বিড়ালের ম্যান্ডেলা আর্ট।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামুয়ালাইকুম সবাইকে কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন আমিও ভাল আছি আল্লাহর রহমতে আজকে আরো একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছে আজকে আমি একটি আর্ট করেছি আপনাদের মাঝে নিয়ে হাজির হয়েছে। আমার বাংলা ব্লগে প্রায় দেখি অনেকে ম্যান্ডেলা আর্ট করে সেজন্য আমি ভাবলাম আমিও চেষ্টা করি এবং এরকম একটি ম্যান্ডেলা আর্ট করি।

CamScanner 08-18-2023 22.43_4.jpg

আজকে আবারও নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছে। আমার আজকের পোষ্টটি হল একটি আর্ট পোস্ট। আমি আজকে একটি ম্যান্ডেলা আর্ট করেছি। ম্যান্ডেলা আর্ট দেখতে বেশ সুন্দর লাগে প্রায় অনেকেই ম্যান্ডেলা আর্ট শেয়ার করে থাকে। আর আমি যতটা জানি ম্যান্ডেলা আর্ট গুলা নাকি অনেকটা সময় দিয়ে করলে বেশি সুন্দর হয়। বিড়ালের একটি ম্যান্ডেলা আর্ট আমি আজকে করলাম। আমার কাছে ম্যান্ডেলা আর্ট গুলো বেশ সুন্দর লাগে। বিভিন্ন ডিজাইনের মাধ্যমে একটি সুন্দর ফুল আর্ট করা এবং বিভিন্ন জিনিসের মধ্যে ম্যান্ডেলা আর্ট করলে দেখতে আরো বেশি ভালো লাগে। আজকে আমি একটি বিড়ালের ম্যান্ডেলা আর্ট করেছি সেজন্য অনেকটা সময় দিয়ে আর্ট করেছি।

প্রয়োজনীয় উপকরণ

•আর্ট বই
•পেন্সিল
•কলম
•স্কেল

IMG-20230818-WA0013.jpg

ধাপ-১

বিড়ালের ম্যান্ডেলা আর্ট করার জন্য আমি পেন্সিল দিয়ে একটি বিড়াল আর্ট করেছি।

IMG-20230818-WA0024.jpg

ধাপ-২

এখন কালো কলম দিয়ে আবার আর্ট করেছি।

IMG-20230818-WA0023.jpg

IMG-20230818-WA0022.jpg

ধাপ-৩

বিড়ালের উপরে গোল গোল বেলুন আর্ট করেছি বেলুন গুলো একটার মধ্যে ফুল আর্ট করেছি।

IMG-20230818-WA0019.jpg

IMG-20230818-WA0014.jpg

ধাপ-৪

আর একটা বেলুনের মধ্যে ফুল আর্ট করেছি এবং পাতা ডিজাইন করেছি।

IMG-20230818-WA0020.jpg

ধাপ-৫

এরপর আরো কয়েকটি বেলুনের মধ্যে আমি ডিজাইন করেছি।

IMG-20230818-WA0021.jpg

IMG-20230818-WA0017.jpg

ধাপ-৬

শেষ কয়েকটি বেলুনের মধ্যে ছোট বৃও ও ফুল আর্ট করে ডিজাইন করেছি।

IMG-20230818-WA0015.jpg

IMG-20230818-WA0016.jpg

শেষ ধাপ

এই ভাবেই আমার আজকের বিড়ালের ম্যান্ডেলা আর্ট করা শেষ করলাম। এই আর্ট কেমন লেগেছে তা কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG-20230818-WA0028.jpg

