টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। আমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। সেজন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করি। পাওয়ার আপ করার পদ্ধতিগুলি ধাপে ধাপে শেয়ার করেছি।


B612_20230420_190230_920.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমার নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য করতে আপ করতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি আস্তে আস্তে আপ করার মাধ্যমে ডলফিন হয়েছি এবং আমার পরবর্তী টার্গেট হচ্ছে ডাবল ডলফিন হওয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের লক্ষ্যে আস্তে আস্তে পৌঁছাতে পারবো সেজন্য সব সময় পাওয়ার অফ করার চেষ্টা করব। আর আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করার মাধ্যমে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে এবং সবাই প্রতিযোগিতা অংশ গ্রহণ করে দেখে খুবই ভালো লাগে। আর স্টিমিট প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে আমি সব সময় পাওয়ার আপ করে যাব।

ধাপ-১

সর্বপ্রথম আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম ব্যালেন্সের পাশে এরো চিহ্নতে ক্লিক করলাম।

IMG_20230728_090103.jpg

ধাপ-২

এরো চিহ্নতে ক্লিক করার পর একটি ড্রপডাউন মেনু আসলো এবং তার মধ্যে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230728_090124.jpg

ধাপ-৩

তারপর এমাউন্ট এর ঘরে ১০ স্টিম লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230728_090142.jpg

ধাপ-৪

পরবর্তীতে কনফার্ম উইন্ডো থেকে ওকে বাটনে ক্লিক করলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

IMG_20230728_090156.jpg

ধাপ-৫

IMG_20230728_090217.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৬৫৬৭
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৬৫৭৭

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

বাহ আপনি চমৎকারভাবে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। কারণ আপনি স্বল্প সময়ের মধ্যে অনেক পাওয়ার আপ করলেন ইতিমধ্যে আপনি প্রথম ডলফিন অর্জন করলেন। তবে আশা করি আপনি দ্বিতীয় তলফিন খুব দ্রুত সময়ে হয়ে যাবেন এবং আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ধন্যবাদ আপনাকে।

 last year 

এই প্লাটফর্মে কাজ করতে গিয়ে নিজের অবস্থান তৈরি করতে হলে অবশ্যই আমাদের এভাবে পাওয়ার বৃদ্ধি করতে হবে। আর যখনই সম্ভব তখনই যেন এভাবে পাওয়ার বৃদ্ধি করি। আর নিজের সক্ষমতা সৃষ্টি করি। ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে।

 last year 

নিয়মিত পাওয়ার আপ না করলে কখনোই লক্ষ্যে পৌঁছানো যাবে না। আপনি সেই লক্ষ্যেই নিয়মিত পাওয়ার আপ করছেন দেখে ভালো লাগছে। অল্প পরিমাণের পাওয়ার আপ করলেও এ ধারাবাহিকতা বজায় রাখলে খুব দ্রুতই লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 last year 

এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলেও একটা সময় এটা বিরাট আকার ধারণ করবে। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমিও মাঝে মাঝে পাওয়ার আপ করি নিজের একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য।

 last year 

আমরা যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করি তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আর সেজন্য আমাদের সবার উচিত প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করা। আপনি আজকে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এবং নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লেগেছে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করছি।

 last year 

নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। অল্প অল্প পাওয়ার আপের মধ্য দিয়ে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া যায়। পাওয়ার আপের ধারাবাহিকত এভাবে ধরে রাখুন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সচেতন। তাছাড়া এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের সকলেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত বলে আমি মনে করি। আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 last year 

আপনি নিজের পাওয়ার বৃদ্ধি করতে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভালো লাগলো। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে হলে অবশ্যই এভাবে ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের ক্ষেত্রেও পাওয়ার আপ অনেক বেশি জরুরী আমাদের সবার জন্য। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58522.85
ETH 2614.85
USDT 1.00
SBD 2.43