টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। আমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। সেজন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করি। পাওয়ার আপ করার পদ্ধতিগুলি ধাপে ধাপে শেয়ার করেছি।


B612_20230420_190230_920.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমার নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য করতে আপ করতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি আস্তে আস্তে আপ করার মাধ্যমে ডলফিন হয়েছি এবং আমার পরবর্তী টার্গেট হচ্ছে ডাবল ডলফিন হওয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের লক্ষ্যে আস্তে আস্তে পৌঁছাতে পারবো সেজন্য সব সময় পাওয়ার অফ করার চেষ্টা করব। আর আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করার মাধ্যমে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে এবং সবাই প্রতিযোগিতা অংশ গ্রহণ করে দেখে খুবই ভালো লাগে। আর স্টিমিট প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে আমি সব সময় পাওয়ার আপ করে যাব।

ধাপ-১

সর্বপ্রথম আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম ব্যালেন্সের পাশে এরো চিহ্নতে ক্লিক করলাম।

IMG_20230716_205005.jpg

ধাপ-২

এরো চিহ্নতে ক্লিক করার পর একটি ড্রপডাউন মেনু আসলো এবং তার মধ্যে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230716_205031.jpg

ধাপ-৩

তারপর এমাউন্ট এর ঘরে ১০ স্টিম লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230716_205447.jpg

ধাপ-৪

পরবর্তীতে কনফার্ম উইন্ডো থেকে ওকে বাটনে ক্লিক করলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

IMG_20230716_205505.jpg

ধাপ-৫

IMG_20230716_205528.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৬৪৯৬
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৬৫০৬

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

একাউন্টঃ @ahp93
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আসলে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। আপনার এই ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আসলে আমাদের সকলের উচিত অল্প করে হলেও এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া।

 last year 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ ভাই। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাই। আশা করি খুব দ্রুত আপনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৬৫০৬+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি করে নিচ্ছেন। দেখে সত্যিই খুব ভালো লাগে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে,আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্ল্যাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করা যাবে। আমি আশা করি ডিসেম্বরের মধ্যেই আপনি খুব বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করতে পারবেন। অল্প সময়ের মধ্যে আপনি অনেক বড় এমাউন্ট অলরেডি পাওয়ার আপ করে ফেলেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাবেন এই কামনা করি।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার অফ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করাই হলো বুদ্ধিমানের কাজ। আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। সিজন থ্রিতে সবাই একটি অ্যামাউন্ট টার্গেট রেখে পাওয়ার আপ করে যাচ্ছে। যদি ও আপনি প্রথম ডলফিন টার্গেট পূরণ করেছেন। এখন আপনার টার্গেট ডাবল ডলফিন হওয়া পাওয়ার আপ করে। দোয়া করি যেন আপনার টার্গেট পূরণ করতে পারেন পাওয়ার আপের মাধ্যমে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28