ধুদের সাথে কাটানোর দারুণ একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63927.21
ETH 2754.83
USDT 1.00
SBD 2.65