টার্গেট ডিসেম্বর সিজন ৩ পাওয়ার বৃদ্ধি ১৫৯ Steem

in আমার বাংলা ব্লগ10 months ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১৫৯ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৩ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৭০০০ এসপি করতে পারি।

IMG_20231004_080108.jpg

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫৯ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20231004_075446.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20231004_075536.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20231004_075742.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৫,৫৪৬ STEEM ।আরো এখন ১৫৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৫,৭০৫ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। ১৫৯ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো একবার এগিয়ে গেলেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। যদিও সিজন থ্রিতে আপনার টার্গেট ৭০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ৫৭০৫+ স্টিম পাওয়ার আপ করেছেন। আমি আশা করি ডিসেম্বরের আগে আপনি আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে, এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে ভাই অসংখ্য ধন্যবাদ জানাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago (edited)

প্রথমে আপনার জন্য শুভকামনা রইল। আপনি খুবই বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার অ্যাপ করেছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করে তুলতে পারবেন। দোয়া করি এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার টার্গেটে পৌঁছান। ধন্যবাদ আপনাকে । শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

দোয়া করবেন আপু যেন টার্গেট পূরণ করতে পারি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস। যে যত বেশি পাওয়ার আপ করবে সেই প্ল্যাটফর্মে নিজেকে তত বেশি এগিয়ে নিয়ে যেতে পারবে। আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন তাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা ভাইয়া।

 10 months ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ভাইয়া আপনি হিউজ একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন,১৫৯ স্টিম যেটা খুবই ভালো দিক।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করার পর দেখে এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই।
আপনি ৭০০০ এসপি অর্জনের উদ্দেশ্যে পাওয়ার আপ করে চলেছেন যা সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। এভাবেই এগিয়ে যেতে থাকুন ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

বর্তমান সময়ে দেখছি প্রায়ই কমিউনিটিতে সকলেই অনেক বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করছে। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা সত্যিই অনেক বেশি শক্ত করা যায় আর আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার জন্য ভাই অনেক অনেক শুভকামনা রইলো। এত সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 10 months ago 

ভাইয়া আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। পাওয়ার আপ আসলে আমরা সবাই খুব ভালোবাসি।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি এগিয়ে যাওয়া।অনেক ভালো লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে এই পোস্টটি উপস্থাপন করার জন্য।

 10 months ago 

পাওয়ার আপ পোস্টটি দেখে এত চমৎকার অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে অনেক ভালো লাগলো। কারণ যত বেশি পাওয়ার পেতে তত বেশি ক্ষমতার জন্য আপনার ধীরে ধীরে অনেক বেশি ক্ষমতা অর্জন করে ফেলেছেন। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি ঠিকই বলেছেন, যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ।

Posted using SteemPro Mobile

 10 months ago (edited)

ধন্যবাদ ভাই মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45