কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কাটানো কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন? আশা করছি ভালো আছেন। আজকে আপনাদের সবার সাথে অনেক পুরনো কিছু মুহূর্ত শেয়ার করব। ২০২১ সালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা চলাকালীন ভ্যাকসিন দেয়ার জন্য গিয়েছিলাম। সেখানে কাটানো কিছু মুহূর্ত আজকে আপনাদের মাঝে শেয়ার করব। আশা করছি আপনাদের সবার কাছে ভালো লাগবে।

IMG_20230812_224603.jpg

২০২০ সালে সারা পৃথিবীতে করোনা ভাইরাসের কারণে যখন লকডাউন ছিল তার প্রায় এক বছর পরে ভ্যাকসিন তৈরি হয়। করোনা ভাইরাসের ভ্যাকসিন সারা পৃথিবীতে বিভিন্ন দেশের মানুষ গ্রহণ করা শুরু করল। তখন আমাদের গ্রামগঞ্জে ভ্যাকসিন তেমনটা ছিল না যার কারণে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে ভ্যাকসিন দিয়ে আসলাম। তখন আমি এবং আমার গ্রামের একজন বড় ভাই আমরা দুজন একসাথে আমাদের দাগনভূঞা থেকে গিয়েছিলাম। ঢাকায় আমার একজন বন্ধু ছিল তার সাথে একত্রিত হয়ে তিনজন মিলে একসাথে ভ্যাকসিন গ্রহণ করলাম।

IMG_20230812_212815.jpg

IMG_20230812_212156.jpg

ভ্যাকসিন দেয়ার জন্য আমরা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে রেজিস্ট্রেশন করে নিলাম এবং নির্দিষ্ট সময় মোতাবেক ভ্যাকসিন দেয়ার তারিখ মোবাইলে চলে আসলো এসএমএস এর মাধ্যমে। পরবর্তীতে আমরা ওই তারিখ মোতাবেক সেই হসপিটালে গিয়ে পৌঁছলাম। সেখানে গিয়ে হসপিটালের ভেতরে ওয়েটিং রুমে অনেকক্ষণ অপেক্ষা করলাম। সেখানে অনেক মানুষ ঢাকা শহরের বিভিন্ন প্রান্ত থেকে এবং বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকেও অনেক মানুষ এসেছে ভ্যাকসিন গ্রহণ করার জন্য।

IMG_20230812_212643.jpg

IMG_20230812_212146.jpg

অধিকাংশ মানুষ হওয়ার কারণে ধাপে ধাপে সিরিয়াল বাই সিরিয়াল ভ্যাকসিন দিতে হচ্ছে এবং অনেক সময় লাগছে। পরবর্তীতে আমরা তিনজন একসাথে বসলাম এবং কথা বলতে বলতে প্রায় অনেকগুলি সময় পার হয়ে গেল। এরপরে আমাদের যখন সিরিয়াল চলে এলো পরবর্তীতে আমরা লাইনে দাঁড়ালাম এবং পরবর্তীতে ভ্যাকসিন দেয়ার সেই কক্ষে গেলাম এবং ভ্যাকসিন গ্রহণ শেষ করে হসপিটাল থেকে বের হয়ে গেলাম।

IMG_20230812_212923.jpg

IMG_20230812_212837.jpg

IMG_20230812_212717.jpg

হসপিটালটি দেখতে অনেক সুন্দর। হসপিটালের চারপাশের পরিবেশ অনেক সুন্দর। আমরা হসপিটালের আশেপাশে অনেকক্ষণ ঘোরাঘুরি করলাম এবং চারদিক থেকে অনেকগুলি ফটোগ্রাফি করেছি। আপনারা ছবিগুলির মধ্যে দেখলে বুঝতে পারবেন আশেপাশে ছোটখাটো অনেক ধরনের ফুলের বাগান রয়েছে এবং চারিদিকের পরিবেশ অনেক সুন্দর। আমরা তিনজন সেখানে অনেকক্ষণ সময় ব্যয় করলাম এবং অনেক আড্ডা দিলাম। পরবর্তীতে সেখান থেকে বের হয়ে আবার নিজের গন্তব্যস্থলে রওনা দিলাম। এই ছিল আমার কুর্মিটোলা ক্যান্টনমেন্ট হসপিটালে ভ্যাকসিন গ্রহণ করার মুহূর্ত। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। আমার এই পোস্ট ভিজিট করার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার পোস্ট দেখে মনে পড়ল মাসখানেক আগে আমার চতুর্থতম টিকার জন্য মেসেজ এসেছিল আমি এখনো যায়নি, বুঝতেই পারছি না এই মহামারী কি শেষ হয়ে গেছে না এখনো আছে কারণ এখন আর এটা নিয়ে নিউজ করা হয় না।

 last year 

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আপনারা ভ্যাকসিন দিতে গিয়েছিলেন, আর সেই সময়টা আজকে আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন দেখে ভালো লাগলো। আপনারা সেখানে গিয়ে বেশ কিছু ফটোগ্রাফিও করেছিলেন। হাসপাতালের বাহিরে পরিবেশটা অনেক সুন্দর দেখতে, আর ভেতরের পরিবেশটাও খুবই সুন্দর। সবার মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 last year 

অনেকদিন আগে কাটানো মুহূর্ত আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন আজকের পোস্টে। আসলে প্রথম প্রথম তো আমাদের এদিকে ভ্যাকসিন টা পাওয়া যাচ্ছিল না, আপনি সেখানে ভ্যাকসিন দিতে গিয়ে ভালোই করেছেন। তখন ভ্যাকসিনটা দেওয়া সবার জন্যই অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল। ভ্যাকসিন দিতে গিয়ে ভালো মুহূর্ত কাটিয়েছিলেন এবং বেশ কিছু ফটোগ্রাফি করেছিলেন দেখছি। মুহূর্তটা দেখে ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44