বন্ধুর সাথে কাটানো কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year

সবাইকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আজকে আমার পোস্ট শুরু করতেছি। আশা করছি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সবার সাথে বন্ধুর সাথে কাটানো কিছু মুহূর্ত শেয়ার করব। অনেক বছর পর আমার খুব ঘনিষ্ঠ একজন বন্ধুর সাথে দেখা হয়েছিল এবং দুজন মিলে অনেক সময় পার করলাম সেই মুহূর্ত আজকে আপনাদের মাঝে শেয়ার করতেছি।

InCollage_20230718_212139197.jpg

অনেক বছর পর আমার পুরাতন একজন বন্ধুর সাথে দেখা হয়েছিল ঈদ উপলক্ষে আমাদের বাজারে এসেছিল এবং আমাকে কল দিয়েছিল। পরবর্তীতে তার সাথে দেখা করলাম। সে একজন ব্যবসায়ী তার প্রতিষ্ঠান হচ্ছে আমাদের পার্শ্ববর্তী জেলা নোয়াখালী জেলায় তার প্রতিষ্ঠান। ব্যবসায়িক কাজের ব্যস্ততার কারণে কারো সাথে তেমন যোগাযোগ হয় না এবং দেখা হয় না সবাই সবার কাজ নিয়ে ব্যস্ত থাকে। ঈদ উপলক্ষে একদিন আমাদের বাজারে এসেছিল এবং ঐদিন আমাকে কল দিয়েছিল।

IMG_20230718_211753.jpg

IMG_20230718_203415.jpg

যাইহোক পরবর্তীতে দুজন একসাথে দেখা করলাম এবং আমার প্রতিষ্ঠানের পাশে একটি রেস্টুরেন্ট রয়েছে ওই রেস্টুরেন্টে গিয়ে বসলাম। বসে অনেকক্ষণ কথাবার্তা বললাম ব্যবসায়িক বিষয় নিয়ে বিভিন্ন ধরনের কাজকর্মের বিষয় নিয়ে। অনেক বছর পর দেখা হল তাই কথা শেষ হচ্ছিলনা। পরবর্তীতে দুজনে রেস্টুরেন্টে খাওয়ার জন্য অর্ডার করলাম। এর ফাঁকে অনেকক্ষণ বসে আড্ডা দিলাম। কোন এক সময় একসাথে বিভিন্ন জায়গায় বসে আড্ডা দিতাম ঘোরাঘুরি করতাম কিন্তু এখন আগের মত ওই সময় হয় না কারণ সবাই সবার কাজে ব্যস্ত।

IMG_20230718_211845.jpg

IMG_20230718_211804.jpg

IMG_20230718_203427.jpg

পরবর্তীতে অনেকক্ষণ কথাবার্তা বলার পর খাওয়া-দাওয়া সেরে নিলাম। ওই রেস্টুরেন্ট অনেক ভালো মানের একটি রেস্টুরেন্ট সেখানে প্রত্যেকটি খাওয়ারের মান অনেক ভালো। খাওয়া দাওয়া অনেক বেশি সুস্বাদু। আমি বেশিরভাগ সময় ও রেস্টুরেন্টে নাস্তা করে থাকি। সর্বশেষ দুজনের খাওয়া দাওয়া শেষ করে রেস্টুরেন্টে বিল পরিশোধ করে বের হয়ে আসলাম। পরবর্তীতে আমার প্রতিষ্ঠানে এসে দুজন বসলাম এবং আরো অনেকক্ষণ বিভিন্ন বিষয় নিয়ে কথাবার্তা শেষ করে পরে প্রতিষ্ঠান বন্ধ করে পুনরায় দুজন দুজনের গন্তব্যে রওনা দিলাম। এ ছিল আমার আজকের পোস্ট । আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্ট ভিজিট করার জন্য।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

অনেক বছর পর বন্ধুর সাথে দেখা হওয়াতে অনেক ভালো সময় পার করলেন আপনি। সবাই সবার কর্মব্যস্ত জীবনের কারণে তেমনটা বসে আড্ডা দেয়া হয় না। যাইহোক ঈদ উপলক্ষে অনেক সুন্দর একটি সময় অতিবাহিত করলেন।

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? রেস্টুরেন্টে বন্ধুর সাথে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। খাওয়া-দাওয়া মুহূর্ত গুলো নিশ্চয়ই চমৎকার ভাবে উপভোগ করেছেন। আসলে অনেকদিন পর বন্ধুর সাথে দেখা হলে খুবই ভালো লাগে। গল্প আর আড্ডায় বেশ চমৎকার মুহূর্ত অতিবাহিত করেছেন ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি তো দেখছি আপনার খুবই ঘনিষ্ঠ একজন বন্ধুর সাথে রেস্টুরেন্টে গিয়ে খাওয়া-দাওয়া বেশ ভালোই করেছিলেন এবং খুব ভালো মুহূর্ত কাটিয়ে ছিলেন। আসলে অনেকদিন পর কারো সাথে দেখা হলে খুব ভালো মুহূর্ত কাটানো যায়। আর তখন অনেক কথা জমে থাকে। খাবারের মান বুঝতেই পারছি বেশ ভালো ছিল। আপনাদের মুহূর্তটা আমাদের মাঝে ভাগ করে নিলেন দেখে ভালো লেগেছে।

 last year 

আসলে কাছের কোন বন্ধুর সাথে দেখা হলে অনেকদিন পর তার সাথে খুব ভালো মুহূর্ত কাটানো যায়। এখন তো ব্যস্ততার কারণে কারো সাথে তেমন দেখা হয় না কারো। সবাই বিভিন্ন জায়গায় কাজে ব্যস্ত থাকে। যেহেতু অনেকদিন পরে আপনার কাছের বন্ধুটার সাথে দেখা হয়েছে তাই অনেক বেশি গল্প গুজব হয়েছিল মনে হয়। আবার খাওয়া দাওয়াও করেছিলেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43