টার্গেট ডিসেম্বর সিজন ২ | 36 Steem পাওয়ার বৃদ্ধি।১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভাল আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

IMG_20220211_234731.jpg

আজ আমি 36 স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ
মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে এক বা একাধিকবার পাওয়ার আপ করার চেষ্টা করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে ৫০০০ এসপি করতে পারি।

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 36 Steem পাওয়ার আপ করতেছি।

↘️ধাপ :- ১↙️

↘️ধাপ :- ২↙️

পাওয়ার আপয়ে ক্লিক করলাম।

এখানে আমি 36 + Steem পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি।

আমার মোট পাওয়ার 272 স্টিম। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের লক্ষ্য রেখে নিয়মিত পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এবং ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান।

 2 years ago 

আপনার মন্তব্য উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অভিনন্দন ভাইয়া। আশা করছি আপনি সব টার্গেট পূরণ করতে পারবেন এবং ডলফিন লেভেলে উত্তীর্ণ হবেন। আপনার জন্য অনেক শুভ কামনা রইল। শুভ রাত্রি ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যে প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

পাওয়ার আপ পাওয়ার মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করতে সবারই ভালো লাগে । আমারও পাওয়ার আপ করতে অনেক ভালো লাগে। ভালোবাসার আরেক নাম পাওয়ার আপ। ধন্যবাদ আপনাকে আপনার সক্ষমতা বৃদ্ধির জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান সময় ব্যয় করে পোস্টটি দেখে আপনার মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলো দেখলেই পাওয়ার বৃদ্ধি করার জন্য মনে উৎসাহ জাগে। পাওয়ার বৃদ্ধি করতে থাকুন আর সামনের দিকে এগোতে থাকুন।

 2 years ago 

এত চমৎকার ভাবে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাপের কোনো বিকল্প নেই। আপনার এই পাওয়ারা আপ দেখে অন্যরাও উৎসাহিত হবে এবং পাওয়ার আপ করতে আগ্রহী হবে ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আর আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ হই। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ও আপনার শুভকামনা রইল।

 2 years ago 

পোস্টটি দেখে আপনার মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই টার্গেট ডিসেম্বরের জন্য আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন। এভাবেই ধারাবাহিকভাবে এগিয়ে যান।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজে শক্তিশালী হয়ে ওঠা। আমাদের এখানে কাজ করতে গেলে পাওয়ার আপ করা অবশ্যই গুরুত্বপূর্ণ। এভাবেই একটু একটু করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পোস্টটি দেখে আপনার মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ‌।

নিজের শক্তি বড় শক্তি। নিজ বলে বলিয়ান হোন এই কামনা করি।

 2 years ago 

চমৎকারভাবে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ‌‌।

আসবেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43