অলৌকিক ভূতের গল্প।

in আমার বাংলা ব্লগlast year

সবাইকে কেমন আছেন? আশা করছি ভালো আছেন। আজকে আমি আপনাদের সবার মাঝে আরো নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমার পোষ্টের আলোচ্য বিষয় হচ্ছে অলৌকিক ভূতের গল্প। আশা করছি আপনাদের সবার কাছে ভালো লাগবে।

B612_20230726_222831_280.jpg

একটা ছোট বাচ্চা গ্রামে থাকে তারা দুই ভাই। খুব সুন্দরভাবে গ্রামে তারা বসবাস করত মায়ের সাথে দুই ভাই মিলে খুব সুন্দর ভাবে জীবন যাপন করছিল। এরপর একদিন সকালবেলা ঘুম থেকে উঠে দেখে তারপর ভাই নেই তার মাও নেই পাশে। এরপর সে বাইরে গিয়ে দেখে তার মা কান্নাকাটি করছে। এরপর সে বুঝতে পারে যে তার বড় ভাই মারা গেছে সেজন্যই তার মা কান্নাকাটি করছে। আর তার বড় ভাই মারা যাওয়ার পর থেকে তার মা অনেক বেশি কান্নাকাটি করতে এবং সবসময় অসুস্থ হয়ে থাকে।

এভাবে অসুস্থ থাকতে থাকতে একদিন তার মা ও মারা যায়। ছেলেটা আর বাড়িতে একা থাকতে পারে না সেজন্য তার নানার বাড়ির লোকজন তাকে নিয়ে যায়। ছোট থেকে সে নানার বাড়িতেই বঢ় হয় এরপর একটা সময় সে চলে যায় বিদেশে পড়ালেখা করার জন্য। বিদেশ থেকে পড়ালেখা করে সে দেশে ফিরে। সেই ছোট্ট ছেলেটা অনেকটাই বড় হয়ে যায়। আর একই গ্রামের একটা মেয়ে ছোট থেকে তার পছন্দ ছিল সেই মেয়েটাকে সেই বিদেশে গিয়ে খুঁজে পায়। পরিচিত হওয়ার মাধ্যমে বুঝতে পারে যে সেই গ্রামের মেয়ে যেটা সাথে ছোটবেলায় সে খেলতো আর সেই মেয়েকে তার অনেক বেশি পছন্দ ছিল। সেজন্য লেখাপড়া শেষের দেশে ফেরার পর সিদ্ধান্ত নেয় যে সেই মেয়েটিকেই সে জীবনসঙ্গী বানাবে।

দেশে আসার পর তার বাবা তাকে বলে একদিন গ্রামের বাড়িতে যেতে কিন্তু সেই গ্রামের বাড়িতে আর যেতে চায় না। ছোটবেলার সেই স্মৃতিগুলো আর মনে করতে চায় না গ্রামের বাড়িতে গিয়ে। কিন্তু তাও তার বাবার অনুরোধে এত বছর পর বিদেশ থেকে এসেছে ছেলের সাথে দেখা না করলেই হয় না। সেজন্য সে উপলক্ষে তার বাবা একটা অনুষ্ঠান করেছে এবং সেখানে তাকেও যেতে বলেছে। সে তার বান্ধবী একসাথে গ্রামে যাওয়ার জন্য রাজি হয়। তারা গাড়িতে করে গ্রামে যাওয়ার জন্য রওনা দেয়।

গ্রামে যাওয়ার পথে সে খুবই মনে মনে কষ্ট পাচ্ছিল তার মায়ের কথা চিন্তা করতে করতে। তার বান্ধবীর সাথে কথা বলতে বলতে একটা সময় তারা গ্রামে পৌঁছে যায়। গ্রামে পৌঁছে গিয়ে সে যখন দেখে সেই পুরনো বাড়ি এখনও রয়েছে সেই পুরনো সব জায়গা এখনো পড়ে রয়েছে। তখন তার ছোটবেলার স্মৃতিগুলো তার চোখের সামনে ভাসতে থাকে। চুপ করে সে খুবই অন্যমনস্ক হয়ে যায় এবং কল্পনার জগতে ফিরে যায়। তখন পিছন থেকে একটা হাত এসে যেন তার কাঁধের উপর রাখে আর তাকে কিছু বলে ওঠে।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

আসলে যেখানে একটা মানুষের অনেক স্মৃতি জড়িয়ে থাকে সেই জায়গাটিতে যদি যাওয়া হয় তাহলে সেই স্মৃতিগুলো চোখের সামনে ভাসে। তেমনি এই ছেলেটিরও একি অবস্থা হয়েছে। তবে ছেলেটির ভাই এবং মায়ের মৃত্যুর কথা শুনে খুব খারাপ লেগেছে। এই গল্পটির প্রথম পর্ব পড়ে ভালো লেগেছে। এর পরবর্তী পর্বে কি হবে তা জানার জন্য অপেক্ষায় থাকলাম।

 last year 

সত্যি ছেলেটার জন্য অনেক খারাপ লাগছে মা ভাই দুজনকে হারিয়ে সেই জায়গায় আবার যেতে হয়েছে। সেখানে গিয়ে স্মৃতি গুলো মনে পড়ে গিয়েছে। গল্পটি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে এবং আগ্রহ জাগছে গল্পের বাকি অংশটি পড়ার জন্য ।আশা করছি খুবই তাড়াতাড়ি আগামী পর্ব আমাদের মাঝে শেয়ার করবেন সেই অপেক্ষায় রইলাম। ধন্যবাদ আমাদের মাঝে খুবই সুন্দর একটি রহস্যময় গল্প শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ছোটকালে মা বাবা ভাইকে হারিয়ে শিশুটি নিঃস্ব হয়ে গেল। তবে না বাড়ির সাপোর্ট থাকার কারণে সেই বিদেশে গিয়ে মানুষ হয়েছে পড়ালেখা করে। যদিও তার ছোটবেলার পছন্দের মেয়েটির সাথে আবারো পরিচয় হয়েছে। তবে দেশে আসার পর গ্রামে যাওয়ার কারণে তার পুরনো স্মৃতিগুলো চোখের সামনে বাসতেসে। ছোট কালের স্মৃতি মনে পড়লে সত্যি অনেক কিছুই মনে আসে। তবে তার কাঁধের উপর হাত দেওয়াটা মনে হয় অন্য কিছু। ধন্যবাদ আপনাকে গল্পটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66914.48
ETH 3341.32
USDT 1.00
SBD 2.72