৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ | 1x Dolphins 🐬 | ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৩ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ৭০০০ এসপি করতে পারি।

আজ আমি অত্যন্ত আনন্দিত ৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পেরেছি। আমি স্টিমিটে কাজ করা শুরু থেকে আজ এই পর্যন্ত প্রতি নিয়ত অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করেছি। যার ফলশ্রুতিতে আজ আমার কাঙ্খিত প্রথম স্বপ্ন পূরণ হলো। ডলফিন হতে পেরে খুবই খুশি। এই ৫০০০ স্টিম পূর্ণ করার জন্য আমাকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে। আজ বহুল প্রতীক্ষার পর ৫০০০ স্টিম পূর্ণ হয়েছে। সত্যি আজ আমি খুবই আনন্দিত আমার স্বপ্ন পূরন হয়েছে । আমার আজ থেকে দ্বিতীয় স্বপ্ন ১০ হাজার স্টিম অর্থাৎ ডাবল ডলফিন হওয়া।

IMG_20230720_204411.jpg

source

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20230720_200455.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20230720_200748.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20230720_201004.jpg

IMG_20230720_111450.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৪,৯৯৪ STEEM । আরো এখন ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৫,০৪৪ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 last year 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনার কাঙ্কিত পাঁচ হাজার স্টিম অতিক্রম করেছেন। অল্প অল্প করে পাওয়ার আপ করে আজকে আপনি বৃহত্তর সৃষ্টি করেছেন। আমি আশা করি আপনি দ্বিতীয় ডলফিন ও পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

নিশ্চয় এবার দ্বিতীয় স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যেতে হবে সুন্দর মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

প্রথমেই তোমাকে অনেক অনেক অভিনন্দন। আসলে পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থেকো।

 last year 

দেখতে দেখতে আপনি ডলফিন এর রূপান্তরিত হয়ে গেলেন বিষয়টা জানতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া। আমারও ইচ্ছা রয়েছে ডলফিন হবার দেখা যাক মহান সৃষ্টিকর্তা কবে আমার এই ইচ্ছাটা পূরণ করেন।

 last year 

এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

শিরোনামটা দেখে বেশ ভালো লেগেছে কারণ আপনার পাঁচ হাজার এসপি পূর্ণ হলো। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে ৫,০০০ এসপি করে নিলেন। এভাবে এগিয়ে যান আশা করি আপনি সফলতার সাথে কাজ করতে পারবেন স্টিমিট প্ল্যাটফর্মে। অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

আপনার জন্য অনেক শুভকামনা রইলো এত দুর্দান্ত মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য।

 last year 

বাহ্ চমৎকার তো ভাইয়া। পাওয়ার আপ করতে করতে অবশেষে আপনি প্রথম ডলফিন অর্জন করে নিলেন। আপনাদেরকে দেখে অনেক কিছু শেখার আছে ভাইয়া। আসলে পাওয়ার আপ করলে যে নিজের একাউন্টে কত সক্ষমতা বৃদ্ধি পায় সেটা আপনার অ্যাকাউন্ট দেখে বুঝলাম। শুভকামনা রইল ভাই আপনার প্রতি।

 last year 

এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

ভাই আপনার ৫০০০ স্টিম পূর্ণ হয়েছে বলে আপনি খুবই আনন্দিত হয়েছেন। আর আপনার আনন্দ দেখে আমরাও খুবই আনন্দিত হয়েছি। পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার অবস্থানকে একদম মজবুত করে ফেলেছেন। ভাই আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন, তবেই আপনি ৭০০০ পাওয়ারের মালিক হতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই প্রত্যাশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

৫০০০ স্টিম পূর্ণ হয়েছে জেনে আপনি আনন্দিত হয়েছেন খুবই ভালো লাগলো শুনে। ধন্যবাদ ভাই এত দুর্দান্ত মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 last year 

অভিনন্দন আপনাকে ভাইয়া প্রথম ডলফিন অর্জন করার জন্য।আপনার পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে দ্বিতীয় টার্গেট ও খুব তাড়াতাড়ি পূরণ করতে সক্ষম হবেন বলে আশা করি।পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা দৃঢ় করে ধরে রাখা।শুভকামনা রইলো ভাইয়া।

 last year 

আপনি ঠিক কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা।অনেক অনেক ধন্যবাদ এত চমৎকার মতামত শেয়ার করার জন্য।

 last year 

আজ আপনি অনেক ক্ষমতার অধিকারী 5000 পূর্ণ হয়েছে দেখে আমিও মুগ্ধ হয়েছি। আজকে আপনি এত সুন্দর একটি পর্যায়ে এসে পৌঁছাতে পেরেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন।

 last year 

সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72