টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। আমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। সেজন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করি। পাওয়ার আপ করার পদ্ধতিগুলি ধাপে ধাপে শেয়ার করেছি।


B612_20230420_190230_920.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমার নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য করতে আপ করতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি আস্তে আস্তে আপ করার মাধ্যমে ডলফিন হয়েছি এবং আমার পরবর্তী টার্গেট হচ্ছে ডাবল ডলফিন হওয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের লক্ষ্যে আস্তে আস্তে পৌঁছাতে পারবো সেজন্য সব সময় পাওয়ার অফ করার চেষ্টা করব। আর আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করার মাধ্যমে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে এবং সবাই প্রতিযোগিতা অংশ গ্রহণ করে দেখে খুবই ভালো লাগে। আর স্টিমিট প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে আমি সব সময় পাওয়ার আপ করে যাব।

ধাপ-১

সর্বপ্রথম আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম ব্যালেন্সের পাশে এরো চিহ্নতে ক্লিক করলাম।

IMG_20230805_214653.jpg

ধাপ-২

এরো চিহ্নতে ক্লিক করার পর একটি ড্রপডাউন মেনু আসলো এবং তার মধ্যে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230805_214713.jpg

ধাপ-৩

তারপর এমাউন্ট এর ঘরে ১০ স্টিম লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230805_214754.jpg

ধাপ-৪

পরবর্তীতে কনফার্ম উইন্ডো থেকে ওকে বাটনে ক্লিক করলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

IMG_20230805_214818.jpg

ধাপ-৫

IMG_20230805_214843.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৬৬১৬
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৬৬২৬

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নেয়ার জন্য। ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের শক্তিকে ধীরে ধীরে বৃদ্ধি করতে পারছি। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য দোয়া রইল আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 last year 

পাওয়ার আপ অর্থই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। প্রতিনিয়ত এভাবে করে আপনি পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ধন্যবাদ।।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য।

 last year 

মাশাল্লাহ দেখে অনেক ভালো লেগেছে আপনি পাওয়ার আপ খুব সুন্দর ভাবে করলেন। আপনি প্রথম ডলফিন অর্জন করেছেন আশা করি আপনি এভাবে পাওয়ার করতে থাকলে অনেক পাওয়ার অর্জন করবেন। অনেক ধন্যবাদ আপনার জন্য।

 last year 

পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের সক্ষমতা অর্জন করা। এই প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

ডলফিন হওয়ার পরে সবার টার্গেট থাকে ডাবল ডলফিন হওয়া। এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ উৎসাহ প্রদান করার জন্য।

 last year 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যদি বেশি করে পাওয়ার আপ করতে পারি তাহলে আমাদের জন্য সুবিধা হয়। ধন্যবাদ আপনাকে সিজন থ্রিতে পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

একাউন্টঃ @ahp93
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67237.66
ETH 2668.80
USDT 1.00
SBD 2.70