আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরী ।

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন ? আশা করছি ভাল আছেন। এই জুন মাসের ১১ তারিখ আমার বাংলা ব্লগ এর দ্বিতীয় বর্ষ পূর্ণ হতে যাচ্ছে। দ্বিবর্ষ পূর্তি উপলক্ষে লোগো কন্টেস্টের আমার তৈরিকৃত লোগো আজকে আমি শেয়ার করতেছি।


3D-logo-Mock-Up.jpg

লোগোটি তৈরি করার জন্য আমি Adobe Illustrator CC 2023 সফটওয়্যার ব্যবহার করেছি। আমি ডিজাইনিং এর জন্য Adobe Photoshop এবং Adobe Illustrator এই সফটওয়্যার ব্যবহার করে থাকি। এবং এই লোগোটির PNG পাইলের পাশাপাশি eps পাইল তৈরি করে রেখেছি। আমার লোগো তৈরির ধাপ গুলি নিচে দেয়া হল।


Logo _ 05  --- 01.jpg

Logo _ 05  --- 02.jpg


এই লোগোটির মধ্যে একটি বৃত্ত রয়েছে এই বৃত্ত দ্বারা বোঝানো হয়েছে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল মেম্বার একই সার্কেল এর মধ্যে আবদ্ধ বলা যায় একটি পরিবার। এবং এর পাশাপাশি একটি পাতা অঙ্কন করেছি এবং পাতার মধ্যে বাংলা বর্ণমালা দিয়েছে তার কারণ হচ্ছে এই কমিউনিটি তাদের জন্য যারা বাংলায় ব্লগিং করে থাকে।

Logo _ 05  --- 03.jpg

Logo _ 05  --- 04.jpg

লোগোটির মধ্যে একটি স্টিমেট প্ল্যাটফর্মের লোগো দেয়া রয়েছে তার কারণ হচ্ছে আমার বাংলা ব্লগ এ কমিউনিটি স্টিমেট প্ল্যাটফর্মের একটি অংশ। সেজন্য স্টিমেট প্ল্যাটফর্মের লোগোটি দেয়া হয়েছে। এবং তার উপরে যে চিত্রটি দেয়া হয়েছে তার দ্বারা বোঝা যায় আমার বাংলা ব্লগের মাধ্যমে আমরা সবাই একে অপরের সাথে সংযুক্ত ।

Logo-_-05.png


পোস্ট বিবরণ

শ্রেণীলোগো কন্টেস্ট
আর্টিস্ট@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির দারুন একটা অফিসিয়াল লোগো তৈরি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। আপনার তৈরি করা এই লোগোটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিবর্ষ পূর্তি উপলক্ষে লোগো কন্টেস্টে আপনি অংশগ্রহণ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ প্রথমেই আপনাকে অভিনন্দন জানাই এই প্রতিয়োগিতায় অংশগ্রহণ করার জন্য ৷ আপনার তৈরি অফিসিয়াল লোগো টি দেখতে দারুণ হয়েছে ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি লোগো তৈরি করে শেয়ার করার জন্য ৷ আপনার জন্য শুভকামনা রইল

 last year 

এক কথায় বলতে গেলে জাষ্ট ওয়াও। খুবই সুন্দর হয়েছে লোগোটি। প্রথম দেখায় লোগোটি আমার কাছে পছন্দ হয়ে গেছে। আপনি দক্ষতার সাথে লোগোটি তৈরী করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিবর্ষ পূর্তি উপলক্ষে লোগো কন্টেস্টে আপনি অংশগ্রহণ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ অনেক সুন্দর একটি ডিজাইন দেখতে ভালোই লাগছে ৷ অসংখ্য ধন্যবাদ

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরি করেছেন। খুবই দুর্দান্ত হয়েছে। লোগো টি দেখতে অত্যান্ত সুন্দর লাগছে। লোগোটি ডিজাইন সত্যি খুব অসাধারণ । আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আমাদের সবাই প্রিয় বাংলা ব্লগ কমিউনিটির জন্য আপনি অনেক সুন্দর একটি অফিসিয়াল লোগো তৈরী করেছেন। আপনার লোগো তৈরি দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি আপনার প্রশংসা করতে হয়। লোগো তৈয়ারী শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকারভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির অফিশিয়াল লোগো তৈরি করার প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার তৈরি লোগোটি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। বিশেষ করে আপনার তৈরী লোগোটির ঠিক মাঝখানে স্টিম এর চিহ্নটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অসাধারণ সুন্দর একটি লোগো তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56298.58
ETH 2463.03
USDT 1.00
SBD 2.32