টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। আমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। সেজন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করি। পাওয়ার আপ করার পদ্ধতিগুলি ধাপে ধাপে শেয়ার করেছি।


B612_20230420_190230_920.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমার নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য করতে আপ করতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি আস্তে আস্তে আপ করার মাধ্যমে ডলফিন হয়েছি এবং আমার পরবর্তী টার্গেট হচ্ছে ডাবল ডলফিন হওয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের লক্ষ্যে আস্তে আস্তে পৌঁছাতে পারবো সেজন্য সব সময় পাওয়ার অফ করার চেষ্টা করব। আর আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করার মাধ্যমে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে এবং সবাই প্রতিযোগিতা অংশ গ্রহণ করে দেখে খুবই ভালো লাগে। আর স্টিমিট প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে আমি সব সময় পাওয়ার আপ করে যাব।

ধাপ-১

সর্বপ্রথম আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম ব্যালেন্সের পাশে এরো চিহ্নতে ক্লিক করলাম।

IMG_20230625_133014.jpg

ধাপ-২

এরো চিহ্নতে ক্লিক করার পর একটি ড্রপডাউন মেনু আসলো এবং তার মধ্যে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230625_133033.jpg

ধাপ-৩

তারপর এমাউন্ট এর ঘরে ১০ স্টিম লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20230625_133053.jpg

ধাপ-৪

পরবর্তীতে কনফার্ম উইন্ডো থেকে ওকে বাটনে ক্লিক করলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

IMG_20230625_133110.jpg

ধাপ-৫

IMG_20230625_133130.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৬২২৮.৭০৭
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৬২৩৮.৭০৮

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুব ভালো লাগে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আসলে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আজকে আপনার 10 স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। নিশ্চয়ই আপনার পোস্টটি পড়ে অনেকেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে অনেক উৎসাহ পাবে। আমি আশা করি, আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্য ডবল ডলফিন ক্লাবে পৌঁছাতে পারবেন।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। যার ফলে আপনার একাউন্টকে অনেকটাই সমৃদ্ধি হলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

পাওয়ার আপ করতে করতে আপনি ডলফিনে পরিণত হয়েছেন। তাই আপনার জন্য শুভেচ্ছা ভাইয়া। এভাবে পাওয়ার আপ করে গেলে আস্তে আস্তে আপনি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। পাওয়ার আপ নিয়ে এগিয়ে যান ভাই ,আপনার জন্য শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই আপনার শক্তি বৃদ্ধি হবে।তাই আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন জেনে আরো বেশি ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য দোয়া করবেন।

 last year 

নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকে এভাবে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব। শুভেচ্ছা রইল আপনার জন্য, যেন আপনি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৬২৩৮+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63927.21
ETH 2754.83
USDT 1.00
SBD 2.65