টার্গেট ডিসেম্বর সিজন ২ | ১০ Steem পাওয়ার বৃদ্ধি /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20221114_224007.jpg

আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৩০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20221114_224139.jpg


↘️ধাপ :- ২↙️

IMG_20221114_224223.jpg

ppmw4FvW2DDmGSiwmh2jDqexvQA2qTsMf7nGoN1AUmAAQ58R244deFngFpD9vjaMrfiSimZP24FwTs6exBye8zrMbxy5TBxLSxehMg2yysco76Q5Ynvz5dieod364MZ2bmvfRJ2UjZo3mCHaSdimVYEqPMs7N5FUZa3wtXAHG6qBhgqRU3t9N2sgBreZ2yD7sGxhWBfb6PeY5P2BtDHSUnphNFxrgT9FWCbUz.png

IMG_20221114_224246.jpg


পাওয়ার আপয়ে ক্লিক করলাম।
এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20221114_224407.jpg

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9X9Qbc8mqzZ9BjCKRDeYWY8tC8UrZePeyq2MncuhdkoHSemRNdwHDRWZUb2YyJWQ4KUwDGn4vLrTKEXeZGKjyUn1FWm (1).gif

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaWuJriC1dwvP3MH6BQsuw5DmpRMdgkQT6aXuDWykkNVHvPKh4iVdtxSwphoj3XvhXfawWbRX9B2hghLYPvMPbkJ.jpeg

IMG_20221114_224541.jpg


তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার আপ ছিল ১৯৬৬ স্টিম। আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ১৯৭৬ স্টিম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপের মাধ্যমে আপনার আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন শীঘ্রই। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

এত চমৎকার মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনি যেভাবে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যমাত্রা পূরণ করতে পারবেন। হ্যাঁ ঠিকই বলেছেন দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগে কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি। আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার জন্যও অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছাতে সক্ষ্ম হবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এবার ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া
 2 years ago 

কমেন্ট করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের আইডির সক্ষমতাকে বৃদ্ধি করে স্টিমিট প্ল্যাটফর্মে নিজের অবস্থানকে মজবুত করা। তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একদিন আপনি অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন। প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করছি। ধন্যবাদ

 2 years ago 

মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আশা করছি আপনি আপনার টার্গেটে পৌছাতে পারবেন এবং সব সময় নিজের টার্গেটের পৌঁছানোর জন্য চেষ্টা করবেন কারণ পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা।।।

 2 years ago 

আপনার মূল্যবান সময় নষ্ট করে পোস্টটি দেখে সুন্দর কমেন্ট করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক ভাল লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আমিও আজ করলাম। অনেক ধন্যবাদ ভাইয়া। আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

একাউন্টঃ @ah-agim
পাওয়ার বৃদ্ধিঃ = 0.508647%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63