IMG-20230818-WA0027.jpg

CamScanner 08-18-2023 22.43_4.jpg

CamScanner 08-18-2023 22.43_3.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীম্যান্ডেলা আর্ট
আর্টিস্ট@ahp93
ডিভাইসPoco X3-Pro
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

images (9).jpeg

আমার নাম এমরান হোসেন পাটোয়ারী। আমার স্টিমিট অ্যাকাউন্ট @ahp93। আমি ডিসেম্বর 2022 থেকে Steemit ব্যবহার করছি। আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি পছন্দ করি। আমি কাজের ব্যস্ততার মাঝে যখনই সময় পাই ভ্রমণ করি। আমি তথ্য প্রযুক্তিতে খুব আগ্রহী। আমি প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চাই এবং আমি প্রযুক্তি সম্পর্কে শেখাতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? আজ বেশ চমৎকার বিড়ালের ম্যান্ডেলা আর্ট করেছেন। ম্যান্ডেলা আর্ট দেখে খুব ভালো লাগলো ‌। বিড়ালের ম্যান্ডেলা আর্ট খুবই চমৎকার এবং নিখুঁত হয়েছে। আমাদের মাঝে সুন্দর করে উপস্থাপন করেছেন। বলা যায় যে আপনার ম্যান্ডেলা আর্ট করার দক্ষতা বেশ অসাধারণ। এত সুন্দর বিড়ালের ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে ধাপে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 last year 

ভাইয়া আপনার বিড়ালের ম্যান্ডেলা আর্টটি কিন্তু খুবই কিউট হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে ।আসলে এ ধরনের আর্ট করতে বেশ সময় ও দক্ষতার প্রয়োজন হয় ।যেটি আপনি দারুন ভাবে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক সুন্দর একটি বিড়ালের ম্যান্ডেলা আর্ট করেছেন ভাইয়া। বিড়ালটা দেখতে অনেক কিউট হয়েছে। ভাইয়া এই মেন্ডালা আর্ট আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

এক কথায় ভাই অসাধারণ একটি মেন্ডেলা একেছেন আপনি আমার কাছে খুব সুন্দর লেগেছে আর প্রতিটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

বিড়ালের ম্যান্ডেলা আর্ট করেছেন। দেখতে খুবই অসাধারণ লাগছে। বিড়ালটি খুবই কিউট। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

বিড়ালের সাথে ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর লাগছে ভাই। সত্যি বলতে আর্ট দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি যে সুন্দর ভাবে ধাপে ধাপে ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আপনার বিড়ালের ম্যান্ডেলা আর্ট দেখে অসম্ভব ভালো লাগলো। আসলে ম্যান্ডেলা আর্ট গুলো যত সময় দিয়ে করা হয় ততই ভালো লাগে দেখতে। যদিও বিড়ালে ম্যান্ডেলা আর্ট এর মধ্যে আপনি বেলুন আর্ট করসেন দেখতে বেশ ভালই লাগতেছে। বেলুনের মধ্যে ছোট ছোট ফুলগুলোর কারণে ম্যান্ডেলা আর্ট অসাধারণ লাগতেছে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে বিড়ালের ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ওয়াও অসাধারণ আপনি খুব চমৎকার বিড়ালের ম্যান্ডেলা আর্ট করেছেন। বিড়ালের ম্যান্ডেলা আর্ট এর সাথে বেলুন আর্ট করার কারণে দেখতে বেশ ভালই লাগতেছে। যদিও বেলুনের মধ্যে ছোট ছোট ফুল গুলোর কারণে ম্যান্ডেলা দেখতে চমৎকার লাগতেছে। খুব সুন্দর করে বিড়ালের ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ওয়াও বেশ চমৎকার ভাবে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর একটি বিড়ালের ম্যান্ডেলা আর্ট তৈরি করে শেয়ার করেছেন। আসলে যে কোন ধরনের ম্যান্ডেলা আর্ট পোস্ট তৈরি করতে হলে ব্যাপক সময় এবং অভিজ্ঞতার প্রয়োজন হয়। আপনি বেশ ধৈর্য সহকারে পোস্টটি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। এত সুন্দর ভাবে প্রতিটি স্টেপ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44